বাংলা নিউজ > বায়োস্কোপ > Oscars 2023: রাম চরণ-জুনিয়র এনটিআর মঞ্চে নাটু নাটু নাচতে চাননি, বিতর্কে ঘি অস্কার প্রযোজকের

Oscars 2023: রাম চরণ-জুনিয়র এনটিআর মঞ্চে নাটু নাটু নাচতে চাননি, বিতর্কে ঘি অস্কার প্রযোজকের

রাম চরণ এবং জুনিয়র এনটিআর অস্কারের মঞ্চে নাটু নাটু-তে নাচতে স্বাচ্ছন্দ্য বোধ করেননি।

রাম চরণ এবং জুনিয়র এনটিআর অস্কার ২০২৩-এর মঞ্চে নাটু নাটু গানে লাইভ পারফর্ম করতে স্বাচ্ছন্দ্য বোধ করেননি। কারণটা এখানে-

ভারতকে অস্কার এনে দিয়েছে দক্ষিণী সিনেমা আরআরআর। আপাতত এই নিয়ে উন্মাদনা তুঙ্গে। সেরা মৌলিক গান বিভাগে অস্কার পেয়েছে সিনেমার নাটু নাটু গানটি। শুধু তাই নয়, অস্কারের মঞ্চে লাইভ পারফরমেন্সও হয় নাটু নাটু-র। যার ঘোষণা করেছিলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন স্বয়ং। তবে অনেকের মনেই প্রশ্ন সেদিন অস্কারের অনুষ্ঠানে উপস্থিত থাকলেও কেন স্টেজে উঠে নাচেননি জুনিয়র এনটিআর ও রাম চরণ? বরং খানিকটা তাঁদের মতো দেখতে দুজন নাচ করে ফুটিয়ে তোলেন সেইসব আইকনিক স্টেপ। আর তাঁদের সঙ্গ দেন ‘ঝলক দিখলা জা’ খ্য়াত মার্কিন ডান্সার লরেন গটলিয়েবে। 

দুই অভিনেতারই ৯৫তম একাডেমি অ্যাওয়ার্ডে RRR লাইভ থেকে নাটু নাটু গানটি পরিবেশন করার কথা ছিল, জানিয়েছেন রাজ কাপুর। অস্কার পুরস্কার অনুষ্ঠানে অন্যতম প্রযোজক ছিলেন রাজ। তিনি জানান যে, উভয় অভিনেতাই একাধিক কারণে পিছিয়ে গিয়েছিলেন। বিশেষ করে তাঁদের মধ্যে একজন জুটি হিসেবে মঞ্চে সরাসরি নাচ করতে স্বাচ্ছন্দ্য বোধ করেননি।

প্রাথমিকভাবে, পরিকল্পনা ছিল ট্র্যাকের মূল গায়ক কালা ভৈরব এবং রাহুল সিপলিগঞ্জকে লাইভ গান করবেন এবং রাম চরণ এবং জুনিয়র এনটিআরদের সঙ্গে নাচের একটি দল লাইভ ডান্স করবেন।

একাডেমির সঙ্গে সাক্ষাৎকারে রাজ জানান, ‘ঠিক ছিল দুই নায়ক এই নাচের মধ্যমণি হবেন, দুই গায়ক রাহুল সিপলিগঞ্জ এবং কালা ভৈরবের সঙ্গে। ওয়ার্কিং ভিসা দিয়ে পুরো টিমকে আনা হবে আমেরিকায়। আমরা এমএম কিরবানিকে চূড়ান্ত মিউজিক্যাল এডিট পর্যন্ত শুনিয়েছিলাম। ভারত এবং লস অ্যাঞ্জেলেসের কোরিওগ্রাফি দলের সঙ্গে গভীর রাতে জুম কলও করি। আমরা কাস্টিং পছন্দ করি, পোশাক ডিজাইনের ধারণাগুলি ভাগ করি।’

‘ফেব্রুয়ারির শেষের দিকে, আমাদের জানানো হয় যে রাম চরণ এবং এনটি রামা রাও জুনিয়র অস্কারে অংশ নেবেন, কিন্তু তারা মঞ্চে লাইভ নম্বর পারফর্ম করতে স্বাচ্ছন্দ্য বোধ করছেন না। কারণ হিসেবে তাদের অন্যান্য পেশাদার প্রতিশ্রুতি এবং মহড়ার জন্য সীমিত সময়কেই দেখানো হয়েছিল’, নিজের বক্তব্য জানান রাজ।

রাজ আরও বলেন, নাটু নাটু-র মূল গানটির জন্য এই দুই অভিনেতা দুই মাস ধরে রিহার্সল করেছিল এবং ১৫দিন সময় লেগেছিল। আর সেখানে লস অ্যাঞ্জেলেসের পেশাদার নৃত্যশিল্পীরা ১৮ ঘণ্টার রহার্সলের মাধ্যমে তা ফুটিয়ে তুলেছে।

 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

দুরন্ত ইনিংস রাদারফোর্ডের, টানটান ম‌্যাচে করাচির বিরুদ্ধে শেষ বলে জয় কোয়েট্টার ভয়াবহ আগুন ঢাকার শপিং মলে, লেলিহান শিখায় পুড়ে প্রাণ গেল ৪৩ জনের সিরিজের শেষ টেস্ট খেলার আগে গলফ কোর্টে সময় কাটাল বেন স্টোকস অ্যান্ড কোম্পানি জামনগরে স্টেজ রিহার্সল শুরু রিহানার, কত নিচ্ছেন পপ তারকা আম্বানির বিয়েতে গাইতে? WPL-র এক ম্যাচে সব থেকে বেশি ছক্কা, শেফালি-মন্ধনার তাণ্ডবে ভাঙল সর্বকালীন রেকর্ড ধনু-মকর-কুম্ভ-মীনের মাসের প্রথম দিন কেমন কাটবে? জানুন রাশিফল '১ মে থেকে দেশে ট্রেন চলাচল বন্ধ হয়ে যাবে', পেনশনের দাবিপূরণে হুংকার রেলকর্মীদের শেষ কয়েক বছরে দরকার ছাড়া বাড়ির বাইরে যাইনি, অজানা কাহিনি শোনালেন হার্দিক স্বাদে যেমনই হোক গুণে অদ্বিতীয় ইডলি! রোজ খেলে নিমেষে উধাও হবে এই সব রোগবালাই মাছে ভাতে থাকলেই কমবে কোলেস্টেরল! এই সব মাছ খেলেই নাকি কমবে এইচডিএল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.