বাংলা নিউজ > বায়োস্কোপ > Saayoni Ghosh: দেখতে ‘সায়রা বানু’ লাগছে মন্তব্য! ‘দিলীপ সাব চাই না’, আঁতকে উঠলেন সায়নী
সায়নী ঘোষ। (ছবি-ফেসবুক)
সায়নী ঘোষ। (ছবি-ফেসবুক)

Saayoni Ghosh: দেখতে ‘সায়রা বানু’ লাগছে মন্তব্য! ‘দিলীপ সাব চাই না’, আঁতকে উঠলেন সায়নী

  • সে কি!

রাজনীতির ময়দানে পা রাখার পর থেকেই আরও বেড়েছে সায়নী ঘোষের জনপ্রিয়তা। টলিউডের পাশাপাশি আপাতত ‘মা মাটি মানুষ’র হয়ে দাঁপিয়ে কাজ করছেন তিনি। সায়নী বরাবরই সোজা কথার মানুষ। তাঁর কমেন্টে কোনও বিরূপ মন্তব্য পড়লেই তাঁর জবাব দেন। তাঁকে নিয়ে চলা ট্রোল শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতেও। তবে, এবার এক অনুরাগীর সঙ্গে করলেন ছোট্ট করে মশকরা। 

সবুজ শাড়ি আর নীল ব্লাউজে সোশ্যাল মিডিয়ায় একটা ছবি দিয়েছেন সায়নী ঘোষ। শেখানে দেখা গেল কপালে ছোট্ট লাল টিপ পরেছেন তিনি। কানে সোনার রিং। একদম সাদামাটা লুকে বেশ মিষ্টি লাগছে সায়নীকে। তাতে এক নেটিজেন মন্তব্য করেছেন, ‘দেখতে দারুণ লাগছে ম্যাডাম। ঠিক যেন পুরনো দিনের নায়িকা সায়রা বানু’। আর যার জবাবে সায়নী লিখেছেন, ‘শুধু কোনও দিলীপ সাব চাই না… ট্র্যাজেডি।’

প্রসঙ্গত, কিছুদিন আগেই প্রয়াত হয়েছেন দিলীপ কুমার। স্ত্রী সায়রা বানুকে ছেড়ে চলে গিয়েছেন না ফেরার দেশে। তবে এক্ষেত্রে ‘দিলীপ সাব’ বলায় অনেকেই মনে করেছেন এর পিছনে বিজেপির নেতা দিলীপ ঘোষকে নিয়ে প্রচ্ছন্ন কটাক্ষ আছে।

দেখুন ভাইরাল হওয়া সায়নীর সেই কমেন্ট। (ছবি-ফেসবুক)
দেখুন ভাইরাল হওয়া সায়নীর সেই কমেন্ট। (ছবি-ফেসবুক)

বরাবরই দিলীপের সঙ্গে সায়নীর সম্পর্ক আদায়-কাঁচকলায়। একে-অপরকে সমালোচনা করার কোনও সুযোগই ছাড়েন না। তাই হয়তো সায়রা বানুর কথা শুনে সায়নীর হয়তো দিলীপের কথাই মাথায় এসছে সবার আগে। 

আসানসোল থেকে ভোটে লড়েছিলেন সায়নী। তবে হেরে যান বিজেপির অগ্নিমিত্রার কাছে। কিন্তু তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় যে তাঁর ওপর বিশেষ প্রসন্ন তা প্রমাণ হয়েছে দলের যুবনেত্রী হিসেবে সায়নীর নাম ঘোষণা করার পরেই। এতদিন সেই দায়িত্ব সামলাতেন অভিষেক বন্দ্যোপাধ্যায় নিজে।

বন্ধ করুন