বাংলা নিউজ > বায়োস্কোপ > 'তোমার বাবা ফ্যামিলি ম্যান নন', মেয়ের কাছে এমন বিস্ফোরক কেন হয়েছিলেন নীনা?

'তোমার বাবা ফ্যামিলি ম্যান নন', মেয়ের কাছে এমন বিস্ফোরক কেন হয়েছিলেন নীনা?

নীনা ও মাসাবার সঙ্গে ভিভ। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

বরাবরই চর্চায় থেকেছে ভিভিয়ান রিচার্ডস এবং নীনা গুপ্তার সম্পর্ক। বিয়ে না হওয়া সত্ত্বেও ভিভের সন্তানের মা হয়েছিলেন নীনা। তবে মেয়েকে জানিয়ে দিয়েছিলেন তাঁর বাবা কোনওভাবেই 'ফ্যামিলি ম্যান' নন।

নীনা গুপ্তার কেরিয়ারের তুলনায় তাঁর ব্যক্তিগত জীবন অনেক বেশি মাত্রায় চর্চায় ছিল। ক্যারিবিয়ান কিংবদন্তি ক্রিকেটার ভিভ রিচার্ডসের সঙ্গে নীনার প্রেম এবং বিয়ের বন্ধনে আবব্ধ না হলেও ভিভের সন্তানের মা হওয়ার ঘটনা তৎকালীন সময়ে আলোচনার অন্যতম বিষয় ছিল। ভিভের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে যেমন কোনওদিন লুকোছাপা করেননি নীনা তেমনই আবার তাঁদের সন্তান মাসাবার মনকে তাঁর বাবার সম্পর্কে কখনও বিষিয়ে তোলেননি তিনি। ভিভের সঙ্গে তাঁর বিয়ে না হওয়া সত্ত্বেও সন্তান মাসাবার দায়িত্ব সম্পূর্ণ এক হাতে সামলেছেন এই বলি-অভিনেত্রী।

তবে মাসাবাকে একবার স্পষ্ট কথায় তাঁর মা বুঝিয়ে দিয়েছিলেন যে তাঁর বাবা মোটেই ফ্যামিলি ম্যান নয়! ২০১৫ সালে সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে সেকথা স্বীকার করে নীনা বলেন যে,' মাসাবাকে স্পষ্টভাবে বলে দিয়েছিলাম যে ওঁর বাবা একেবারেই ফ্যামিলি ম্যান নন।' তাহলে কেমন তাঁর সন্তানের বাবা? সেকথাও নীনা বুঝিয়ে দিয়েছিলেন। অভিনেত্রীর জবানিতেই জানা গেল ভিভ মাসাবার সঙ্গে সম্পর্ক রাখতে না বলে যারপরনাই কষ্ট পেত সে। তার ওপর ভিভ নিজেও যেহেতু খুব একটা ফোন, ল্যাপটপ ব্যবহার করতেন না তাই প্রযুক্তিগত দিক থেকেও তাঁকে ধরাছোঁয়া ছিল এককথায় অসম্ভব। ছোট্ট মাসাবা যাতে কষ্ট না পায় সেইজন্যই নীনা ভিভের ব্যাপারে মাসাবাকে বুঝিয়ে বলেছিলেন। তবে মাসাবা বড় হওয়ার পর ভিভ নিজে থেকেই যোগাযোগ রাখতে শুরু করেন।

ভিভ প্রসঙ্গে নীনা আরও বলেন,'ভিভ খুবই ভালো মনের একজন মানুষ। নম্র,ভদ্রও কিন্তু নিজের ইমোশন প্রকাশ করতে পারেন না। কখনও জন্মদিনে মাসাবাকে ফোন করত আবার কখনও হয়তো বছর তিনেক কোনও কোথায় বলত না মেয়ের সঙ্গে। আমার ক্ষেত্রেও দেখেছি, কিছু একটা চাইলে সেটা দেওয়ার জন্য পাগল হয়ে যেত। কিন্তু নিজে থেকে কিছু দেওয়ার কথা মনে হত না ওর।এরকমই ছিল ভিভিয়ান।' তবে ভিভের ব্যাপারে ক্রমাগত কোনও খারাপ কিংবা কটু মন্তব্য করে মেয়ের মনকে যে বাবার বিরুদ্ধে বিষিয়ে দেননি সেকথাও জোর গলায় বলেছিলেন নীনা। 'আমি এটা কখনও করিনি। কেন আমি মেয়ের মন বিষিয়ে তুলব? ভিভের প্রতি শ্রদ্ধা রয়েছে আমার। ভিভও আমাকে সম্মান করে। ফলে মাসাবা আমাদের দু’জনেই সম্মান করে', দৃপ্তভাবে জানিয়েছিলেন 'বাধাই হো'-র অভিনেত্রী।

 

বায়োস্কোপ খবর

Latest News

অধিনায়ক হিসেবে ভারতীদের মধ্যে সর্বোচ্চ রান কারয শনির ফাঁড়া থেকে রক্ষা করছেন শনিদেব? ৪০ দিনে ৭ শনিবার সাপের ছোঁবল,তাও বেঁচে যুবক সরফিরা দিয়ে অক্ষয় কি আসতে পারবে ৫০০ কোটির ক্লাবে? ১ম দিনে কত হল আয় আলিয়ার ফেভারিট শাড়িই! অনন্তের বিয়েতে এলেন রণবীরের হাত ধরে রানাঘাটে মানুষের নয়নের মণি সেই মুকুট, ব্যাপক ভোটের ব্যবধানে জয় তৃণমূল কংগ্রেসের আম্বানিদের বিয়েতে পর্দার ‘রাম’ রণবীর, অচেনা ব্যক্তি ধরিয়ে দিলেন বিজনেস কার্ড ফিরহাদের 'অনুরোধ', পুরসভার অধিবেশনে হিন্দিভাষী বিজেপি কাউন্সিলর বললেন বাংলায় ক্রিকেট মাঠ না আম্বানির বিয়ে বোঝা দায়! 'বুম, বুম, বুমরাহ' চিৎকারে ভরে গেল চারদিক মতুয়া ভোটও গেল তৃণমূল কংগ্রেসের দখলে, বাগদায় বড় জয় পেলেন মধুপর্ণা ঠাকুর নতুন জায়গায় দেখাবে শততম বছরের ডার্বি! কোথায় মোহনবাগান-ইস্টবেঙ্গলের ম্যাচ হবে?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.