বাংলা নিউজ > বায়োস্কোপ > Javed Sheikh: শাহরুখের বাবার রোল করেছেন মাত্র ১ টাকায়! ফাঁস করতেই কটাক্ষের মুখে পাক অভিনেতা

Javed Sheikh: শাহরুখের বাবার রোল করেছেন মাত্র ১ টাকায়! ফাঁস করতেই কটাক্ষের মুখে পাক অভিনেতা

পর্দায় শাহরুখের বাবার হয়ে গর্বিত জাভেদ শেখ

Javed Sheikh in Om Shanti Om: ‘ওম শান্তি ওম’ ছবিতে শাহরুখের বাবার চরিত্র করার জন্য কেন কোনও টাকা নিতে রাজি হননি জাভেদ শেখ? কারণ চমকে দেবে! 

পুলওয়ামা হামলার পর এদেশে পাক শিল্পীদের কাজ করার উপর অলিখিত নিষেধাজ্ঞা জারি রয়েছে। তবে একটা সময় নিয়মিত বলিউডের ছবিতে অভিনয় করেছেন সরহদ পারের তারকারা। পাক বিনো দুনিয়ার অতি পরিচিত নাম জাভেদ শেখ। ‘ওম শান্তি ওম’ ছবিতে শাহরুখ খানের বাবার চরিত্রে দেখা মিলেছিল তাঁর। সম্প্রতি এক সাক্ষাৎকারে বর্ষীয়ান পাক অভিনেতা জানিয়েছেন শাহরুখের বাবার চরিত্রে অভিনয় করতে মাত্র ১টাকা পারিশ্রমিক নিয়েছিলেন তিনি। 

গ্লস ইটিসি-কে দেওয়া সাক্ষাৎকারে জাভেদ জানান, ছবির জন্য আগেই নির্বাচিত হয়েছিলেন তিনি, পরে যখন পারিশ্রমিকের প্রসঙ্গ ওঠে তখন তিনি জানান টাকা নেবেন না। জাভেদের কথায়, ‘তাঁদের ম্যানেজার আমার কাছে এসেছিল চুক্তিপত্রে সই করাতে। তখন সে আমায় প্রশ্ন করে, আমার পারিশ্রমিক কত হবে? আমি স্পষ্ট বলি, আমার পারিশ্রমিকের দরকার নেই। আমি মনে করেছিলাম এত বড়মাপের একটা ছবিতে শাহরুখের বাবার ভূমিকায় অভিনয় করাটাই সম্মানের ব্যাপার। ভারতে এত যোগ্য অভিনেতারা রয়েছেন কিন্তু তাঁরা আমাকে বেছেছিল এই চরিত্রের জন্য। যে কেউ এই চরিত্রটা করতে এক কথায় রাজি হয়ে যেত। শাহরুখ-ফারহা যে আমাকে চেয়েছিল এটাই সম্মানের ব্যাপার। তাই আমি টাকা নিতে পারিনি’। 

জাভেদ শেখ বলেন, ম্যানেজার তাঁর দাবি মানতে রাজি ছিল না, কারণ সেটা নিয়মবিরুদ্ধ। তিনি যোগ করেন, 'আমি স্পষ্ট বলি, শাহরুখকে গিয়ে জানাও এই ছবির জন্য আমি ১ টাকা পারিশ্রমিক নেব। আমি মজা করছি না'।

অভিনেতার এই কথা শুনে একেবারেই প্রসন্ন নয়, পাকিস্তানি নেটিজেনরা। বরং অভিনেতাকে তুলোধনা করছেন তাঁরা। একজন লেখেন, ‘এটা মান-সম্মানের ব্যাপার নয়, নিজের পরিশ্রমের টাকা নেওয়ার অধিকার সবার আছে’। অপর একজন লেখেন, ‘বাবা, ভারতীয় ছবিতে কাজের সুযোগ পেয়েছে মানে যেন কী না কী করে ফেলেছে। ওদের নিয়ে এত মাতামাতির কোনও দরকার নেই। কাজ করলে টাকা নেবে, এটাই তো স্বাভাবিক’। কেউ কেউ তো আরও কড়া ভাষায় লেখেন, ‘এক টাকা নিয়ে আপনি ওদের বুঝিয়ে দিয়েছেন আমার কোনও মূল্যই নেই’। 

‘ওম শান্তি ওম’ ছাড়াও ‘নমস্তে লন্ডন’, ‘মাই নেম ইজ অ্যান্টনি গনসালভেস’-এর মতো বলিউড ছবিতে কাজ করেছেন এই পাক অভিনেতা। ভারতীয় ছবিতে ভবিষ্যতে কাজ করার ব্যাপারে জাভেদ শেখ বলেন, ‘বর্তমানে আমাদের রাজনৈতিক সম্পর্ক হিন্দুস্তানের সঙ্গে এতোটা মধুর নয়। যবে থেকে বিজেপি ক্ষমতায় এসেছে এই পরিস্থিতি। হয়ত মসনদ বদল হলে, অন্য পার্টি ক্ষমতায় এলে পরিস্থিতির বদল ঘটবে’। 

 

বায়োস্কোপ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমে ভারী বৃষ্টি বাংলায়, ঘূর্ণিঝড় তৈরির আগেই বইবে ঝোড়ো হাওয়া, কোথায় কোথায় হবে? ২০১৯-তে স্রেফ অঘটন? আমেঠিতে পরীক্ষায় স্মৃতি, রাহুল সরে যাওয়ায় লাভ হবে কংগ্রেসের? রাজনাথ, রাহুল, স্মৃতির পরীক্ষা, আজ দেশের ৪৯ আসনে ভোট, অযোধ্যা-সহ কোথায় নজর? কলকাতায় চিকিৎসা করাতে এসে নিখোঁজ বাংলাদেশের সাংসদ, খোঁজ চলছে, বার্তা মন্ত্রীর জলের তলায় যাওয়া থেকে ব্যাডমিন্টন ম্যাচ! ভোটার টানতে অভিনব কসরত ভাগ্যের হাতে মার খেল RR, কারা কোয়ালিফায়ারে, কারা খেলবে এলিমিনেটর, স্পষ্ট হল ছবি সুন্দরবনের ইতিহাসে প্রথম চোরাশিকারিদের হাতে বনকর্মী মৃত্যু, খুনের মামলা রুজু

Latest IPL News

সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.