বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan- Mahira Khan: শাহরুখের প্রশংসা, নিজের দেশে তীব্র আক্রমণের মুখে পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান

Shah Rukh Khan- Mahira Khan: শাহরুখের প্রশংসা, নিজের দেশে তীব্র আক্রমণের মুখে পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান

শাহরুখ খান-মাহিরা খান

নিজেকে শাহরুখের ‘ফ্যান গার্ল’ হিসাবে ব্যাখ্যা করেন মাহিরা খান। আর তারপরই বিপত্তি। তারপরই সেদেশের পিএমএলএন নেতা আফনান উল্লাহর চক্ষুশূল হন মাহিরা। উর্দুতে টুইট করতে দেখা যায় তাঁকে। 'পাগল', অর্থলোভী বলে আক্রণ করা হয় মাহিরাকে। 

'রইস' ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয় করেছিলেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। আর তারপর থেকেই শাহরুখে মুগ্ধ তিনি। সম্প্রতি, বলিউড 'বাদশা'র প্রশংসা করায় নিজের দেশেই তীব্র আক্রমণের মুখে পড়তে হল মাহিরাকে। সেদেশের ক্ষমতাসীন দল পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজ (পিএমএলএন) এর এক নেতা ড: আফনান উল্লাহ খান মাহিরাকে কটাক্ষ করে বলেন, ‘টাকার জন্য ভারতীয় অভিনেতাদের তোষামোদ করেন মাহিরা’।

ঠিক কী ঘটেছে?

সম্প্রতি পাকিস্তানের আর্টস কাউন্সিলে আয়োজিত এক অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন মাহিরা খান। সেখানে তিনিপাকিস্তানে মহিলাদের জন্য আর্থিক স্বাধীনতার গুরুত্ব, তাঁর অভিনয় ক্যারিয়ার, তার রাজনৈতিক সংশ্লিষ্টতা এবং অন্যান্য অনেক বিষয়েই কথা বলেছেন। কথা প্রসঙ্গে শাহরুখের প্রশংসায় পঞ্চমুখ হন তিনি। নিজেকে শাহরুখের ‘ফ্যান গার্ল’ হিসাবে ব্যাখ্যা করেন। আর তারপরই বিপত্তি। তারপরই সেদেশের পিএমএলএন নেতা আফনান উল্লাহর চক্ষুশূল হন মাহিরা। উর্দুতে টুইট করতে দেখা যায় তাঁকে। একই কারণে মাহিরার পাশাপাশি আক্রমণ করা হয় আনোয়ার মাকসুদকেও। আনোয়ার মাকসুদ বলেন, শাহরুখ তাঁর সময়ের অভিনেতা, তিনি শাহরুখের প্রেমে পড়েছিলেন।

আরও পড়ুন-হৃদরোগে আক্রান্ত, হাসপাতালে ভর্তি ঊর্মিলা, এখন কেমন আছেন অভিনেত্রী?

আরও পড়ুন-‘পুরুষ বলতে পারেন, নারী বললেই ছিঃ ছিঃ’, সুমন প্রসঙ্গ তসলিমাকে সমর্থন শ্রীলেখার

আর এরপরই আফনান উল্লাহ নামে ওই পাক নেতা টুইটে লেখেন, ‘মাহিরা খানের মানসিক স্বাস্থ্যে সমস্যা রয়েছে এবং আনোয়ার মাকসুদ  জীবনের এই পর্যায়ে পৌঁছে মাতাল হয়ে গিয়েছেন। এই উভয় নির্লজ্জ চরিত্র জনসাধারণের দ্বারা অভিশপ্ত। মাহিরা খানের চরিত্রের উপর বই লেখা যেতে পারে, তিনি অর্থের জন্য ভারতীয় অভিনেতাদেরও তোষামোদ করেন। এবং আনোয়ার মাকসুদ কুসংস্কারে পূর্ণ একটি অভিশপ্ত চরিত্র।’

শুধু তাই নয়, খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই অনুরাগীদেরও সমালোচনার মুখে পড়তে হয়েছে মাহিরাকে। যদিও ঘটনার পর মুখ খোলেন নি মাহিরা। বেশকিছুদিন হল এদেশে পাক শিল্পীদের নিষিদ্ধ করায় বহু পাক শিল্পীরই এদেশে কাজ করা আপাতত বন্ধ রয়েছে।

প্রসঙ্গত শাহরুখ খানের সঙ্গে ২০১৭ সালে 'রইস' ছবিতে অভিনয় করেন মাহিরা খান। আর তখন থেকেই শাহরুখের ব্যবহারে মুগ্ধ হয় মাহিরা। তাঁর কথায়, স্পট বয় থেকে অভিনেতা, সেটের সকলের সঙ্গেই শাহরুখ ভীষণ বিনয়ী,  কিং খানের এই ব্যবহারই তাঁকে মুগ্ধ করেছিল।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল ভারী বৃষ্টি নিয়ে আসছে ঘূর্ণাবর্ত, পারদ পড়বে ৪ ডিগ্রি, কবে ও কোন জেলায় সতর্কতা? জার্মানির কাজ ‘সহজ’ করল স্কটল্যান্ড! ইউরোয় কোন দল কত নম্বরে? রইল পয়েন্ট তালিকা আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.