বাংলা নিউজ > বায়োস্কোপ > Sajal-Aryan: আরিয়ানের প্রেমে হাবুডুবু খাচ্ছেন এই পাক নায়িকা! 'উর্বশী-নাসিম ২.০' বলে হল কটাক্ষ
সজল আলি ও আরিয়ান খান (ছবি- ইনস্টাগ্রাম)

Sajal-Aryan: আরিয়ানের প্রেমে হাবুডুবু খাচ্ছেন এই পাক নায়িকা! 'উর্বশী-নাসিম ২.০' বলে হল কটাক্ষ

  • Sajal Aly-Aryan Khan: শাহরুখ পুত্র আরিয়ানের প্রতি ভালোবাসা জাহির করলেন শ্রীদেবীর ‘মম’ কো-স্টার। পাকিস্তানি অভিনেত্রীর ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে বিরাট হইচই।

শ্রীদেবীর মম কো-স্টার সজয় আলিকে (Sajal Aly) মনে আছে? বছর কয়েক এই পাক-সুন্দরীর রূপের জাদুতে বুঁদ হয়েছিল লাইন অফ কন্ট্রোলের এপারও। শ্রীদেবীর অনস্ক্রিন কন্যে আচমকাই চর্চায়, সৌজন্যে তাঁর সাম্প্রতিকতম ইনস্টাগ্রাম পোস্ট। এতদিন শাহরুখ খানের প্রতি ভালোবাসার কথা জানাতো সীমান্ত পারের নায়িকারা, এবার তো কিং খান পুত্রে মজলেন সজল আলি। শাহরুখ-গৌরী পুত্রের ছেলের একটি ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন সজল। ব্যাস ওমনি শুরু হইচই!

সোশ্যাল মিডিয়াতে শাহরুখ খানের সন্তানদের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলবার নেই। সুহানা ইনস্টায় বেজায় অ্যাক্টিভ, যদিও আরিয়ান খান (Aryan Khan) একদম উলটো। কিন্তু তা বলে আরিয়ানের ফ্যান সংখ্যায় কমতি নেই।

বুধবার সজল ইনস্টাগ্রামে সাদা শার্ট পরা আরিয়ানের একটি ক্যানডিড ছবি পোস্ট করেন আর সেই পুরোনো ছবির সঙ্গে দেন শাহরুখ-অনুষ্কার সুপারহিট গান ‘হাওয়ায়ে’ আর লাল হৃদয়ের ইমোজি! এই স্টার কিডের প্রতি এভাবেই ভালোবাসা জাহির করলেন সজল। তবে কি সজল আলি আরিয়ান খানের প্রেমে পড়লেন?

সজল আলির ইনস্টাগ্রাম পোস্ট
সজল আলির ইনস্টাগ্রাম পোস্ট

আরও পড়ুন-গ্ল্যামার জগতে পা রাখছেন আরিয়ান? ‘টি-শার্টটা আমার তো!’, ছবি দেখে বললেন শাহরুখ

নিজের ইনস্টাগ্রাম পোস্টের জেরে নিজের দেশবাসীর হাতেই জমিয়ে ট্রোল হচ্ছেন সজল। এই ব্যাপারে উঠে এল উর্বশী রাউতেলা এবং নাসিম শাহ প্রসঙ্গও। এক ভক্ত লিখেছেন- ‘আন্টি সজল আরিয়ানের সঙ্গে ঠিক তেমনটা করলেন যেমন উর্বশী নাসিমের সঙ্গে করেছিল… বিষয়টা একদম বরাবর হয়ে গেল'। অনেক নেটিজেনই দুটো ঘটনার মধ্যে তুলনা টানছেন। দিন কয়েক আগেই পাক ক্রিকেটার নাসিম শাহের সঙ্গে ফ্যানদের তৈরি এডিট করা রোম্যান্টিক ভিডিয়ো পোস্ট করেছিলেন উর্বশী। সেই নিয়ে কম বিতর্ক হয়নি। এবার চর্চায় সজলের পোস্ট। 

উর্বশী-নাসিমের প্রসঙ্গ উঠে আসছে এই ঘটনায় (ছবি-ইনস্টাগ্রাম)
উর্বশী-নাসিমের প্রসঙ্গ উঠে আসছে এই ঘটনায় (ছবি-ইনস্টাগ্রাম)

‘মম’ (২০১৭) ছবির সঙ্গেই বলিউডে পা রেখেছিলেন এই পাক সুন্দরী। ২০২০ সালে দীর্ঘদিনের প্রেমিক আহাদ রাজা মীরের সঙ্গে নিকাহ সারেন সজল। আগামিতে অভিনেত্রীকে ফের একবার বলিউড তারকাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে শেখর কাপুরের ‘What’s Love Got To Do With It’ ছবিতে। ২০২০ সালে ভারতীয় পরিচালক শেখর কাপুরের এই ছবির প্রিমিয়ার হয়েছিল টরেন্টো ইন্টারন্যাশন্যাল ফিল্ম ফেস্টিভ্য়ালে। আগামী বছর মুক্তির তারিখ নির্দিষ্ট রয়েছে এই রোম্যান্টিক কমেডির। এই ছবিতে সজলের সঙ্গে অভিনয় করেছেন শাবানা আজমি, লিলি জেমস, শাজাদ লতিফরা।

বন্ধ করুন