বাংলা নিউজ > বায়োস্কোপ > আলিশান ক্রুজে চোখ ধাঁধানো অনন্ত-রাধিকার প্রিওয়েডিংয়ে একি কাণ্ড! বড়া পাওয়ের মধ্যে চুল পেলেন ওরি

আলিশান ক্রুজে চোখ ধাঁধানো অনন্ত-রাধিকার প্রিওয়েডিংয়ে একি কাণ্ড! বড়া পাওয়ের মধ্যে চুল পেলেন ওরি

বড়া পাওয়ের মধ্যে চুল পেলেন ওরি

Anant-Radhika Wedding: অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিয়ের আর মাত্র কিছুদিন বাকি। তার আগেই অ্যান্টিলিয়ায় জমে উঠেছে প্রাক বিবাহ অনুষ্ঠান। আর সেখানেই খাবারের মধ্যে এটা কী পেলেন ওরি!

ওরিকে এই সোশ্যাল মিডিয়ার যুগে কমবেশি সকলেই চেনেন। তাঁর কেয়ার ফ্রি ভাব, তারকাদের সঙ্গে সঙ্গে থাকা, নজর কাড়ার বিশেষ ক্ষমতা সকলের চোখে পড়েছে বা পড়ার মতো বিষয় যে সেটা বলা যায়। তাঁকে বলিউডের একাধিক ইভেন্টেও দেখা যায়। এমনকি আম্বানিদের বিয়েতেও তাঁর নিমন্ত্রণ আছে। ব্যাড যায়নি প্রিওয়েডিং। এবার সেখানকার একটি ভিডিয়ো পোস্ট করলেন তিনি।

আরও পড়ুন: অতিরিক্ত মাদক সেবনই কাল হয়েছিল আমেরিকান পর্ন তারকা জেসি জানে এবং তাঁর প্রেমিকের! কী জানা গেল ময়নাতদন্ত থেকে?

কী দেখালেন ওরি?

কিছুদিন আগে ইতালির আলিশান ক্রুজে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের চোখ ধাঁধানো প্রিওয়েডিং পার্টির আয়োজন করা হয়েছিল। সেখানকার একটি ক্যান্ডিড ব্লগ এদিন পোস্ট করেছেন ওরি। সেখানে বড়া পাও খেতে গিয়ে তাতে চুল পান ওরি এবং তাঁর বন্ধু তানিয়া শ্রফ।

একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে অতিথিদের বিভিন্ন ধরনের কন্টিনেন্টাল খাবার পরিবেশন করা হচ্ছে। সেখানে বিভিন্ন ধরনের পাস্তা থেকে সস, চিজ, ইত্যাদি রয়েছে যাতে অতিথিরা নিজের পছন্দ মতো খাবার সেখান থেকে নিয়ে খেতে পারেন। ওরি পোর্টোফিনো থেকে বড়া পাও নেয়। সেখানে তাঁর বন্ধু তানিয়া এক কামড় বসাতে না বসাতে সেই খাবারে চুল পান। তিনি সেই চুল টেনে বের করে দেখান। ওরি গোটা বিষয়টা আবার জুম করে তুলে ধরেন।

তবে বড়া পাওয়ে যতই চুল পাওয়া যাক সেটা কিন্তু বেশ ভালো করেই খান ওরি। মোটেই ফেলে দেননি। পিছন দিয়ে তখন তানিয়া বলে ওঠেন, 'আমি আরও একটু খাব ভাবলাম কিন্তু এতে তো চুল আছে।'

আম্বানিদের এই প্রিওয়েডিং পার্টিতে শাহরুখ খান থেকে শুরু করে,m জাহ্নবী কাপুর, সারা আলি খান, ইব্রাহিম আলি খান, রণবীর কাপুর, আলিয়া ভাট, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, সলমন খান শানায়া কাপুর, অনন্যা পান্ডে, সুহানা খান, দিশা পাটানি, প্রমুখ এসেছিলেন।

আরও পড়ুন: সাইবার জালিয়াতির ফাঁদে রণজয়! অনুরাগীদের সতর্ক করে 'গুড্ডি'র 'স্যারজি' বললেন, 'ভয় পাবেন না...'

আরও পড়ুন: অন্য গায়কদের হিন্দি গানের ভিড়ে পুরনো বাংলা গানেই NABC-র আসর জমালেন শ্রেয়া, নিমেষে ভাইরাল ভিডিয়ো

অনন্ত-রাধিকার বিয়ে প্রসঙ্গে

আগামী ১২ জুলাই সাতপাকে বাঁধা পড়বেন অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট। মুম্বইয়ে বসবে তাঁদের বিবাহ বাসর। ইতিমধ্যেই তাঁর সঙ্গীত, গায়ে হলুদ অনুষ্ঠিত হয়ে গিয়েছে। হয়ে গিয়েছে গ্রহ শান্তি পুজোও। এবার খালি পালা বিয়ের।

বায়োস্কোপ খবর

Latest News

মিমি এত ভালো গান গাইতে পারে! মঞ্চে বোঝে না সে বোঝে না গেয়ে উঠলেন নায়িকা, দেখুন সপ্তম বেতন কমিশন চালু হচ্ছে রাজ্যে, আজই ঘোষণা, কতটা বেতন বাড়ছে সরকারি কর্মীদের? ‘১৫ মিনিট লাগবে…..’, DA মামলার শুনানিতে ঠিক কী হল? সামনে এল তথ্য! কবে ফের উঠবে? চুপিচুপি বিয়ে শোভন-সোহিনীর! ছিলেন সৌরভ-দর্শনা, টলিউড থেকে আর কারা নিমন্ত্রিত এগিয়ে এসে ঝামেলা মিটিয়েছিল গম্ভীর, কোহলি নয়- চাঞ্চল্যকর দাবি ভারতের প্রাক্তনীর আজ কারা প্রেম জীবনে হতাশ বোধ করবেন? দেখে নিন এক নজরে কী বলছে আজকের প্রেম রাশিফল মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল পাকিস্তানে যেতে দিচ্ছে না ভারত সরকার, তার লিখিত প্রমাণ দাও,BCCI-কে বলতে পারে PCB কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.