বাংলা নিউজ > বায়োস্কোপ > Kanchan-Pinky: ‘আমি বউ হিসেবে খারাপ’, কাঞ্চনকে প্রেমিক হিসেবে একবার ১০০-তে হাজার দিয়ছিল পিঙ্কি
কাঞ্চনের প্রশংসার পঞ্চমুখ পিঙ্কি। 

Kanchan-Pinky: ‘আমি বউ হিসেবে খারাপ’, কাঞ্চনকে প্রেমিক হিসেবে একবার ১০০-তে হাজার দিয়ছিল পিঙ্কি

  • ২০২১ সালেই কাঞ্চন মল্লিক আর পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের আলাদা হওয়ার খবর সামনে এসেছে। ২০২২ সালে বউ ছেলের সঙ্গে দেখা করতে দিচ্ছে না বলে আদালতের দ্বারস্থ হয়েছেন অভিনেতা-বিধায়ক। 

গত বছর থেকে আলাদা আছান অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিক। সম্প্রতী ছেলের সঙ্গে দেখা করতে দিচ্ছে না বউ পিঙ্কি অভিযোগ তুলে আইনিরও দ্বারস্থ হয়েছিলেন। গত বছরের মাঝামাঝি সময় থেকেই তাঁদের সমস্যার খবর সামনে আসে। টেলি জগতের পরিচিত নাম পিঙ্কি ভট্টাচার্য অভিযোগ তুলেছিলেন অন্য সম্পর্কে জড়িয়েছে কাঞ্চন। শ্রীময়ী চট্টোরাজের সঙ্গে সেই সময় অনেক কথা হয়েছিল।

সম্প্রতি একটি বাংলা শো-র ক্লিপিংস ভাইরাল হয়েছে। যেখানে সঞ্চালকের ভূমিকায় প্রসেনজিৎ আর রচনা। সেখানে কাঞ্চন আর পিঙ্কি এসেছেন বিবাহিত জুটি হিসেবে। আর ওখানেই বরের প্রশংসায় পিঙ্কিকে বলতে শোনা যায়, ‘আমি বউ হিসেবে খুব খারাপ। তবে বন্ধু হিসেবে দারুন। এটা কাঞ্চাই আমাকে বলেছে।’ আর তাতে কাঞ্চনের উত্তর, ‘হ্যাঁ ও আমার খুব ভালো বন্ধু। এটা স্বীকার করতে লজ্জা নেই, আ্মার বউ আনারকলি, বাকি সবাই পেঁয়াজকলি।’

কীভাবে প্রেম হয় সেটাও এই শো-তে এসে বলেছিলেন কাঞ্চন-পিঙ্কি। জানিয়েছিলেন, ‘আমরা একটা ধারাবাহিক করেছিলাম যেখানে আমরা রিল লাইফে বর-বউ।’ সেখানেই নাকি সময়ে খাবার খেত না কাঞ্চন। আর যা নিয়ে বকাঝকা দেয় পিঙ্কি। বলেছিল, ‘আপনি এত ভালো শিল্পী। কেন নিজেকে নিয়ে আপনার এত অনীহা। সময়ে খান না, নিজের খেয়াল নেন না।’ আর এতেই গলে জল হয়ে যায় কাঞ্চন। আরও পড়ুন: একমাত্র ছেলেকে নিয়ে কাঞ্চন-পিঙ্কির মধ্যে চরম দ্বন্দ্ব, কবে বাবা-ছেলের দেখা হবে?

সঙ্গে পিঙ্কি এই শো-তে প্রেমিক হিসেবে কাঞ্চনকে ১০০-তে হাজার দিয়েছিলেন। জানিয়েছিলেন নীরবে নাকি ভালোবেসে যায় কাঞ্চন। যা চোখে, কাজে ধরা পড়ে।

তবে, এই এপিসোড ভাইরাল হতেই মজার মজার মন্তব্য জমা হয়েছে কমেন্টবক্সে। একজন লিখেছেন, ‘বুঝলুম নীরব প্রেম নীরব মোদির মতো পালিয়েছে।’ আরেকজন লিখেছেন, ‘এত ভালোবাসা কী করে শেষ হয়ে গেল’। ‘এই যে পিঙ্কি সকলকে বলে বেড়ায় ও নাকি কাঞ্চনের সঙ্গে দু' দিনও ভালো করে সংসার করেনি, তাহলে এত ন্যাকা ন্যাকা কথা কেন’!

 

বন্ধ করুন