বাংলা নিউজ > বায়োস্কোপ > রুনা লায়লার ডাকে বাবাকে নিয়ে বাংলাদেশে গেছিলেন শ্রীলেখা, পূরণ করেছিলেন এই স্বপ্ন

রুনা লায়লার ডাকে বাবাকে নিয়ে বাংলাদেশে গেছিলেন শ্রীলেখা, পূরণ করেছিলেন এই স্বপ্ন

রুনা লায়লা ও আলমগীরের সঙ্গে শ্রীলেখা মিত্র এবং তাঁর বাবা। (ছবি সৌজন্যে -ফেসবুক)

সম্প্রতি, ফেসবুকে বাবার সঙ্গে বাংলাদেশ ভ্রমণের স্মৃতি শেয়ার করেছেন শ্রীলেখা মিত্র।জানিয়েছেন কীভাবে রুনা লায়লা ও আলমগীরের আমন্ত্রণে সেখানে হাজির হয়ে নিজেদের বহু বছরের এক স্বপ্নপূরণ করেছিলেন তাঁরা।

বাংলাদেশেই ছিল শ্রীলেখা মিত্রের শিকড়। দেশভাগের পর অগণিত বাঙালির মত তাঁদের পরিবারও ওপর থেকে চলে এসেছিলেন এপার বাংলায়। ছোট থেকেই বাবার মুখে সেখানকার গল্প শুনেই বড় হয়ে উঠেছেন তিনি। সম্প্রতি, বাবাকে হারিয়েছেন টলিপাড়ার এই অভিনেত্রী। এখনও যেন বাবার চলে যাওয়াটা কিছুতেই মেনে নিতে পারছেন না তিনি। তাঁর ফেসবুক পেজে চোখ বললেই বোঝা যাবে সেকথা। বাবার ছবি থেকে কথা, নানান স্মৃতি উঠে এসেছে সেখানে। তবে সম্প্রতি বাবার সঙ্গে কাটানো এক দারুণ সুন্দর স্মৃতি নিজের অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন শ্রীলেখা। তাঁদের একসঙ্গে বাংলাদেশ ভ্রমণের স্মৃতি।

ফেসবুকে করা সেই পোস্টে শ্রীলেখা লিখেছেন, 'মাদারিপুর ঘটমাঝি গ্রামে জমিদারবাড়ির গল্প শুনে বেড়ে ওঠা। মিত্তিরদের পুজো, মিত্তিরদের ঘাট, মিত্তিরদের বাজার, পোস্ট অফিস, শ্মশান… অগণিত মানুষের মতো দেশভাগের শিকার আমারাও…'। এরপরেই ছোটপর্দার এক রিয়েলিটি শো-তে ঠিক এই কথাগুলোই একবার বলেছিলেন অভিনেত্রী। সেকথা কানে যায় বাংলাদেশের দুই স্বনামধন্য তারকা অভিনেতা আলমগীর ও গায়িকা রুনা লায়লার। দেরি না করে তাঁরা আমন্ত্রণ জানান শ্রীলেখা ও তাঁর বাবাকে। আমন্ত্রণ গ্রহণ করেছিলেন শ্রীলেখা ও তাঁর বাবা। অভিনেত্রীর কথায়, ' শিকড়ের টানে বাপ বেটি মিলে চলে গেলাম দেশের বাড়ির খোঁজে'।

এরপর সেলেব জুটি রুনা লায়লা ও আলমগীরের বাড়িতে অভাবনীয় যত্নআত্তির পেয়ে যারপরনাই মুগ্ধ হয়েছিলেন শ্রীলেখা। সেই আপ্যায়ন পাওয়ার কথা নিজেই এই ফেসবুক পোস্টে উল্লেখ করেছেন তিনি। শুধু তাই নয়, আলমগীরের সহায়তায় খুঁজে বার করেছিলেন ফেলে আসা ভিটেমাটিও। দীর্ঘ বছরের স্বপ্ন পূরণ হয়েছিলেন শ্রীলেখার বাবার। এটুকুই আজ শ্রীলেখা মিত্রের কাছে সান্ত্বনা, তৃপ্তি।

বায়োস্কোপ খবর

Latest News

মঙ্গলবারের মধ্যে ঘরে ফেরাতে হবে সব ঘরছাড়াকে, বুধবার পর্যন্ত রাজ্যে আধাসেনা গিলক্রিস্টের রেকর্ড ভাঙলেন পন্ত, স্টাম্পের পিছনে দাঁড়িয়ে T20 WC-এ লিখলেন ইতিহাস ‘ভারতের ব্যবসাগত লাভের দিকে তাকিয়ে নয়…’ চিন সম্পর্কে সতর্ক পা ফেলছেন মোদী বিজেপির পতাকা হাতে মিছিল করে মনোনয়ন জমা দিলেন বাগদার নির্দল প্রার্থী আইসিসি ইভেন্টে রেকর্ড গড়াকে অভ্যাসে পরিণত করেছেন কামিন্স, দেখে নিন কীভাবে? ২০২৫ আইপিএল পর্যন্ত ভারতীয় ক্রিকেট দলের টি২০ সূচি একঝলকে... কেজরিওয়ালের জামিনের নির্দেশে অন্তর্বর্তী স্থগিতাদেশ, ফের মুষড়ে পড়ল আপ শিবির নালন্দা বিশ্ববিদ্যালয়ের ১,৭৪৯ কোটি টাকার নতুন ক্যাম্পাস মনে করাবে পুরনো ভারতকে কেন সবসময় সাদা টি-শার্ট পরেন রাহুল গান্ধী? রহস্য ফাঁস করলেন কংগ্রেস সাংসদ 'কল্যাণ যত দ্রুত বিদায় হবে ততই মঙ্গল, মিথ্যা শুনে তিতিবিরক্ত',বিস্ফোরক স্টিম্যাচ

T20 WC 2024

‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.