বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: কিশোরের গান গাইছেন রাজু! স্মৃতি হাতড়ে পুরোনো ভিডিয়ো পোস্ট কমেডিয়ানের স্ত্রী-র

Viral Video: কিশোরের গান গাইছেন রাজু! স্মৃতি হাতড়ে পুরোনো ভিডিয়ো পোস্ট কমেডিয়ানের স্ত্রী-র

রাজু শ্রীবাস্তব (ফাইল ছবি)

রাজুকে হারানোর একমাস পূর্তি! চোখে জল নিয়ে প্রয়াত স্বামীর স্মৃতি ফিরে দেখলেন শিখা শ্রীবাস্তব। ভিডিয়ো দেখে চোখে জল নেটপাড়ার। 

জীবনটা নিজের শর্তে বেঁচেছেন রাজু শ্রীবাস্তব। ভারতীয় স্ট্যান্ড আপ কমেডির অন্যতম প্রাণপুরুষ তিনি। এক মাস আগেই পরপারে পাড়ি দিয়েছেন তিনি। ‘গজোধর ভাইয়া’কে আর কোনওদিন স্টেজে দেখতে পাবে তাঁর অডিয়েন্স- এক রাশ মন খারাপ নিয়েই এগিয়ে চলেছে জীবন। কিন্তু রাজুর পরিবার এখনও তাঁর মৃত্যুর শোক কাটিয়ে উঠতে পারেনি। দেখতে দেখতে এক মাস পার। না ফেরার দেশে পাড়ি দিয়েছেন ‘মনের মানুষ’। সেই বিশেষ দিনে ফোনের গ্যালারি হাতড়ে পুরোনো স্মৃতি খুঁজে বার করলেন শিখা শ্রীবাস্তব। প্রয়াত কমেডিয়ানের স্ত্রী ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করে নিয়েছেন রাজুর গাওয়া কিশোর কুমারের একটি গান।

কিশোর কুমারের গাওয়া ‘স্বামী’ (১৯৭৭) ছবির ‘ইয়াদোঁ মেয় ওহ স্বপ্নো মেয় হ্যায়’ গানটি গুণগুণ করতে শোনা গেল রাজুকে। এই ভিডিয়ো শেয়ার করে শিখার বার্তা, ‘এক মাস হল তুমি চলে গেছো, কিন্তু আমি জানি তুমি এখানেই আছো, আমাদের সঙ্গে আর আজীবন থাকবে’। এরপর হিন্দিতে এই জনপ্রিয় গানের লাইনগুলি শেয়ার করেন তিনি। তারপর যোগ করেন এইভাবেই আজীবন রাজু থাকবেন তাঁর স্মৃতিতে, তাঁর কথায় এবং তাঁর স্বপ্নে।

প্রয়াত কমেডিয়ানের স্ত্রী লেখেন, ‘বুঝতে পারিনি তুমি এই গানটা বাস্তবে বদলে দেবে মাত্র ১২ দিনে। আমি জানতাম না তোমার হৃদস্পদনটা তোমাকে ধোকা দিয়ে দেবে, তুমি সবাইকে হাসাতে হাসাতে এইভাবে আমাদের কাঁদিয়ে চলে যাবে’।

শিখার এই লেখনিতেই স্পষ্ট অগস্টের একদম শেষে রেকর্ড করা এই ভিডিয়োটি। গত ১০ই অগস্ট দিল্লিতে জিমখানায় ট্রেডমিলে দৌড়ানোর সময় হৃদরোগে আক্রান্ত হন রাজু, এরপর দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দীর্ঘ কয়েক সপ্তাহ জ্ঞান ফেরেনি তাঁর, পরে ধীরে ধীরে সুস্থ হচ্ছিলেন তিনি। কিন্তু ১ সেপ্টেম্বর থেকে ফের ভেন্টিলেশনে রাখা হয় রাজুকে। এরপর মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে ২১শে সেপ্টেম্বর হার মানেন রাজু।

