বাংলা নিউজ > বায়োস্কোপ > থাই স্লিট লাল গাউনে বোল্ড লুকে চল্লিশ ছুঁইছুঁই পায়েল, ছবিতে ঘুম উড়েছে নেটিজেনের
লাল স্লিট গাউনে নতুন ফটোশ্যুটের ছবি শেয়ার করে চর্চায় পায়েল।

থাই স্লিট লাল গাউনে বোল্ড লুকে চল্লিশ ছুঁইছুঁই পায়েল, ছবিতে ঘুম উড়েছে নেটিজেনের

  • পায়েল সরকারের এই লুক নিয়ে চর্চা নেটদুনিয়ায়। 

একের পর এক ছবিতে অভিনয় করে পর্দায় বাজিমাত করছেন অভিনেত্রী পায়েল সরকার। নেটমাধ্যমে তাঁর জনপ্রিয়তা তুখোড়। প্রায়শই নিজের হট অবতারের জন্য চর্চায় থাকেন অভিনেত্রী। সম্প্রতি লাল স্লিট গাউনে নতুন ফটোশ্যুটের ছবি শেয়ার করে চর্চায় চল্লিশ ছুুঁইছুঁই পায়েল।

লাল থাই স্লিট গাউনে নেটমাধ্যমে একাধিক লেটেস্ট ফটোশ্যুটের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী পায়েল সরকার। ক্যাপশনে লাল ভাইবসের কথা উল্লেখ করেছেন তিনি। ফটোশ্যুটে তাঁর প্রত্যেক ছবিই দুর্দান্ত। পায়েলের হট লুকে হামেশাই ঘায়েল অনুরাগীরা। মাঝেমধ্যেই খোলামেলা পোশাকে নানান ফটোশ্যুটের ছবি পোস্ট করে থাকেন অভিনেত্রী। তবে এই সাজে এইভাবে নায়িকাকে দেখে মুগ্ধ ভক্তরা।

আরও পড়ুন: এই যুগের শাহরুখ-কাজল হল রণবীর-আলিয়া, বললেন করণ জোহর! নেপথ্যে কারণ কী বললেন?

পায়েলের গাউনটি কোমর পর্যন্ত বডি ফিট প্যাটার্নের। কোমর থেকে দীর্ঘ সুন্দর ঘের রয়েছে। গাউনের ডিপ নেকলাইন। বিশেষ করে নজর কাড়বে গাউনের বাম স্লিভটি। পোশাকের অন্যতম আকর্ষণ হল স্লিট ডিটেলিং। স্লিটের ফাঁকে নিজের টোনড পা ফ্লন্ট করতে ভোলেননি অভিনেত্রী।

পোশাকের সঙ্গে মানানসই কালো রঙের নি হাই বুটস পরেছেন পায়েল। গলায়-কানে কিছুই পরেননি তিনি। শুধু হাতে বিশেষ জুয়েলারি পরেছেন। খোলা চুলে বেশ লাস্যময়ী লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। তাঁর দিক থেকে চোখ সরানোই দায় নেটিজেনের। এর আগেও একাধিক বোল্ড পোশাকে বাজিমাত করেছেন পায়েল। এই গাউনের রেড হট টাচে অভিনেত্রীর সৌন্দর্য ছিল দেখার মতো!

আরও পড়ুন: কালো সিকুইন সি-থ্রু শাড়ি, টার্টেল নেক ব্লাউজে দীপিকা! ঝলমলে লুকে বলি ডিভা

‘মার্ডার বাই দ্য সি’ সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে পায়েলকে। অঞ্জন দত্ত পরিচালিত পরবর্তী সিরিজের ট্রেলারও সদ্য মুক্তি পেয়েছে। ১২ অগস্ট থেকে হইচইয়ে স্ট্রিমিং হবে এই ওয়েব সিরিজ। এছাড়া পায়েল অভিনীত ‘কুলপি’ সিনেমাহলে মুক্তি পেয়েছে। রাজনীতি থেকে নিজেকে দূরে সরিয়ে আপতত কাজ নিয়েই ব্যস্ত অভিনেত্রী।

বন্ধ করুন