বাংলা নিউজ > বায়োস্কোপ > ম্যাগাজিনের কভারে শ্রীদেবীর বোন সেজে এপ্রিল ফুল বানিয়েছিলেন অনুপম, দেখুন সেই ছবি

ম্যাগাজিনের কভারে শ্রীদেবীর বোন সেজে এপ্রিল ফুল বানিয়েছিলেন অনুপম, দেখুন সেই ছবি

শ্রীদেবীর বোন সেজে সকলকে বোকা বানিয়েছিলেন অনুপম। 

বলিউডের বড় বড় প্রোজেক্ট কাজ করেছেন অনুপম খের। অসংখ্য হিট তাঁর ঝুলিতে। তবে শ্রীদেবীর বোন সেজে যেভাবে সকলকে বোকা বানিয়েছিলেন তা আশ্চর্য করবে যে কাউকে-

বলিউডের খ্যাতনামা অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন অনুপম খের। ১৯৮৪ সালে মহেশ ভাটের ছবি সারানশ দিয়ে বলিউডে পা রাখেন অনুপম। তখন বয়স মাত্র ২৮। সেই ছবিতে একজন ৬৫ বছর বয়সীর চরিত্রে অভিনয় করে সকলকে চমকে দিয়েছিলেন তিনি। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি। আ ওয়েডনসডে, দ্য কাশ্মীর ফাইলস, খোসলা কা ঘোসলা, বেবি, স্পেশাল ২৬, আই ডিড নট কিল গান্ধী-র মতো একাধিক হিট উপহার দিয়েছেন দর্শকদের।

২০০৪ সালে পেয়েছেন পদ্মশ্রী, ২০১৬ সালে পদ্মভূষণ। অ্যাং লি, ডেভিড ওন রাসেল এবং অ্যান্থনি মারাসের মতো হলিউড তারকাদের সঙ্গে কাজ করা অনুপমই একবার এমন কাজ করেছিলেন যা মুখ হাঁ করেছিল বলিউডের। বলা চলে, গোটা বলিউডকে বোকা বানিয়েছিলেন।

ঘটনা ৯০-এর দশকের। যখন অনুপম নিয়ে ফেলেছিলেন গোটা ইন্ডাস্ট্রিকে এপ্রিল ফুল বানানোর সিদ্ধান্ত। একটি বিখ্যাত ফিল্ম ম্যাগাজিনের সঙ্গে হাতে হাত মিলিয়ে করেছিলেন না ভোলার মতো একটি ফোটোশ্যুট। যেখানে তিনি সেজেছিলেন শ্রীদেবীর বোন। ১ এপ্রিল সেই ম্যাগাজিন বেরনোর সাথে সাথে সাধারণ মানুষের মতো, অবাক হয়েছিল বলিউডের বড় একটা অংশ। কারও বিশ্বাসই হয়নি সেই সময় যে এটা অনুপম।

<p>ম্যাগাজিনের কভারে অনুপমের সেই শ্রীদেবীর বোন সাজার ছবি। </p>

ম্যাগাজিনের কভারে অনুপমের সেই শ্রীদেবীর বোন সাজার ছবি। 

কেউ কেউ তাঁর সেই লুককে রেখার সঙ্গে তুলনা করেন। তো কেউ বলেন, তাঁকে রানি মুখোপাধ্যায়ের মতো দেখতে লাগছে। কভারে থাকা মহিলাটি অনুপম খের তা কেউ ধরতেই পারেননি। এরপর যখন ম্যাগাজিনের প্রকাশকরা গোটা ব্যাপারটা সামনে আনেন তখন বেশ হাস্যকর পরিস্থিতিরই সৃষ্টি হয়েছিল। সঙ্গে আবার অনুপমকে ফোটোশ্যুটে গ্ল্যামারাস ডিভার মতো পোজ দিতে দেখে বেশ প্রশংসাও হয়েছিল।

প্রসঙ্গত, ২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি না ফেরার দেশে চলে যান শ্রীদেবী। দুবাইয়ের এক পাঁচতারা হোটেলের বাথরুমের বাথটবে ডুবে মৃত্যু হয় তাঁর। যে খবর গোটা ভারতবাসীকে হতবাক করে দিয়েছিল। কাজের সূত্রে অনুপমকে এরপর দেখা যাবে কঙ্গনা রানাওয়াতের এমার্জেন্সি ছবিতে। সঙ্গে বিবেক অগ্নিহোত্রীর ‘দ্য ভ্যাক্সিন ওয়ার’ ছবিতেও তিনি রয়েছেন গুরুত্বপূর্ণ চরিত্রে।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

এবার সৌমিত্র-মৌসুমীর জুতোয় পা গলাচ্ছেন গৌরব-দেবচন্দ্রিমা,নতুন রূপে আসছে পরিণীতা Malaysia Women বনাম Thailand Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? কবে পালিত হবে কামিকা একাদশী? জেনে নিন সঠিক দিন ক্ষণ তিথি ও পুজোর বিধি ‘২৪ রান দেওয়ার পর ভেবেছিলাম সব শেষ!’রোহিতের পেপ টকেই বদলে যায় চিত্র…ফাঁস অক্ষরের ‘ওদের উপর এবার…’ আরমানের বহুগামিতার প্রভাব পড়ছে সন্তানদের উপর, দাবি পায়েলের সুপ্রিম কোর্টের নির্দের পরই শহর ও সেন্টার ধরে ধরে NEET UG-র ফল প্রকাশ NTA-র কৃষ্ণনগরে মাছ ব্যবসায়ীরকে গুলি করে টাকা ছিনতাই, ধৃত তৃণমূল ছাত্র পরিষদ নেতাসহ ২ হাতে জয়ন্তর ট্যাটু! আড়িয়াদহকাণ্ডে গ্রেফতার আরেক কালপ্রিট রাহুল গুপ্ত 'সাহস থাকলে…' হাসিনের সঙ্গে সুখের হয়নি বিয়ে, সানিয়াকে সত্যিই বিয়ে করছেন শামি প্রথমেই সূর্যের কথা বলেননি গম্ভীর, হার্দিক ক্যাপ্টেন না হওয়ার কারণ একেবারেই অন্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.