আশির দশকের শেষ থেকেই শোবিজ দুনিয়ার অবিচ্ছেদ্য অংশ রাজু শ্রীবাস্তব। তবে ২০০৫ সালে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ’-এর সুবাদে রাতারাতি তাঁর জনপ্রিয়তা শিখরে পৌঁছেছিল। কমেডিয়ান রেখে গিয়েছেন তাঁর স্ত্রী শিখা, দুই সন্তান- অন্তরা এবং আয়ুষ্মানকে।

বায়োস্কোপ খবর

Latest News

মাটির দাওয়ায় বসে ডিম-ভাত খেলেন হুগলির বাম প্রার্থী, আবেগে কেঁদে ফেললেন কৃষক বধূ ম্যাচ শুরুর আগে সুনীল নারিনের সঙ্গে এটা কী করলেন বিরাট কোহলি, দেখুন ভিডিয়ো নাসার হাবল স্পেস টেলিস্কোপে ধরা পড়ল ছায়াপথের ১০টি চমকপ্রদ ছবি, দেখলেই চোখ ধাঁধ স্টেডিয়ামে দর্শকদের ক্রমাগত কটাক্ষে মানসিক সমস্যা হচ্ছে হার্দিকের!দাবি উথাপ্পার প্রচার শেষে হাওড়ার ধূলাগড়ে CPIMএর ওপর হামলা চালাল তৃণমূলের আখতার লস্করের দলবল ভোট আবহে নজর কাড়ার নতুন পন্থা রাহুলের! অভিনব কায়দায় জনতাকে জানালেন তাঁর বার্তা 'বিগ হিটার' কায়রন পোলার্ডের বিরুদ্ধে নেটে লেগ স্পিনার জসপ্রীত বুমরাহর লড়াই ! খারাপ আবহাওয়া ভেস্তে দিল শাহের প্ল্যান, আসতে পারলেন না দার্জিলিঙে, বার্তা ফোনে কলকাতায় একাকী পিয়া, প্রচণ্ড গরমে গুজরাটে অটো চালাচ্ছেন পরমব্রত শেষকৃত্যে যাওয়ার পথে নৌকাডুবি, মৃত ৫৮, ৩০০ জন থাকায় বাড়তে পারে মৃতের সংখ্যা

Latest IPL News

ম্যাচ শুরুর আগে সুনীল নারিনের সঙ্গে এটা কী করলেন বিরাট কোহলি, দেখুন ভিডিয়ো স্টেডিয়ামে দর্শকদের ক্রমাগত কটাক্ষে মানসিক সমস্যা হচ্ছে হার্দিকের!দাবি উথাপ্পার 'বিগ হিটার' কায়রন পোলার্ডের বিরুদ্ধে নেটে লেগ স্পিনার জসপ্রীত বুমরাহর লড়াই ! ৬,৪,৪,৬,৪,৪- ফার্গুসনকে তুলোধনা সল্টের, ৫০ হাতছাড়া করায় বাঁচল কামিন্সের রেকর্ড ভিডিয়ো: অবিশ্বাস্য, দুরন্ত ক্যাচ নিয়ে অংকৃষ রঘুবংশীকে ফেরালেন ক্যামরন গ্রিন ইডেনে সৌরভের বিরুদ্ধে কলকাতার হয়ে মাঠে নামার অভিজ্ঞতা আজও ভুলতে পারেননি গম্ভীর ‘ধোনিকে সব জানিয়ে ছিলাম’… বিতর্ক নিয়ে মুখ খুললেন সুরেশ রায়না IPL 2024: মাহির জন্য শিবম দুবের স্ত্রী আঞ্জুম খানের আবেগপূর্ণ বার্তা রোহিতের পছন্দ নয়, তাই ইম্প্যাক্ট প্লেয়ারের নিয়ম ভেবে দেখবে BCCI SRK সেরা মালিক! আমায় বলেছিল যে যতদিন KKR-এ আছো, ততদিন একাদশে থাকবে-গম্ভীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.