বাংলা নিউজ > বায়োস্কোপ > পাক গায়কের গলায় ‘কেশরি’ ছবির গান ‘তেরি মিট্টি’, মুগ্ধ করেছে ভারতীয় নেটিজেনদের
পাকিস্তানের বালোচের গায়কদের ভাইরাল ভিডিয়ো
পাকিস্তানের বালোচের গায়কদের ভাইরাল ভিডিয়ো

পাক গায়কের গলায় ‘কেশরি’ ছবির গান ‘তেরি মিট্টি’, মুগ্ধ করেছে ভারতীয় নেটিজেনদের

  • পাকিস্তানের বালোচের গায়ক ওয়াহাব আলি বুগটির গলায় শোনা গেছে ‘কেশরি’ ছবির বিখ্যাত গান ‘তেরি মিট্টি’। হু হু করে ভাইরাল ভিডিয়ো। 

শিল্প সম্ভাব্য প্রতিটি ক্ষেত্র সীমানাকে অতিক্রম করে। তেমনি ভারত-পাকিস্তানের মেলবন্ধন দেখা যায় সংস্কৃতির দিক থেকে। একইভাবে, ভারতীয় এবং পাকিস্তানীদের একত্রিত করার অনেক দিকগুলির মধ্যে সংগীত অন্যতম। উদাহরণস্বরূপ, অন্তর্জালে ইতিমধ্যে উঠে এসেছে পাকিস্তনি গায়কের একটি ভিডিয়ো। যা মুগ্ধ করেছে নেটিজেনদের।

পাকিস্তানের বালোচের এক গায়ক ওয়াহাব আলি বুগটি। যার গলায় শোনা গেছে ‘কেশরি’ ছবির বিখ্যাত গান ‘তেরি মিট্টি’। গানের দল এবং ট্রাডিশনাল মিউজিকের সঙ্গে শক্তিশালী এবং দেশাত্মবোধক গান তুলে ধরেছেন তাঁরা। অবনীশ শরণ নামে এক আইএএস অফিসার টুইটারে সেই ভিডিয়ো শেয়ার করেছেন। দেখুন সেই ভিডিয়ো-

ক্য়াপশনে তিনি জানিয়েছেন, ‘মনোজ মুনতাসির লেখা কেশরি ছবির গান। বালোচের এক গায়ক ওয়াহাব আলি বুগটি খুব সুন্দর করে তুলে ধরেছেন। মন খুশি হয়ে গেল'। ক্যাপশনটি হিন্দিতে লিখেছেন। নেটিজেনদের অনুরোধ করেছেন গানটা শোনার জন্য।

ইতিমধ্যে মাইক্রো ব্লগিং সাইটে ভাইরাল এই গানের ভিডিয়ো। অনেক ভারতীয় নেটিজেন গানের কমেন্ট বক্সে প্রশংসা এবং ধন্যবাদ জানিয়েছেন। 

এই ভিডিয়ো সম্পর্কে আপনাদের কী মতামত?

 

 

বন্ধ করুন