বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: আরিয়ান-এর জন্মের পর কী বলেছিলেন ‘বন্ধু’ শাহরুখ? দেখে নিন এক্ষুণি
শাহরুখের কোলে ছোট্ট আরিয়ান।

Video: আরিয়ান-এর জন্মের পর কী বলেছিলেন ‘বন্ধু’ শাহরুখ? দেখে নিন এক্ষুণি

  • প্রথম থেকেই বন্ধুর মতো নিজের সন্তানদের সঙ্গে মিশেছেন শাহরুখ।

সাক্ষাৎকারে তাঁর ছেলেমেয়ের প্রসঙ্গ উঠলে প্রায়শই শাহরুখ খান বলে থাকেন যে তিনি কখনওই তাঁর সন্তানদের কাছে নিজেকে অত্যন্ত কড়া অভিভাবক হিসেবে পেশ করেননি। বলা ভালো, করতে চাননি। বদলে একজন বন্ধুর মতো তাঁদের সঙ্গে মিশেছেন। সহজভাবে তাঁদের মানুষ করেছেন। প্রথম থেকেই এই চিন্তাভাবনায় বিশ্বাসী ছিলেন তিনি। সেকথার প্রমাণ শাহরুখের সাক্ষাৎকারের বহু পুরনো একটি ভিডিয়ো। বলি-তারকার প্রথম সন্তান আরিয়ান খান জন্মানোর পরে সেখানে শাহরুখ জানান যে তিনি তাঁর জীবনে নতুন একটি বন্ধুকে পেলেন।

১৯৯৭ সালে বড় ছেলে আরিয়ান খান-এর জন্মানোর ঠিক পরপরই ধনক টিভি ইউএসএ নামেরমার্কিন মুলুকের একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছিলেন 'বাদশা'। বাবা হওয়ার পর নিজের অনুভূতি ঠিক কী, সেকথা বলার পাশাপাশি শাহরুখ জানান কীভাবে নিজের কেরিয়ার এবং পরিবার সামলাচ্ছেন তিনি। 'বাবা হওয়ার পর কেমন লাগছে?' প্রশ্নে জবাবে মিষ্টি হেসে শাহরুখ জানিয়েছিলেন আজকাল সবাই তাঁকে একথাটাই জিজ্ঞেস করছেন। তাঁদের যা বলেছেন এখানেও তাই বলতে শোনা গেল তাঁকে, ' আলাদা করে তেমন কোনও কিছু মনে হচ্ছে না। তবে হ্যাঁ, একটা নতুন বন্ধু পেলাম। '

আরিয়ানের জন্মের আগেই বলিউডের সুপারস্টারের তকমা পেয়ে গেছিলেন শাহরুখ। তাই ব্যস্ততা ছিল তুঙ্গে। তাই তো সেই সাক্ষাৎকারে শাহরুখ জানিয়েছিলেন পরিবারকে আরও একটু বেশি সময় দিতে পারলে খুব ভালো হত তা তাঁর পক্ষে। তবে তিনি যে যথেষ্ট সময় কাটাচ্ছেন তাঁর নবজাতকের সঙ্গে সেকথা তখনই পরিষ্কারভাবে জানিয়ে দিয়েছিলেন তিনি।উল্লেখ্য, আরিয়ান ছাড়াও শাহরুখ-গৌরীর আরও দুই সন্তান রয়েছেন। সুহানা খান এবং আব্রাম।

বন্ধ করুন