আব্রামের কাছে কী শিখেছেন শাহরুখ, জানালেন বাদশা (IANS)
আব্রামের কাছে কী শিখেছেন শাহরুখ, জানালেন বাদশা (IANS)

#AskSrk: আব্রামের কাছ থেকে কী শিখলেন শাহরুখ, রীতেশের প্রশ্নের জবাব দিলেন বাদশা

নতুন প্রোজেক্টের ঘোষণা থেকে একাধিক ফ্লপ ছবি নিয়ে প্রতিক্রিয়া-ফ্যানেদের সব প্রশ্নের অকপট জবাব দিলেন শাহরুখ খান।

শাহরুখ পুত্র আব্রামের জনপ্রিয়তা যে কোনও বলিউড হিরোকেও হার মানাবে। শাহরুখ-গৌরীর নয়নের মণি তাঁদের এই খুদে শাহজাদা। তবে আব্রামের থেকে কী শিখলেন শাহরুখ। বুধবার বাদশার কাছে এই প্রশ্নই রাখলেন অভিনেতা রীতেশ দেশমুখ। এদিন বিকেলে হঠাত্ই শাহরুখ খান টুইটারে ঘোষণা করে ফেলেন #ASKSRK-সেশনের। ব্যাস সঙ্গে সঙ্গে এসআরকে ভক্তরা প্রশ্ন নিয়ে তৈরি। মুহুর্তের মধ্যে টুইটার ইন্ডিয়ায় পয়লা নম্বরে ট্রেন্ড করল ASKSRK।


শাহরুখ ভক্তরাই শুধু এই সুযোগের সদ্বব্যবহার করল এমনটা বলা যাবে না। অভিনেতা রীতেশ দেশমুখ এদিন শাহরুখের কাছে জানাতে চান, আব্রাম জীবনে কোন জিনিসটা তোমাকে শিখিয়েছে?


উত্তর নিয়ে রেডি ছিলেন কিং খান। শাহরুখের জবাব ‘যখনই তুমি দুঃখিত,ক্ষুধার্ত বা রেগে থাকবে.. একটু কেঁদে নেবে.. সঙ্গে তোমার প্রিয় ভিডিও গেম খেলব’।

এদিন বেশিরভাগ শাহরুখ ভক্তের প্রশ্ন ছিল এসআরকের পরবর্তী প্রোজেক্ট কী হচ্ছে সেটা ঘিরে। একজন ফ্যান প্রশ্ন করে, এসআরকে আপনার পরবর্তী প্রোজেক্ট নিয়ে অনেক গুঞ্জন শুনছি, প্লিজ আপনি কিছু ঘোষণা করুন!


শাহরুখ জানান, হ্যাঁ, ভাই আমার আমিই ঘোষণা করব। আর কে করবে!



শোনা যাচ্ছে দক্ষিণী পরিচালক আটলির পরবর্তী ছবিতে দেখা মিলবে শাহরুখের। যদিও এব্যাপারে এখনও আনুষ্ঠানিক ঘোষণা সারেননি বাদশা।

তিন দশক ধরে বলিউডে রাজ করছেন পর্দার রাজ। তবে এই দশকটাই নাকি কেরিয়ারের সেরা ছবির জন্য বাঁচিয়ে রেখেছেন বাদশা। এদিন #ASKSRK সেশনে বললেন শাহরুখ।


এদিন কেউ কেউ আবার বাঁকা প্রশ্নও ছুঁড়ে দেন বাদশার দিকে। একজন লেখেন, সব ছবি ফ্লপ হচ্ছে আপনার কেমন অনুভূতি? উত্তর দেবেন কিন্তু


নেগেটিভ প্রশ্নরও পসেটিভ জবাব দিলেন কিং খান। নিজের ছবির ডায়লগ উদ্ধৃত করে বললেন, বস দুয়াও মে ইয়াদ রাখনা(শুধু আপনি প্রার্থনায় মনে রাখবেন)’।

সব মিলিয়ে শাহরুখ ভক্তরা এদিন নতুন বছরের সেরা উপহার পেয়ে গেল তাঁদের প্রিয় তারকার কাছ থেকে। এখন শুধু শাহরুখের নতুন প্রোজেক্ট ঘোষণার অপেক্ষা।



বন্ধ করুন