বাংলা নিউজ > বায়োস্কোপ > কমল হাসানের জনপ্রিয়তা নিয়ে সন্দেহ প্রকাশ কন্যা শ্রুতির! মনঃক্ষুণ্ন দক্ষিণী নায়ক
বাবার সঙ্গে শ্রুতি হাসান। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)
বাবার সঙ্গে শ্রুতি হাসান। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)

কমল হাসানের জনপ্রিয়তা নিয়ে সন্দেহ প্রকাশ কন্যা শ্রুতির! মনঃক্ষুণ্ন দক্ষিণী নায়ক

  • দক্ষিণী সুপারস্টার কমল হাসানের কন্যা শ্রুতি হাসান।ভারতীয় ছবির দর্শককুল শ্রুতির পিতৃপরিচয় সমন্ধে জানা থাকলেও একবার নিজের বাবার জনপ্রিয়তা নিয়েই সন্দেহ প্রকাশ করেছিলেন শ্রুতি স্বয়ং!

দক্ষিণী সুপারস্টার কমল হাসানের কন্যা শ্রুতি হাসান। দক্ষিণী তথা ভারতীয় সিনেমার ইতিহাসে এক কিংবদন্তি নাম কমল হাসান। ভারতীয় ছবির দর্শককুল শ্রুতির পিতৃপরিচয় সমন্ধে জানা থাকলেও একবার নিজের বাবার জনপ্রিয়তা নিয়েই সন্দেহ প্রকাশ করেছিলেন শ্রুতি! শুধু তাই নয়, সরাসরি কমল-কে সেকথা জানিয়েওছিলেন তিনি। এবং তা শুনে বেশ মনঃক্ষুণ্ন হয়েছিলেন দক্ষিণী ছবির কিংবদন্তি।

মন্দিরা বেদীর টক শো 'দ্য লাভ লাফ লাইভ শো' তে হাজির হয়ে নিজের মুখে এই ঘটনার কথা ফাঁস করেছিলেন শ্রুতি স্বয়ং। দক্ষিণী সুন্দরী জানান তাঁর যখন নয় বছর বয়স তখন একবার তিনি সরাসরি তাঁর বাবার কাছে গিয়ে জানিয়েছিলেন খুব বিখ্যাত কোনও ব্যক্তির মেয়ে কিংবা আত্মীয় হতে পারলে বেশ লাগত তাঁর। শোনামাত্রই ঘুরে তাকিয়েছিলেন কমল হাসান। নিজের মেয়ের মুখ থেকে এ কথা শুনে বেশ অবাকই হয়েছিলেন তিনি।ঈষৎ মনঃক্ষুণ্নও। তারপর রাগত স্বরে বেশ বোঝানোর ভঙ্গিতে নাকি বলে উঠেছিলেন, 'শ্রুতি, আমি কিন্তু যথেষ্ট বিখ্যাত। অসংখ্য মানুষ আমাকে ভালোবাসেন'। তা শুনেও নাকি কোনও হেলদোল হয়নি শ্রুতির। তবে অবস্থা বেগতিক বুঝে কাঁধ ঝাঁকিয়ে কোনওরকমে জানিয়েছিলেন যে তিনি সেসব জানেন। তবে সঙ্গে এটাও জানেন যে তিনি কী বোঝাতে চেয়েছেন। অর্থাৎ নিজের রাখা বক্তব্যে অনড় ছিলেন শ্রুতি! শুনে 'আপ্পু রাজা' ছবির নায়কের পাল্টা জবাব ছিল, 'না আমি ঠিক বুঝতে পারছি না যে তুমি ঠিক কী বোঝাতে চাইছ!'

সেই শো-তে শ্রুতি স্বীকার করেন এখন সেই স্মৃতি তাঁর মনে ভেসে উঠলে বাবার জন্য বেশ খারাপই লাগে। তাহলে কেন সেদিন বলেছিলেন ওরকম কথা? সে প্রশ্নেরও জবাব দিয়েছেন কমল-কন্যা। ' আসলে প্রচন্ড বিখ্যাত করোও মেয়ে কিংবা আত্মীয় হতে চেয়েছিলাম ইটা ঠিক। কীরকম বিখ্যাত জানেন? ওই আইনস্টাইন এর মতো জগৎবিখ্যাত কেউ। তাই সাতপাঁচ না ভেবেই ওকথা বলে ফেলেছিলাম'।

বন্ধ করুন