বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan- Mahira Khan: শাহরুখের প্রশংসা, নিজের দেশে তীব্র আক্রমণের মুখে পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান

Shah Rukh Khan- Mahira Khan: শাহরুখের প্রশংসা, নিজের দেশে তীব্র আক্রমণের মুখে পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান

শাহরুখ খান-মাহিরা খান

নিজেকে শাহরুখের ‘ফ্যান গার্ল’ হিসাবে ব্যাখ্যা করেন মাহিরা খান। আর তারপরই বিপত্তি। তারপরই সেদেশের পিএমএলএন নেতা আফনান উল্লাহর চক্ষুশূল হন মাহিরা। উর্দুতে টুইট করতে দেখা যায় তাঁকে। 'পাগল', অর্থলোভী বলে আক্রণ করা হয় মাহিরাকে। 

'রইস' ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয় করেছিলেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। আর তারপর থেকেই শাহরুখে মুগ্ধ তিনি। সম্প্রতি, বলিউড 'বাদশা'র প্রশংসা করায় নিজের দেশেই তীব্র আক্রমণের মুখে পড়তে হল মাহিরাকে। সেদেশের ক্ষমতাসীন দল পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজ (পিএমএলএন) এর এক নেতা ড: আফনান উল্লাহ খান মাহিরাকে কটাক্ষ করে বলেন, ‘টাকার জন্য ভারতীয় অভিনেতাদের তোষামোদ করেন মাহিরা’।

ঠিক কী ঘটেছে?

সম্প্রতি পাকিস্তানের আর্টস কাউন্সিলে আয়োজিত এক অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন মাহিরা খান। সেখানে তিনিপাকিস্তানে মহিলাদের জন্য আর্থিক স্বাধীনতার গুরুত্ব, তাঁর অভিনয় ক্যারিয়ার, তার রাজনৈতিক সংশ্লিষ্টতা এবং অন্যান্য অনেক বিষয়েই কথা বলেছেন। কথা প্রসঙ্গে শাহরুখের প্রশংসায় পঞ্চমুখ হন তিনি। নিজেকে শাহরুখের ‘ফ্যান গার্ল’ হিসাবে ব্যাখ্যা করেন। আর তারপরই বিপত্তি। তারপরই সেদেশের পিএমএলএন নেতা আফনান উল্লাহর চক্ষুশূল হন মাহিরা। উর্দুতে টুইট করতে দেখা যায় তাঁকে। একই কারণে মাহিরার পাশাপাশি আক্রমণ করা হয় আনোয়ার মাকসুদকেও। আনোয়ার মাকসুদ বলেন, শাহরুখ তাঁর সময়ের অভিনেতা, তিনি শাহরুখের প্রেমে পড়েছিলেন।

আরও পড়ুন-হৃদরোগে আক্রান্ত, হাসপাতালে ভর্তি ঊর্মিলা, এখন কেমন আছেন অভিনেত্রী?

আরও পড়ুন-‘পুরুষ বলতে পারেন, নারী বললেই ছিঃ ছিঃ’, সুমন প্রসঙ্গ তসলিমাকে সমর্থন শ্রীলেখার

আর এরপরই আফনান উল্লাহ নামে ওই পাক নেতা টুইটে লেখেন, ‘মাহিরা খানের মানসিক স্বাস্থ্যে সমস্যা রয়েছে এবং আনোয়ার মাকসুদ  জীবনের এই পর্যায়ে পৌঁছে মাতাল হয়ে গিয়েছেন। এই উভয় নির্লজ্জ চরিত্র জনসাধারণের দ্বারা অভিশপ্ত। মাহিরা খানের চরিত্রের উপর বই লেখা যেতে পারে, তিনি অর্থের জন্য ভারতীয় অভিনেতাদেরও তোষামোদ করেন। এবং আনোয়ার মাকসুদ কুসংস্কারে পূর্ণ একটি অভিশপ্ত চরিত্র।’

শুধু তাই নয়, খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই অনুরাগীদেরও সমালোচনার মুখে পড়তে হয়েছে মাহিরাকে। যদিও ঘটনার পর মুখ খোলেন নি মাহিরা। বেশকিছুদিন হল এদেশে পাক শিল্পীদের নিষিদ্ধ করায় বহু পাক শিল্পীরই এদেশে কাজ করা আপাতত বন্ধ রয়েছে।

প্রসঙ্গত শাহরুখ খানের সঙ্গে ২০১৭ সালে 'রইস' ছবিতে অভিনয় করেন মাহিরা খান। আর তখন থেকেই শাহরুখের ব্যবহারে মুগ্ধ হয় মাহিরা। তাঁর কথায়, স্পট বয় থেকে অভিনেতা, সেটের সকলের সঙ্গেই শাহরুখ ভীষণ বিনয়ী,  কিং খানের এই ব্যবহারই তাঁকে মুগ্ধ করেছিল।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

দ্বন্দ্ব–অসন্তোষ মেটাতে হবে, পুরুলিয়ায় মলয় ঘটককে কড়া নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী সবার জন্য নিয়ম সমান হবে না কেন? হার্দিককে নিয়ে BCCI-এর কাছে ইরফান পাঠানের প্রশ্ন লিপ ডে উপলক্ষে বিশেষ চমক গুগলের! টাচ করলেই ব্যাঙ লাফাবে কোন রাজ্যে কী নামে ডাকা হয় সাধের ফুচকাকে? কেমন হল উচ্চমাধ্যমিকের স্ট্যাটিসটিকসের প্রশ্ন? কী বলছেন শিক্ষক ‘‌গরিবদের বাড়ি তৈরি করে না দিলে কী করি দেখে নেবেন’‌, ঝাড়গ্রামে হুঁশিয়ারি মমতার শাহজাহানের পর গ্রেফতার অনুগামী আমির আলি গাজি, রয়েছে ধর্ষণের অভিযোগ নায়িকা-সুরকারের পর ফেব্রুয়ারিতেই প্রয়াত ‘চৌরঙ্গী’র গীতিকার, মিল্টু ঘোষ মেয়েলি হওয়ায় শারীরিক নির্যাতনের শিকার! দিদি নম্বর ওয়ানে কী বললেন রঞ্জিতা? IND vs ENG: 'ইংল্যান্ডেই' পঞ্চম টেস্ট খেলতে নামবে ভারত! সিরিজ জিতে যাওয়ায় রক্ষে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.