বাংলা নিউজ > বায়োস্কোপ > Jr NTR: অস্কারের মঞ্চে সেরা অভিনেতার দৌড়ে থাকবেন এই ‘RRR’ তারকা, দাবি মার্কিন পত্রিকার

Jr NTR: অস্কারের মঞ্চে সেরা অভিনেতার দৌড়ে থাকবেন এই ‘RRR’ তারকা, দাবি মার্কিন পত্রিকার

অস্কারের দৌড়ে শামিল হতে পারেন জুনিয়র এনটিআর

আগামী মঙ্গলবার ঘোষণা করা হবে অস্কারের চূড়ান্ত মনোনয়ন তালিকা। সেরা অভিনেতা ক্যাটেগরিতে শিকে ছিঁড়তে পারে দক্ষিণী তারকা জুনিয়র এনটিআরের। দাবি মার্কিন পত্রিকা ভ্যারাইটির। 

ইতিমধ্যেই গোল্ডেন গ্লোব পুরস্কার জিতে ইতিহাস গড়েছে এসএস রাজামৌলির আরআরআর। এই ছবির সামনে আরও একবার বিশ্বজয়ের হাতছানি। আগামী মঙ্গলবার (২৪শে জানুয়ারি) ঘোষণা করা হবে ৯৫তম অস্কারের চূড়ান্ত মনোনয়ন তালিকা। এখন সেই লিস্টের দিকেই তাকিয়ে ১৪০ কোটির ভারত। অস্কারের চূড়ান্ত মনোনয়ন তালিকায় সেরা মৌলিক গান-সহ একাধিক বিভাগে জায়গা করে নিতে পারে 'আরআরআর', অনুমান করছেন ছবি বিশেষজ্ঞরা। এবার এক জনপ্রিয় মার্কিন ম্যাগাজিনের তরফে জানানো হল সেরা অভিনেতা বিভাগে টম ক্রুজের সঙ্গে লড়াইয়ে এগিয়ে রয়েছেন ভারতীয় তারকা জুনিয়র এনটিআর। 

ঐতিহাসিক প্রেক্ষাপটে নির্মিত ছবি ‘আরআরআর’-এ স্বাধীনতা সংগ্রামী কোমারাম ভীমের চরিত্রে অভিনয় করেছেন জুনিয়র এনটিআর। এই দক্ষিণী তারকা এবং তাঁর সহ-অভিনেতা রামচরণকে ঘিরে পশ্চিমী দুনিয়ায় ইতিমধ্যেই চর্চার শেষ নেই। ভ্যারাইটি পত্রিকার দাবি অ্যাকাডেমির জুরিদের নজর কেড়েছেন জুনিয়র এনটিআর। সেরা অভিনেতার মনোনয়ন তালিকায় ঠাঁই হওয়ার দৌড়ে অনেকখানি এগিয়ে রয়েছেন তেলুগু তারকা।  

ভ্যারাইটির তরফে মোট ১০ জন অভিনেতার নাম ওই তালিকায় রাখা হয়েছে, যার একদম শীর্ষে রয়েছেন জুনিয়র এনটিআর। এছাড়াও ওই তালিকায় রয়েছেন টম ক্রুজ, পল ড্যানো, মিয়া গোথ, পল মেসকল, জো ক্র্যাভিৎজের মতো তারকারা। 

সম্প্রতি লেখক তথা সমালোচক ব্রায়েন ট্রুইট ভূয়সী প্রশংসা করেন দুই আরআরআর তারকার। এমনকি অস্কারের সেরা অভিনেতার পুরস্কার রামচরণ ও জুনিয়র এনটিআরের মধ্যে ভাগ করে দেওয়ার আর্জিও অ্যাকাডেমির কাছে রাখেন তিনি। দুজনের ‘ব্রোম্যান্স’ দেখে মন্ত্রমুদ্ধ তিনি। তবে একান্তই কাউকে এগিয়ে রাখতে হলে ‘ক্যারিশ্মাটিক রাও’ (জুনিয়র এনটিআর)-কে বেছে নিয়েছেন এই প্রখ্যাত ফিল্ম সমালোচক। 

প্রসঙ্গত, আরআরআর ছবিতে রামচরণ ও জুনিয়র এনটিআরের পাশাপাশি দেখা মিলেছে বলিউড তারকা আলিয়া ভাট ও অজয় দেবগণের। এর আগে রাজামৌলি স্পষ্টতই জানিয়েছেন, ‘আরআরআর একটি তেলুগু ছবি, বলিউড ফিল্ম নয়’। 

মার্কিন মুলুকে দুর্দান্ত ব্যবসা করেছে রাজামৌলির এই ছবি। হলিউড তারকারা মুগ্ধ এই ছবি দেখে। রুশো ব্রাদার্স, স্টিভেন স্পিলবার্গ থেকে জেমস ক্যামেরন- সকলেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন আরআরআর টিমকে। গোল্ডেন গ্লোবের মঞ্চে রিয়ানা, টেলর সুইফটদের পিছনে ফেলে ‘নাটু নাটু’ গান জিতে নিয়েছে সেরা মৌলিক গানের পুরস্কার। অস্কারের মঞ্চ থেকেও খালি হাতে ফিরবে না এই ছবি, আশা ভারতবাসীর। আগামী ১২ই মার্চ ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারে বসবে ৯৫তম অস্কার পুরস্কারের বর্ণাঢ্য আসর। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শুভেন্দু অধিকারীর গ্রেফতারি চাই, শাহজাহান গ্রেফতার হতেই দাবি তার ভাইয়ের 'নেগেটিভ'-এর একফ্রেমে রাহুল-দেবলীনা, প্রকাশ্যে বাপ্পার নতুন ছবির ফার্স্ট লুক মেসির নাম শুনতেই অশালীন অঙ্গভঙ্গি, জরিমানা সহ এক ম্যাচ সাসপেন্ড রোনাল্ডো ৪ দিন পর লক্ষ্মীবারে কমল সোনার দাম, আজ শহরে ২২ ক্যারাট হলমার্ক ধাতুর রেট কত? ভালো ছবি ওঠে এমন ক্যামেরা ফোন খুঁজছেন? ফটোগ্রাফির জন্য সেরা ফোনগুলি দেখে নিন বিধাননগর মেলায় স্টল বসানো নিয়ে পুর কর্তৃপক্ষের আপত্তি, ক্ষুব্ধ মেয়র পারিষদ বিন্দুমাত্র ফাঁক নেই আয়োজনে! প্রকাশ্যে কাঞ্চন-শ্রীময়ীর রাজকীয় বিয়ের কার্ড IND vs ENG 5th Test: ধরমশালায় টেস্ট অভিষেকের অপেক্ষায় পাডিক্কাল, বাদ পড়বেন কে? সরকারি বিজ্ঞাপনে দলের প্রতীক ব্যবহার, ওড়িশা সরকার, BJD-র কাছে ব্যাখ্যা তলব EC-র বিনামূল্যে কোর্সের সুযোগ, চাকরিওদেবে কেন্দ্রের নতুন পোর্টাল!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.