বাংলা নিউজ > বায়োস্কোপ > জিয়া খানের আত্মহত্যার মামলা সরে গেল CBI-এর বিশেষ আদালতে, অভিযুক্ত সূরজ পাঞ্চলি

জিয়া খানের আত্মহত্যার মামলা সরে গেল CBI-এর বিশেষ আদালতে, অভিযুক্ত সূরজ পাঞ্চলি

প্রেমিকাকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ রয়েছে সূরজ পাঞ্চলির বিরুদ্ধে

জিয়া খানের মৃত্যু মামলায় শুক্রবার বড়সড় আপটেড সামনে এল। আট বছর ধরে ঝুলে থাকা এই বলিউড অভিনেত্রীর মৃত্যু মামলা সেশন কোর্ট থেকে সরে গেল সিবিআইয়ের বিশেষ আদালতে। জিয়া খানকে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছিলেন প্রেমিক সূরজ পাঞ্চলি, এমনই গুরুতর অভিযোগ রয়েছে অভিনেতার বিরুদ্ধে। 

২০১৩ সালের ৩রা জুন জুহুর ফ্ল্যাটে রাত ১১ টা থেকে ১১.৩০ টার মধ্যে গলায় ফাঁস লাগিয়ে মৃত্যু হয় জিয়ার। এমনটাই জানিয়েছে নায়িকার অটোপসি রিপোর্ট। শুরুতে এই মামলার তদন্ত ছিল মুম্বই পুলিশের হাতে, মৃত্যুর একবছর পর ২০১৪ সালের জুলাই মাসে এই মৃত্যুর তদন্ত ভার যায় সিবিআইয়ের হাতে। ২০১৬ সালের জুন মাসে সিবিআই এই মামলায় ফাউল প্লে-র সম্ভাবনা উড়িয়ে জানায় আত্মহত্যাই করেছেন জিয়া। ২০১৯ সালে সেশন কোর্টে এই মামলার বিচার পর্ব শুরু হয়েছিল কিন্তু তা খুব বেশি দূর এগোয়নি।

সেশন কোর্টের এদিনের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন সূরজ পাঞ্চলির আইনজীবী প্রশান্ত পাটিল। এই মামলার বিচার পর্ব শেষ হলে সুবিচার পাবেন সূরজ দাবি তাঁর। তিনি বলেন, ‘আমার মক্কেলের পক্ষ থেকে মহামান্য আদালতের এই রায়কে আমরা স্বাগত জানাচ্ছি। শীঘ্রই এই মামলার নিষ্পত্তি হবে আমরা আশাবাদী’। 

এই সিদ্ধান্ত নিয়ে সূরজের মা জারিনা ওয়াহাব এক সংবাদমাধ্যমকে জানান, ‘আমরা সকলে চাই এই বিচার পর্বটা শেষ হোক। আট-ন বছর লম্বা একটা সময়। আমার ছেলে এই সময়কালে অনেক কষ্ট পেয়েছে,ওর সঙ্গে সুবিচার হয়নি।আমাদের দেশের বিচার-ব্যবস্থার প্রতি এবং ভগবানের প্রতি পূর্ণ আস্থা রয়েছে’। 

তবে জিয়া খান আত্মহত্যা করেছেন সিবিআই বা মুম্বই পুলিশের এই তত্ত্ব মানতে না রাজ অভিনেত্রীর মা রাবিয়া খান। তিনি বারবার দাবি জানিয়েছেন চক্রান্ত করে খুন করা হয়েছে তাঁর মেয়েকে। 

২০০৭ সালে অমিতাভ বচ্চন সঙ্গে নিঃশব্দ ছবির সঙ্গে বলিউডে ডেবিউ করেছিলেন জিয়া খান।নিঃশব্দের পর আমির খানের গজনী এবং হাউজফুল ছবিতে অভিনয় করেন জিয়া। এরপর আচমকাই শোবিজের দুনিয়া থেকে গায়েব হয়ে যান অভিনেত্রী। জিয়ার মৃত্যুর পর, অভিনেত্রীকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে পুলিশের হাতে গ্রেফতারও হয়েছিলেন সূরজ, পরে জামিনে ছাড়া পান। 

বায়োস্কোপ খবর

Latest News

টসে জিতল Afghanistan , প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিল| সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল ‘কাম অন বাংলাদেশ’, সেমিতে ওঠার লড়াইয়ে ‘টাইগার’-দের পাত্তাই দিল না অস্ট্রেলিয়া? গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিতে ভারত, অজিরা চাতকের মতো তাকিয়ে BAN v AFG ম্যাচের দিকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ছয় হাঁকিয়ে নিজের ১৪ বছর আগের রেকর্ড ছুঁলেন রোহিত,T20 WC-এ গড়লেন বাউন্ডারির নজির আন্দুলে রেলের কাজ, ১৬৬ ট্রেন বাতিলের তালিকা নিশ্চিত নয়, জল্পনায় কান দেবেন না সাত মাসের সাধ খেলেন প্রীতি, বউয়ের বেবি বাম্প আগলে রাহুল, কবে আসছে সন্তান? 'হোয়াই,হোয়াই, হোয়াই'- নবান্নে রণংদেহী মমতা, ক্ষোভ-সুনামির মুখে মন্ত্রী, আমলারা

T20 WC 2024

আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.