বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্যাটরিনার ছবি আঁকতে গিয়ে বিদ্যা বালন-কে এঁকে ফেলেছিলেন সলমন ?
ক্যাটরিনার ছবি আঁকতে গিয়ে বিদ্যা বালনকে এঁকে ফেলেছিলেন সলমন ?  ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
ক্যাটরিনার ছবি আঁকতে গিয়ে বিদ্যা বালনকে এঁকে ফেলেছিলেন সলমন ?  ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

ক্যাটরিনার ছবি আঁকতে গিয়ে বিদ্যা বালন-কে এঁকে ফেলেছিলেন সলমন ?

  • সলমন খানের আঁকার কথা সর্বজনবিদিত। তবে একবার ক্যাটরিনা কইফের ছবি আঁকতে গিয়ে নাকি তিনি এঁকে ফেলেছিলেন বিদ্যা বালানের ছবি।'বিগ বস' -এর মঞ্চে পাশাপাশি বসে খোদ সলমন বিদ্যাকে জানিয়েছিলেন একথা।

এ যেন অনেকটা 'ছিল রুমাল হয়ে গেল বিড়াল'. এঁকেছিলেন বলি-অভিনেত্রী ক্যাটরিনা কইফকে কিন্তু কাজ শেষে সেই ছবি হয়ে গেল বিদ্যা বালনের। শিল্পীর নাম ? সলমন খান। এই মজার ঘটনার কথা জানিয়েছিলেন খোদ সলমন। বছর কয়েক আগে ছোটপর্দার জনপ্রিয় রিয়্যালিটি শো 'বিগ বস ' এর মঞ্চে সঞ্চালক সলমন অনুষ্ঠানে উপস্থিত অতিথি বিদ্যা বালানকে জানিয়েছিলেন এই কথা। গল্প আড্ডার ফাঁকে পাশে বসা বিদ্যা বালনকে 'ভাইজান' বলেন, একবার তিনি অভিনেত্রী ক্যাটরিনা কইফের পোট্রেট এঁকে তাঁকে উপহার দিতে যান। হাতে পাওয়ার পর একমনে কিচ্ছুক্ষণ সেই ছবির দিতে তাকিয়ে সলমনকে ক্যাটরিনা প্রশ্ন করেন,এটি কার ছবি এঁকেছেন সলমন। হতভম্ব 'শিল্পী' জবাব দেন যে এ ছবি ক্যাটরিনারই। জবাব শোনার পর মাথা নাড়িয়ে 'ক্যাট' এর উক্তি ছিল,' উঁহু,বিদ্যা বালনের মতো লাগছে তো!' সলমনের মুখে এই ঘটনা শোনার পর হাসিতে ফেটে পড়েন বিদ্যা। জিজ্ঞেস করেন এই ঘটনা সত্যি কি না ? উত্তরে 'বিগ বস' এর সঞ্চালক বলেন, ‘ভীষণভাবে সত্যি’। সঙ্গে আরও জানান, প্রখ্যাত ফটোগ্রাফার জে পি সিংঘল একসময় ক্যাটরিনার একটি ছবি তুলেছিলেন। সেই ছবি দেখেই সলমন পোট্রেটটি আঁকেন। হাসি না থামিয়ে এরপর সলমনের উদ্দেশে বিদ্যার জিজ্ঞাসা ছিল, 'আমার ছবি এঁকেছিলেন মানে সেটা 'ডার্টি পিকচার' ছিল না তো ?' অভিনেত্রীর এহেন প্রশ্নে লাজুক হাসি ছাড়া কিছুই দিতে পারেননি সলমন।সম্প্রতি, নেটমাধ্যমে ভাইরাল হয়েছে 'বিগ বস' এর মঞ্চে সলমন-বিদ্যার সেই কথোপকথনের অংশ।

প্রসঙ্গত, 'ডার্টি পিকচার' ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন বিদ্যা বালন। ছবিতে তাঁর দক্ষ অভিনয়ের সুবাদে জাতীয় পুরস্কারও ঝোলায় পুরেছিলেন তিনি। তবে অভিনয় ছাড়াও সেই ছবিতে নজর করেছিল বিদ্যার হট লুক।

বন্ধ করুন