বাংলা নিউজ > বায়োস্কোপ > Atif Aslam: ‘আমার হৃদয়ের রানি..’, দুই ছেলের পর এবার কন্যা সন্তানের বাবা হলেন পাক গায়ক আতিফ

Atif Aslam: ‘আমার হৃদয়ের রানি..’, দুই ছেলের পর এবার কন্যা সন্তানের বাবা হলেন পাক গায়ক আতিফ

মেয়ের বাবা হলেন আতিফ আসলাম

Atif Aslam: দুই ছেলের পর এবার মেয়ের বাবা হলেন আতিফ আসলাম! লক্ষ্মীবারে সুখবর দিলেন ‘ওহ লমহে’ খ্যাত গায়ক। 

রমজান মাসের শুরুতেই সুখবর দিলেন পাক সঙ্গীতশিল্পী আতিফ আসলাম। বৃহস্পতিবার থেকেই সীমান্তের ওপারে শুরু হয়েছে রমজান, আর এদিন সোশ্যাল মিডিয়ায় তৃতীয়বার বাবা হওয়ার খবর ভাগ করে নিলেন ‘দিল দিয়া গল্লাঁ’ খ্যাত গায়ক। নতুন অতিথির আগমনে উচ্ছ্বসিত আতিফ। তিনি জানিয়েছেন, ‘আমার হৃদয়ের নতুন রানি এসে গিয়েছে’। গত কয়েক মাস ধরেই আতিফের স্ত্রী সারা ভারওয়ানার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছিল, তবে সেই নিয়ে কিছুই জানাননি আতিফ।

এদিন মেয়ের প্রথম ঝলকও ফেসবুকে শেয়ার করেন আতিফ। যদিও মুখ প্রকাশ্যে আনেননি। ‘বিউটি স্লিপ’ স্টিকারে ঢাকা মেয়ের মুখ, গোলাপি পোশাকে ধরা দিয়েছে একরত্তি। একই রঙা ব্ল্যাঙ্কেটে শুয়ে রয়েছে সে। মাথায় বাঁধা সাদা রঙের বো। দু-হাত মুঠো করে ঘুমোচ্ছ আতিফ-কন্যা। এদিন মেয়ের প্রথম ঝলক শেয়ার করার পাশাপাশি তাঁর নামও প্রকাশ্যে এনেছেন আতিফ। হালিমা আতিফ আসলাম, এই নামই মেয়ের জন্য বেছে নিয়েছেন গায়ক। আরবি শব্দ হালিমা। এর অর্থ হল উদার এবং ধৈর্যশীল।

এদিন আতিফ লেখেন, ‘অবশেষে অপেক্ষার অবসান… আমার হৃদয়ের নতুন রানি এসে গিয়েছে। সারা আর বাচ্চা দুজনেই একেবারে সুস্থ রয়েছে আলহামদুলিল্লাহ। আপনাদের প্রার্থনায় আমাদের মনে রাখবেন। রমজানের শুভেচ্ছা হালিমা আতিফ আসলামের তরফে’। মেয়ের বাবা হওয়ার খবর সামনে আনার পর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন আতিফ। অনুরাগীরা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন গায়ককে। শরদ মালহোত্রা, স্টেবিন বেন, ওমর রানা-সহ ভারত-পাকিস্তানের বহু শিল্পীই আতিফকে অভিনন্দন বার্তা জানিয়েছেন।

দক্ষিণ এশিয়ার অন্যতম জনপ্রিয় সঙ্গীতশিল্পী আতিফ। লাখো তরুণীর হৃদয় ভেঙে ২০১৩ সালের মার্চ মাসে সারা ভারওয়ানাকে ভালোবেসে বিয়ে করেছিলেন আতিফ। তাঁদের দুই পুত্র সন্তান রয়েছে। বড় ছেলের নাম আবদুল আহাদ (২০১৪) এবং ছোট ছেলের নাম জানা যায় আরিয়ান আসলাম (২০১৯)। যদিও আতিফ প্রকাশ্যে এই নামের আজ পর্যন্ত শিলমোহর দেননি। ছেলেকে কখনও মিঙ্গো কখনও বস বেবি বলে সম্বোধন করেন তিনি। 

গত বছর অক্টোবরে বলিউড সেলেবদের সঙ্গে এক ছাদের তলায় পার্টি করতে দেখা গিয়েছিল আতিফ এবং তাঁর স্ত্রী সারাকে। দুবাইয়ের সেই তারকাখচিত পার্টিতে দেখা মিলেছিল ভাবনা পাণ্ডে, মাহিপ কাপুর, সানিয়া মির্জা, ফারহা খান, অনিল কাপুরদের। সঞ্জয় কাপুরের বার্থ ডে পার্টিতে হাজির ছিলেন আতিফ। 

‘ওহ লমহে’ দিয়ে বলিউডে আত্মপ্রকাশ আতিফের, এরপর ‘আদত’, ‘তেরে বিন’, ‘পেহলি নজর’, ‘তু জানে না’, ‘তেরা হোনে লাগা হু’, ‘তু চাহিয়ে’, ‘দিল দিয়া গল্লাঁ’-সহ বলিউডে একাধিক সুপারহিট গান উপহার দিয়েছেন আতিফ। তবে পুলওয়ামা হামলার পর থেকে পাক শিল্পীদের বলিউডে কাজ করার উপর অলিখিত নিষেধাজ্ঞা জারি হয়েছে। তাই দীর্ঘ চার বছর বলিউড থেকে দূরে আতিফ। তবে তাঁর ফ্যান ফলোয়িং এদেশে আজও অটুট। ভারতে তাঁর গুণমুগ্ধ ভক্তের সংখ্যা অগুণতি। রমজান মাসের শুরুতেই মেয়ে হওয়ার এই সুখবর ভাগ করে সকলকে খুশিতে ভরিয়ে দিয়েছেন তারকা গায়ক। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

দক্ষিণবঙ্গের ৯ জেলায় জারি সতর্কতা, রাজ্য জুড়ে ৫ জেলায় ভারী বৃষ্টির পূর্বাভাস অনন্ত-রাধিকার বিয়েতে সত্যি কি আমন্ত্রণ পাননি করিনা! স্পষ্ট করলেন অভিনেত্রী 'রাম রাম জয়…', আম্বানিদের অনুষ্ঠানে একসঙ্গে গাইলেন শঙ্কর মহাদেবন, শ্রেয়া, কৌশিকী অতিরিক্ত আত্মবিশ্বাসেই ডুবতে হয়েছিল- 2007 T20 WC ফাইনালে হার নিয়ে আক্ষেপ মিসবার Jio-তে ফ্রি'তে দেখা যাবে প্যারিস অলিম্পিক্স, ইতিহাসে প্রথমবার ভারতীয় ফিড থাকছে! জিম্বাবোয়ের বিরুদ্ধে ফের ১০ উইকেটে জিতল টিম ইন্ডিয়া, T20I-তে গড়ল অভিনব নজির US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে সংসদে রাহুলের সেনাপতি কে? লোকসভায় কংগ্রেসের ডেপুটি লিডার বেছে নিলেন সনিয়া অনন্ত পরে ৩০ কোটির ঘড়ি! শাহরুখ-রণবীরদের জন্য এই দামের রিস্ট ওয়াচ কিনল আম্বানিরা ট্রাম্পের একদম কানের কাছে বুলেট, অবাক করা ছুবি তুললেন সাংবাদিক, ভাইরাল মুহূর্তে

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.