বাংলা নিউজ > বায়োস্কোপ > Mahira Khan: দ্বিতীয়বার বিয়ে করলেন শাহরুখের নায়িকা, স্ত্রী মাহিরাকে দেখেই চোখের জলে ভাসলেন সেলিম, দেখুন ভিডিয়ো

Mahira Khan: দ্বিতীয়বার বিয়ে করলেন শাহরুখের নায়িকা, স্ত্রী মাহিরাকে দেখেই চোখের জলে ভাসলেন সেলিম, দেখুন ভিডিয়ো

দ্বিতীয়বার বিয়ে করলেন 'রইস' নায়িকা মাহিরা

Mahira Khan Wedding: দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। রইস ছবির অভিনেত্রীকে এদিন প্যাস্টেল রঙের একটি লেহেঙ্গায় দেখা যায়, সঙ্গে হিরের গয়না। অন্যদিকে বর সেলিম করিমের পরনে ছিল কালো রঙের শেরওয়ানি।

রইস, হামসফর ইত্যাদি ছবি খ্যাত পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন। হাত ধরলেন তাঁর প্রেমিক তথা বিজনেসম্যান সেলিম করিমের। তাঁদের বিয়ের একাধিক ছবি ভাইরাল হয়ে গিয়েছে ইতিমধ্যেই। আর হবে নাই না কেন শুনি এমন স্বপ্নের মতো সুন্দর বিয়ের ছবিকে যে ভাইরাল হতেই হতো!

মাহিরা খানের বিয়ে

অভিনেত্রীর ম্যানেজার অনুষা তালহা খান এদিন ইনস্টাগ্রামে মাহিরা এবং সেলিমের বিয়ের একটি ভিডিয়ো পোস্ট করেন। এখানে পাকিস্তানি অভিনেত্রীকে তাঁর বরের দিকে হেঁটে আসতে দেখা যায়। আর বউকে কান্নায় ভেঙে পড়েন সেলিম। শুধুই কি তাই? মাহিরার কাছে এগিয়ে এসে ওঁর ওড়না ধরতেও সাহায্য করেন।

না, তবে সেলিম একা নন মাহিরাও রীতিমত ইমোশনাল হয়ে পড়েন এদিন। বিয়ের মণ্ডপে এসেই জড়িয়ে ধরেন বরকে। সেলিম তাঁর কপালে একটা চুমু খেয়ে তাঁকে পাল্টা জড়িয়ে ধরেন।

মাহিরার বিয়ের সাজ

এদিন রইসের অভিনেত্রী একটি প্যাস্টেল রঙের লেহেঙ্গা এবং ওড়না পরেছিলেন। সঙ্গে ছিল ম্যাচ করা হিরের গয়না। অন্যদিকে সেলিমের পরনে ছিল কালো শেরওয়ানি এবং নীল পাগড়ি। পাকিস্তানের মুরিতে তাঁরা তাঁদের ডেস্টিনেশন ওয়েডিং সারেন।

মাহিরাকে বিয়ের শুভেচ্ছা

ভক্তরা এদিন অভিনেত্রীকে জীবনের নতুন ইনিংসের জন্য অনেক শুভেচ্ছা জানান। এক ভক্ত লেখেন, 'আমার এটা দারুণ পছন্দ হল। মাহিরা একাধিক জিনিসকে নর্মালাইজ করছে ভীষণ সুন্দর করে, আশা করি এতে অনেক মেয়েই নতুন ভাবে তাঁদের বিয়ে নিয়ে ভাববেন।' আরেকজন লেখেন, 'এটা কী মিষ্টি! খুব ভালো থাকবেন আপনারা। ঈশ্বর যেন আপনাদের সবসময় আশীর্বাদ করেন।' কেউ কেউ আবার সেলিমের কান্নার কথাও লেখেন, কেউ আবার অভিনেত্রীর সাজের প্রশংসা করেন।

মাহিরা এবং সেলিমের সম্পর্ক

ট্রিবিউন ডট কমের রিপোর্ট অনুযায়ী সামিনা পীরজাদার সঙ্গে একটি আলাপচারিতায় তিনি প্রথম তাঁর এবং সেলিমের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন। ২০২২ সালে যখন তাঁকে জিজ্ঞেস করা হয় যে তিনি প্রেমে পড়েছেন কিনা অভিনেত্রী বলেছিলেন, 'হ্যাঁ, আমার মনে হয় আমি প্রেমে পড়েছি। কিন্তু আমার এটা নিয়ে কথা বলতে খুব লজ্জা লাগছে।'

বায়োস্কোপ খবর

Latest News

ডিব্রুগড় লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য Video: রঙ পাল্টে আকাশ যেন সবুজ! প্রবল ঝড়, বৃষ্টির পর দুবাইতে বিরল দৃশ্য আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা আগামিকাল ৩ শুভ যোগে কামদা একাদশী, জেনে নিন পুজো ও ব্রত পারণের সঠিক সময় ২ জায়গায় BJP-র ফ্লেক্স, পোস্টার ছিঁড়ে পুড়িয়ে দেওয়ার অভিযোগ, কাঠগড়ায় TMC জলপাইগুড়ি লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল- একনজরে সব তথ্য পরকীয়া ছিল উত্তমের নাতনির, মাঝরাতে পালায় বাড়ি থেকে: নবমিতাকে নিয়ে জবাব ভাস্বরের ভেঙে পড়বেন না, কীভাবে ঘুরে দাঁড়াবেন? পরামর্শ ইউপিএসসিতে সফল ২ বাঙালি কন্যার ভদ্রলোকে ওই ভাষা বলে না কি? মুখ্যমন্ত্রীকে ‘মহিলা মস্তান’ বললেন অসীম সরকার ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে

Latest IPL News

আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.