বাংলা নিউজ > বায়োস্কোপ > কেমন বউ চাই সলমন খানের? একটা সময় মন খুলে উত্তর দিয়েছিলেন ভাইজান
সমলন খান 
সমলন খান 

কেমন বউ চাই সলমন খানের? একটা সময় মন খুলে উত্তর দিয়েছিলেন ভাইজান

  • ‘এমন মেয়েকে বিয়ে করব…’ মনের কথা জানিয়েছিলেন সলমন খান। 

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলার সলমন খান। পঞ্চান্নর গন্ডি পার করেও আসমুদ্র হিমাচলের লক্ষ তরুণীর মনে ঝড় তোলেন দাবাং খান। সলমনের বিয়ে নিয়ে বলিউড থেকে সংবাদ মাধ্যম-সকলেরই মাথাব্যাথা রয়েছে। সাংবাদিক থেকে তারকা সকলেই সলমনকে একটাই প্রশ্ন করেন- ‘কবে বিয়ে করছেন ভাইজান’?  পৃথিবীতে কি এমন কোনও কন্যা নেই যার ভাই নয় শুধু জান হবেন সলমন? এই প্রশ্ন বরাবরই এড়িয়ে গিয়েছেন তারকা। 

তবে আজ থেকে ৩০ বছর আগে বিয়ে নিয়ে মন খুলে কথা বলতে শোনা গিয়েছিল সলমন খানকে। পঁচিশের গন্ডি পার করা সলমন খান ফিল্মফেয়ার ম্যাগাজিনে দেওয়া সাক্ষাত্কারে জানিয়েছিলেন তাঁর ‘ড্রিম গার্ল’ সম্পর্কে। অভিনেতা জানান, ‘আমি এমন এক মেয়েকে বিয়ে করতে চাই যে আমার মতো হবে, আমি ওকে সেই জিনিসটা দিতে পারব যেটা ও নিজের বাবা-মায়ের বাড়িতে পায়নি’। এটা সেই সময়ের কথা যখন অভিনেত্রী সঙ্গীতা বিজলানির সঙ্গে সলমনের প্রেম সম্পর্কের চর্চা পাতা ভরাত পেজ থ্রি-র। মন খুলে সেই সম্পর্ক নিয়ে কথাও বলতেন সলমন। 

সঙ্গীতা বিজলানি ও সলমন খান 
সঙ্গীতা বিজলানি ও সলমন খান 

জানা যায়, ১৯৯৪ সালের ২৭ মে বিয়ের তারিখ পাকা ছিল সলমন-সঙ্গীতার। প্রায় ২৭ বছর আগের সেই কাঙ্খিত দিনটা কেন এল না সলমনের জীবনে? এই প্রশ্নের উত্তরটা কফি উইথ করণের মঞ্চে দিয়েছিলেন সলমন। করণের সঙ্গে কথাপকথনের সময়ই সলমন জানান, ‘একটা সময় ছিল যখন আমি সত্যি বিয়ে করতে চেয়েছিলাম,কিন্তু সেটা সফল হল না। অনেকবারই কাছাকাছি পৌঁছেছি।ওরা ভাবে বয়ফ্রেন্ড হিসাবে আমি পারফেক্ট কিন্তু স্বামী হিসাবে আমাকে সারাজীবন সহ্য করাটা বোধহয় মুশকিল ভাবে, সঙ্গীতার সঙ্গে তো বিয়ের কার্ডও ছাপা হয়ে গিয়েছিল’।

সলমন ও সঙ্গীতা বিজলানি।(ছবি- সংগৃহীত)
সলমন ও সঙ্গীতা বিজলানি।(ছবি- সংগৃহীত)

রোমানিয় সুন্দরী ইউলিয়া ভান্তুরের সঙ্গে সলমনের প্রেমের জল্পনা আপতত ঘোরাফেরা করে বি-টাউনে। সলমন ঘনিষ্ঠ এই সংগীত শিল্পীকে হামেশাই অভিনেতার পারিবারিক অনুষ্ঠানে হাজির থাকেন। ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক ভাঙার খবর চাউর হওয়ার পর থেকেই সলমনের জীবনে জায়গা করে নিয়েছেন ইউলিয়া। 

বন্ধ করুন