বাংলা নিউজ > বায়োস্কোপ > ভক্তদের সাথে কথা বলার নাটক করে নিজের সাথে কথা বলে আমিশা, ঝগড়া নায়িকার বন্ধুর
আমিশা।
আমিশা।

ভক্তদের সাথে কথা বলার নাটক করে নিজের সাথে কথা বলে আমিশা, ঝগড়া নায়িকার বন্ধুর

  • আমিশার হয়ে সোশ্যাল মিডিয়ায় কথা বলতে শোনা গেল তাঁর ঘনিষ্ঠ বন্ধু কুণানকে!

আমিশা পাটেল ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে ভিডিয়ো কলে অনুরাগীর সাথে কথা বলছেন তিনি। যদিও আমিশার এই পোস্ট একেবারেই বিশ্বাসযোগ্য লাগেনি। সোশ্যাল মিডিয়ায় দাবি করেছেন নিজের সাথেই কথা বলেন নায়িকা। 

আমিশার শেয়ার করা ভিডিয়োতে কমেন্ট পড়ে, ‘তুমি কি সত্যি তোমার ভক্তদের সাথে কথা বলো? নাকি কথা বলার অভিনয় করো আর নিজের সাথেই কথা বলো’। সঙ্গে আমিশাকে ফ্লপ অভিনেত্রী বলেও উল্লেখ করেন ওই ব্যক্তি। আমিশার ঘনিষ্ঠ বন্ধু ও ব্যবসায়ী কুণাল গুমার ঝাঁপিয়ে পড়ে মন্তব্য করেন এখানে। লেখেন, ‘খুব মিষ্টি আপনি। আপনি নিজেই চেষ্টা করে দেখুন না মিস্টার মহেশের সাথে যোগাযোগ করে। ভেবে ভেবে কেন সময় নষ্ট করছেন?’

অন্য আরেক ব্যক্তি সেখানে কমেন্ট করেন, কুণাল আসলে আমিশার ছবিতে সবার মন্তব্য বসে বসে পড়েন। এখানেও উত্তর দিতে দেখা যায় আমিশার বন্ধুকে। লেখেন, ‘হ্যাঁ, বিশেষ করে যেসব ক্ষেত্রে আমার মনে হয় তাঁরা ওপরের অংশ কাজে লাগায় না।’

ফ্যান-ইন্টারকশনের ভিডিয়ো শেয়ার করে আমিশা সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘ভক্তদের সাথে কথা বলে রবিবার কাটাতে আমার দারুণ লাগে। নিজেকে ভাগ্যবান মনে হয় যখন অন্য মানুষের সাথে কথা বলার সুযোগ পাই, তাঁদের সাফল্য, ব্যর্থতা, কেমন ভাবে তাঁদের জীবন কাটছে জানার সুযোগ পাই। একসাথে যখন কোন কারণে হাসি দুর্দান্ত লাগে।’ সঙ্গে মিস্টার মহেশ বলেও একজনের নম্বর শেয়ার করেন আমিশা, যিনি সমস্ত কর্পোরেট ইভেন্টের বুকিং নেন, এমনকী ভক্তদের সাথে আমিশার কথা বলার সুযোগও করে দেন।

হৃতিক রোশানের বিপরীতে ‘কহোনা প্যায়ার হ্যায়’ দিয়ে বলিউডে পা রাখেন আমিশা। এরপর অভিনয় করেন সানি দেওলের সাথে ‘গদর: এক প্রম কথা’ ছবিতে। দুটো সিনেমাই হয় সুপার ডুপার হিট। যদিও কেরিয়ারে আর কোনও ছবিতে সেভাবে ছাপ ফেলতে পারেননি তিনি। ধীরে ধীরে হারিয়ে যান বলিউড থেকে। ২০১৮ সালে তাঁকে শেষবার ‘ভাইয়াজি সুপারহিট’ ছবিতে দেখা গিয়েছিল সানি দেওল, প্রীতি জিন্টা, আরশাদ ওয়ারসির সাথে। ‘গদর ২’ দিয়ে কামব্যাক করার কথা আছে আমিশার।

বন্ধ করুন