বাংলা নিউজ > বায়োস্কোপ > বাংলাদেশের গর্বের পদ্মা সেতু নিয়ে গান বাঁধলেন হিরো আলম, খেতে হল গালাগালি!
পদ্মা সেতু নিয়ে গান করে ট্রোলড হিরো আলম। 

বাংলাদেশের গর্বের পদ্মা সেতু নিয়ে গান বাঁধলেন হিরো আলম, খেতে হল গালাগালি!

  • গত সপ্তাহেই মহা সমারোহে উদ্বোধন হয়েছে বাংলাদেশের পদ্মা সেতুর। তা নিয়ে গান বেঁধে চুড়ান্ত ট্রোলড হিরো আলম। 

বাংলাদেশের পদ্মা সেতু নিয়ে এখন চর্চা চারিদিকে। পদ্মা নদীর উপর বিশাল দোতলা সেতু বানিয়ে সকলকে চমকে দিয়েছে পড়শি দেশ। আর এবার সেদেশের গর্বের এই সেতু নিয়ে গান বাঁধলেন হিরো আলম। তবে সে গান শুনে, প্রশংসার থেকে খিল্লি হলই বেশি।

এমন কোনও মানুষ নেই যে হিরো আলমকে চেনে না! নানা কীর্তিকলাপে প্রায়ই ভাইরাল হয়ে থাকেন সোশ্যাল মিডিয়ায়। এবার বাংলাদেশের পদ্মা সেতু নিয়ে গান বেঁধেছেন তিনি। সেদেশের মাওয়া এলাকায় গানটির ভিডিও শুট করেছেন হিরো আলম। সোমবার তা ছেড়েছেন সোশ্যাল মিডিয়ায়।

‘পদ্মা সেতুর গান, শেখ হাসিনার জয়গান’ নিয়ে আপাতত সোশ্যাল মিডিয়ায় হাসাহাসি। নেটপাড়ার দাবি, ‘সুর-তাল-লয় তো নেই, সঙ্গে উচ্চারণও ভুল। এমন খারাপ গান করেও কী করে একটা লোক এত ভিউ পায় কে জানে!’ আরেকজন লিখেছেন, ‘এরকম গান শুনলে তো কান ফেটে যাবে।’

প্রসঙ্গত, দিনকয়েক আগে বিকৃতভাবে রবীন্দ্রসঙ্গীত গাওয়ায় রোষের মুখে পড়তে হয়েছিল হিরো আলমকে। ‘আমার পরাণ যাহা চায়’ শুনে সেই সময়ও মাথা খারাপ হওয়ার মতো অবস্থা হয়েছিল শ্রোতাদের।

রবিবার গানের শ্যুট করার সময় হিরো আলম বলেন, ‘যাঁর আমাকে পছন্দ না, তাঁকে আমার গান শুনতে হবে না।’ সঙ্গে জানিয়েছেন পদ্মা ব্রিজ নিয়ে গান বানানোর কোনও পরিকল্পনাই তাঁর ছিল না। হঠাৎ ঠিক করেন। সঙ্গে জানান তাঁর বিশ্বাস, ভক্তরা এই গানও হিট করে দেবে।

বন্ধ করুন