বাংলা নিউজ > বায়োস্কোপ > Pawandeep Rajan: পবনদীপের গানে মুগ্ধ হয়েছিলেন বাপ্পিদা! সোনার চেন উপহার দিয়েছিলেন ইন্ডিয়ান আইডলে
বাপ্পি লাহিড়ির থেকে সোনার চেন উপহার হিসেবে নিচ্ছেন পবনদীপ। (সৌজন্যে-ইউটিউব)
বাপ্পি লাহিড়ির থেকে সোনার চেন উপহার হিসেবে নিচ্ছেন পবনদীপ। (সৌজন্যে-ইউটিউব)

Pawandeep Rajan: পবনদীপের গানে মুগ্ধ হয়েছিলেন বাপ্পিদা! সোনার চেন উপহার দিয়েছিলেন ইন্ডিয়ান আইডলে

  • এরপর একেরপর এক দুর্দান্ত গান উপহার দিয়েছে পবনদীপ ইন্ডিয়ান আইডলের মঞ্চে।

‘ইন্ডিয়ান আইডল ১২’র জনপ্রিয় নাম পবনদীপ রাজন। এবারের সিজনের বিজেতা সে। শুধু তাই নয়, অনেকদিন পর ইন্ডিয়ান আইডলের কোনও প্রতিযোগীকে নিয়ে চর্চার রেশ এখনও কমার নাম নিচ্ছে না! একমাসের বেশি সময় কেটে যাওয়ার পরেও। 

এবারের সিজনের বিজেতা হিসেবে দুটো নাম ঘোরাফেরা করছিল-- পবনদীপ রাজন আর অরুণিতা কাঞ্জিলাল। অরুণিতা আর পবনদীপের কেমিস্ট্রি মনে ধরেছিল সকলের। তবে স্বাধীনতা দিবসের রাতে সামনে আসে ফলাফল। দেখা যায় প্রথম স্থানে আছেন পাহাড়ি পবনদীপ। আর দ্বিতীয় হয়েছেন অরুণিতা। ‘ইন্ডিয়ান আইডল’র ট্রফি, একটি গাড়ি ও ২৫ লাখ টাকা জেতেন তিনি। 

সম্প্রতি ‘ইন্ডিয়ান আইডল ১২’র একটি এপিসোড ভাইরাল হয়েছে। যেখানে অতিথি বিচারক হিসেবে হাজির হয়েছেন বাপ্পি লাহিড়ি। বাঙালি এই গায়ক এতই মুগ্ধ হয়েছিলেন পবনের গান শুনে যে, সোনার চেন পরিয়ে দিয়েছিলেন তিনি। হারমোনিয়ামে সুর তুলে ‘অ্যায়তবার’ সিনেমা থেকে ‘কিসি নাজারকো তেরা ইন্তেজার আজ ভি হ্যায়’ গানটি গেয়েছিল পবনদীপ। যা শুনে ভাষা হারিয়েছিলেন হিমেশ রেশামিয়া, বিশাল দাদলানি ও নেহা কক্করও।

হিমেশকে বলতে শোনা গিয়েছিল, ‘এই দুনিয়াতে আমি তোমার সবচেয়ে বড় ফ্যান। তুমি তো কমপ্লিট প্যাকেজ। একটা কেন, দশটা গান আমি তোমায় দিয়ে গাওয়াব। আর এটা আমি কথা দিলাম।’

এরপর একেরপর এক দুর্দান্ত গান উপহার দিয়েছে পবনদীপ ইন্ডিয়ান আইডলের মঞ্চে। তাঁকে ছাড়া ‘ইন্ডিয়ান আইডল’ ছিল কল্পনার অতীত। সঙ্গে এবারের সিজনের আরেক আকর্ষণ ছিল পবনদীপ আর অরুণিতার কেমিস্ট্রি। একের পর এক হিট ডুয়েট তাঁরা উপহার দিয়েছিল দর্শকদের। এমনকী, ইন্ডিয়ান আইডলের এই জুটি হিমেশ রেশামিয়ার সঙ্গে তিনটি গানের রেকর্ড করে ফেলেছেন ইতিমধ্যেই।

বন্ধ করুন