বাংলা নিউজ > বায়োস্কোপ > রাজ কাপুরের বাড়ির বাথরুমে যেতে আপত্তি ছিল রাজ কুমারের! কারণ শুনলে চমকে উঠবেন
কপিলকে রাজকুমারের ব্যাপারে মজাদার এক গল্প শোনালেন রণধীর কাপুর।
কপিলকে রাজকুমারের ব্যাপারে মজাদার এক গল্প শোনালেন রণধীর কাপুর।

রাজ কাপুরের বাড়ির বাথরুমে যেতে আপত্তি ছিল রাজ কুমারের! কারণ শুনলে চমকে উঠবেন

  • সম্প্রতি, এই ‘দ্য কপিল শর্মা শো’-তে কপিলের অতিথি হিসেবে হাজির হয়েছিলেন রণধীর কাপুর এবং করিশ্মা কাপুর।সেখানেই রণধীর কাপুরের মুখে উঠে এসেছে মজার মজার সব ঘটনা। 

দীর্ঘ কয়েক মাস বন্ধ থাকার পর গত অগস্ট মাস থেকে শুরু হয়েছে ছোটপর্দার অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’। তবে নতুন সিজন কিছুদিন গড়াতে না গড়াতেই ফের একবার সুপারহিটের তকমা সেঁটেছে এই শো-এর নামের সঙ্গে। সম্প্রতি, এই শো-তে কপিলের অতিথি হিসেবে হাজির হয়েছিলেন রণধীর কাপুর এবং করিশ্মা কাপুর। সেই প্রোমো শেয়ার করা হয়েছে চ্যানেলের তরফে। সেখানেই রণধীর কাপুরের মুখে উঠে এসেছে মজার মজার সব ঘটনা। যা শুনে হেসে গড়াগড়ি খেয়েছেন করিশ্মা এবং কপিল। পাশাপাশি হাসির রোল উঠেছে গোটা সেটে।

একথা সেকথার মাঝে বর্ষীয়ান অভিনেতা প্রয়াত বলি-তারকা রাজ কুমারের বিষয়ে একটি দারুণ মজার ঘটনা শেয়ার করেন। ঘটনার সূত্রপাত হয় কপিলের তরফেই। একসময়ের আর কে স্টুডিওর বিখ্যাত হোলি পার্টির কথা রণধীরকে জিজ্ঞেস করেন কপিল। এই প্রসঙ্গ টেনেই শোয়ের সঞ্চালক আরও জিজ্ঞেস করেন যে ওই বিখ্যাত পার্টিতে রাজ কুমার কখনও এসেছিলেন কি না। জবাবেই এক দারুণ মজাদার ঘটনা পেশ করেন রণধীর।

বর্ষীয়ান অভিনেতার বলে ওঠেন, 'একবার এরকম এক পার্টিতে রাজ কুমার এসেছিলেন। কিছুক্ষণ পরে আমাকে দেখে ডাক দিলেন। গেলাম। এরপর জানালেন তিনি একটু বাইরে যেতে চান। অবাক হয়ে কারণ জিজ্ঞেস করতেই চাপা স্বরে জানালেন তিনি একটু বাথরুম যেতে চান। তাই সেই বেগ সামলাতে বাড়ির বাইরে যেতে চান। আরও অবাক হলাম। কারণ আমাদের বাড়ির বাথরুম উনি ব্যবহার করতে রাজি হলেন না। যুক্তি হিসেবে তাঁর বক্তব্য ছিল, 'রাজ কাপুরও একজন রাজা। আমিও একজন রাজা। তাই রাজের বাড়িতে এসে প্রস্রাব করলে ওঁকে দারুণ অপমান করা হবে। তাই বাইরে গিয়েই কাজটা সারছি!' রণধীরের মুখে এই ঘটনা শুনতে না শুনতেই হেসে কুটিপাটি হন কপিল।

এখানেই শেষ নয়। শো চলাকালীন ফের একবার কপিল বলে ওঠেন যে যখন চিত্রনাট্যের খাতিরে ছবির শ্যুটিংয়ে সহ-অভিনেত্রীদের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতেন রণধীরের বাবা তথা ভারতীয় সিনেমার কিংবদন্তি রাজ কাপুর, তখন রণধীর কি ফ্লোরে হাজির থাকতেন না সরে যেতেন? জবাবে রণধীর বলেন, ওগুলো স্রেফ অভিনয় ছাড়া আর কিছুই ছিল না'। এরপর সামান্য থেমে হাসতে হাসতে বলেন, 'নিজের কেরিয়ারে কম করে ১৫০০ বার ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছি আমি। যার মধ্যে অনেক নায়িকার সঙ্গে সত্যি সত্যি ওইসব দৃশ্যে অভিনয় করতে চাইতাম। আবার অনেকের সঙ্গে সত্যি সত্যি একেবারেই করতে চাইতাম না!' 

বর্ষীয়ান অভিনেতার মুখে কোনও রাখঢাক ছাড়া এই কথা শুনে ততক্ষণে লজ্জায় লাল হয়ে গেছেন করিশ্মা।

 

বন্ধ করুন