বাংলা নিউজ > বায়োস্কোপ > Oscars 2021 : যে কারণে অস্কারের মঞ্চে দেখা মিলল না প্রিয়াঙ্কা-নিকের, জেনে নিন
নিক-প্রিয়াঙ্কা কেন অনুপস্থিত অস্কারের আসরে? (via REUTERS)
নিক-প্রিয়াঙ্কা কেন অনুপস্থিত অস্কারের আসরে? (via REUTERS)

Oscars 2021 : যে কারণে অস্কারের মঞ্চে দেখা মিলল না প্রিয়াঙ্কা-নিকের, জেনে নিন

  • পরপর দু-বার অস্কারে আসরে অনুপস্থিত প্রিয়াঙ্কা। মন খারাপ দেশি গার্লের ভক্তদের। 

চলতি বছর করোনা আবহে কিছুটা ফিকে অস্কারের রঙ। তবে ভারতীয়দের জন্য অস্কারের আসর আরও কিছু স্মান হয়ে গেল রেড কার্পেটে ফের একবার দেশি গার্লের অনুপস্থিতি ঘিরে। এই টানা দু-বার বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে ঐতিহ্যবাহী অ্যাওয়ার্ড সেরেমানির লাল গালিচায় দেখা মিলল না অভিনেত্রীর। যদিও গত মাসেই লন্ডন থেকে ৯৩তম অস্কারের সম্পূর্ণ নমিনেশন তালিকায় ঘোষণা করেছিলেন নিয়াঙ্কা, তবুও মূল অনুষ্ঠানে দেখা মিলল না তারকা দম্পতির! যদিও এই অনুপস্থিতি কিন্তু একেবারেই আশ্চর্যজনক নয়। 

করোনার জেরে এবছর সীমিত পরিসরে আয়োজন করা হয়েছে অস্কার সেরেমানির। মূলত ব্যক্তিগতভাবে মনোনীত এবং পুরস্কার তুলে দেবেন যে সকল উপস্থাপকরা তাঁরাই এদিন হাজির ছিলেন লস অ্যাঞ্জেলসের দুটি অস্কার ভেন্যুতে (ইউনিয়ন স্টেশন ও ডলবি থিয়েটার)। প্রিয়াঙ্কা ও নিক এবছর অস্কারের উপস্থাপকও ছিলেন এবং ব্যক্তিগতভাবে নমিনেশন তালিকাতেও ছিলেন না। যদিও অভিনেত্রী-প্রযোজক প্রিয়াঙ্কার ছবির ‘দ্য হোয়াইট টাইগার’ সেরা অ্যাডাপ্টেড স্ক্রিনপ্লে বিভাগে মনোনয়ন দখল করে নিয়েছিল। তবুও অস্কারের সোনালি ট্রফি হাতছাড়া হয়েছে এই ছবির। যদিও অ্যাওয়ার্ড নাইট শুরুর আগে গোটা টিমকে ইনস্টাগ্রামে শুভকামনা জানান অভিনেত্রী।

প্রিয়াঙ্কার শুভেচ্ছা
প্রিয়াঙ্কার শুভেচ্ছা

 আপতত কাজের সূত্রে লন্ডনে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, তাই স্বাভাবিকভাবেই অস্কার অনুষ্ঠানে অনুপস্থিত ছিলেন নায়িকা। গত বছর অস্কার অনুষ্ঠানের দিন নিজের পুরোনো কিছু অস্কার লুকের ছবি শেয়ার  করে নিয়েছিলেন অভিনেত্রী।

দ্য স্কাই ইজ পিঙ্ক তারকা ২০১৬ এবং ২০১৭ সালে হাজির হয়েছিলেন বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে বড় আসর অস্কারের মঞ্চে। ২০১৭ সালে ব়্যালপ অ্যান্ড রুশোর স্ট্রাপলেস রূপোলি গাউনে সেজেছিলেন দেশি গার্ল । অন্যদিকে তার আগের এডিশনে জুহির মুরাদের সাদা গাউনে লাল গালিচায় নজর কেড়েছিলেন নিক জোনাস পত্নী।

বন্ধ করুন