বাংলা নিউজ > বায়োস্কোপ > Koffee With Karan: ফোন সেক্স করতে করতে ব্যাটারি ডেড হয়ে যায় করণের, শুনে মুখ হাঁ প্রিয়াঙ্কার!
করণ জোহরের ফোন সেক্স করার গল্প শুনে মাথায় হাত প্রিয়াঙ্কা চোপড়ার।

Koffee With Karan: ফোন সেক্স করতে করতে ব্যাটারি ডেড হয়ে যায় করণের, শুনে মুখ হাঁ প্রিয়াঙ্কার!

কফি উইথ করণের ৫ নম্বর সিজনে এসে যৌনজীবন খুল্লামখুল্লা আড্ডা জমিয়েছিলেন করণ জোহর আর প্রিয়াঙ্কা চোপড়া। ফোন সেক্স থেকে বাথরুম সেক্স, কিছুই বাদ যায়নি।

করণ জোহরের ‘কফি উইথ করণ’ নিয়ে চলতি বছরে আপত্তি তুলছেন অনেকেই। তাঁদের মতে শো-তে শুধুই চলে যৌনতা নিয়ে চর্চা। তবে শুধু এই বছর নয়, কফি কাউচে করণ বরাবরই খুল্লামখুল্লা। তাই তো প্রিয়াঙ্কা চোপড়া যখন এসেছিলেন শো-তে তখন খুল্লামখুল্লা নিজের যৌনজীবন নিয়ে চর্চা করেছিলেন। শুধু তাই নয়, প্রিয়াঙ্কাও করেছিলেন বেফাঁস মন্তব্য।

সেদিন ‘নেভার হ্যাড আই এভার’ খেলেন প্রিয়াঙ্কা-করণ। এই খেলার নিয়ম হল কতগুলো কাজের কথা বলা হবে। আর সেই কাজ করে থাকলে নিতে হবে কফি শটস। প্রথম প্রশ্ন আসে, ব্রেকআপের পর প্রাক্তনকে চুমু খেয়েছেন কি না, আর তাতে কফি শটস নেন প্রিয়াঙ্কা। করণ জানান, তাঁর সেরকম অভিজ্ঞতা নেই। কিছুক্ষণ পরেই এল ফোন সেক্সের কথা। আর কফি শটস নিয়ে করণ বলেন, ‘যখন তুমি অন্য কোনওভাবে সেক্স করার সুযোগ পাও না, তখন তোমার ফোন সেক্সই ভরসা হয়। একবার তো ফোনের ব্যাটারিও শেষ হয় গেছিল।’ এমনকী প্রিয়াঙ্কাও কফি শটস নেন টুক করে। মানে ফোন সেক্সের অভিজ্ঞতা আছে তাঁরও।

শুধু তাই নয়, এইখানে করণ বলেন একবার সেক্সের সময় নিজের পার্টনারকে ভুল নামে ডেকেছিলেন। যা শুনে হাসি থামছিল প্রিয়াঙ্কার। পরে পরিচালক ফাঁস করেন, যদিও সেই মুহূর্তে তাঁর পার্টনার সেটা বুঝে উঠতে পারেনি।

কফি উইথ করণ সিজন ৫-এর ১২ নম্বর এপিসোডে এসেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। আর সেখানেই সেক্স নিয়ে খুল্লামখুল্লা চ্যাট করেন প্রিয়াঙ্কা চোপড়া আর করণ জোহর।

বন্ধ করুন