বাংলা নিউজ > বায়োস্কোপ > হাসপাতাল থেকে দীর্ঘদিন পর বাড়ি ফিরলেন পহলাজ নিহলানি, শত্রুঘ্ন ছাড়া কেউ নেননি খবর
পহলাজ নিহলানি । ছবি সৌজন্যে - ফেসবুক 
পহলাজ নিহলানি । ছবি সৌজন্যে - ফেসবুক 

হাসপাতাল থেকে দীর্ঘদিন পর বাড়ি ফিরলেন পহলাজ নিহলানি, শত্রুঘ্ন ছাড়া কেউ নেননি খবর

  • গত মাসে গুরুতর অসুস্থ হয়ে মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন পহলাজ নিহলানি।প্রায় ২৮ দিন হাসপাতালে ভর্তি থাকার পর অবশেষে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন সেন্সর বোর্ডের এই প্রাক্তন চেয়ারম্যান।

কথায় বলে, যতদিন হাতে ক্ষমতা থাকে ততদিন সবাই ভক্তি ও ভয় দুটোই করে। কথাটা অক্ষরে অক্ষরে ফলে গেল বলি-পরিচালক তথা সেন্সর বোর্ডের প্রাক্তন চেয়ারম্যান পহেলাজ নিহালনির ক্ষেত্রে। যতদিন সেন্সর বোর্ডের প্রধান ছিলেন ততদিন তাঁর কৃপাদৃষ্টি কিংবা সম্মতি পাওয়ার জন্য অপেক্ষা করে থাকতেন দেশের তাবড় তাবড় ছবি পরিচালক, প্রযোজক থেকে শুরু করে অভিনেতা-অভিনেত্রীরা। কারণ পহলাজের সম্মতি ছাড়া যে বড়পর্দায় রিলিজ হবে না তাঁদের ছবি। তবে বহুবার বিতর্কেও জড়িয়েছেন পহলাজ নিহলানি।'নীতি পুলিশি'-র জন্য হয়েছেন তীব্রভাবে নিন্দিত।কটাক্ষ হেনেছেন নেটজেনরাও। বলিপাড়ার এক বিরাট অংশের চোখে তিনি হয়ে উঠেছিলেন এক অপছন্দের পাত্র।

গত মাসে গুরুতর অসুস্থ হয়ে মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন পহলাজ নিহলানি।এক মাস আগে রাতে হঠাৎই তাঁর রক্তবমি শুরু হয়। হাসপাতাল সূত্রে খবর, প্রধানত ফুড পয়জনিংয়ের জন্যই নাকি এই সমস্যার সূত্রপাত। প্রায় ২৮ দিন হাসপাতালে ভর্তি থাকার পর অবশেষে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন সেন্সর বোর্ডের এই প্রাক্তন চেয়ারম্যান। আপাতত সুস্থ তিনি। তবে আগামী বেশ কিছুদিন তাঁর বিশ্রামের প্রয়োজন। 

 

শত্রুঘ্ন সিনহা। ছবি সৌজন্যে - টুইটার
শত্রুঘ্ন সিনহা। ছবি সৌজন্যে - টুইটার

বাড়ি ফিরে সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, এই পরিস্থিতিতে বলিউড ইন্ডাস্ট্রি থেকে একমাত্র শত্রুঘ্ন সিনহা তাঁর সঙ্গে হাসপাতালে দেখা করতে গেছিলেন। নিয়েছিলেন খোঁজ-খবর। তবে পহলাজের স্ত্রী কিংবা পরিবারের কাউকেই পহলাজের সঙ্গে দেখা করতে দেওয়া হয়নি। বর্তমান পরিস্থিতির নিরিখে করোনা সংক্রমণের ভয়েই নেওয়া হয়েছিল এই পদক্ষেপ। হাসপাতালের চিকিৎসক এবং কর্মীদের প্রতি নিজের আন্তরিক কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন পহলাজ। শত্রুঘ্ন সিনহার প্রতিও কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।

 

বন্ধ করুন