বাংলা নিউজ > বায়োস্কোপ > Mahira Khan: দ্বিতীয়বার বিয়ে করলেন শাহরুখের নায়িকা, স্ত্রী মাহিরাকে দেখেই চোখের জলে ভাসলেন সেলিম, দেখুন ভিডিয়ো

Mahira Khan: দ্বিতীয়বার বিয়ে করলেন শাহরুখের নায়িকা, স্ত্রী মাহিরাকে দেখেই চোখের জলে ভাসলেন সেলিম, দেখুন ভিডিয়ো

দ্বিতীয়বার বিয়ে করলেন 'রইস' নায়িকা মাহিরা

Mahira Khan Wedding: দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। রইস ছবির অভিনেত্রীকে এদিন প্যাস্টেল রঙের একটি লেহেঙ্গায় দেখা যায়, সঙ্গে হিরের গয়না। অন্যদিকে বর সেলিম করিমের পরনে ছিল কালো রঙের শেরওয়ানি।

রইস, হামসফর ইত্যাদি ছবি খ্যাত পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন। হাত ধরলেন তাঁর প্রেমিক তথা বিজনেসম্যান সেলিম করিমের। তাঁদের বিয়ের একাধিক ছবি ভাইরাল হয়ে গিয়েছে ইতিমধ্যেই। আর হবে নাই না কেন শুনি এমন স্বপ্নের মতো সুন্দর বিয়ের ছবিকে যে ভাইরাল হতেই হতো!

মাহিরা খানের বিয়ে

অভিনেত্রীর ম্যানেজার অনুষা তালহা খান এদিন ইনস্টাগ্রামে মাহিরা এবং সেলিমের বিয়ের একটি ভিডিয়ো পোস্ট করেন। এখানে পাকিস্তানি অভিনেত্রীকে তাঁর বরের দিকে হেঁটে আসতে দেখা যায়। আর বউকে কান্নায় ভেঙে পড়েন সেলিম। শুধুই কি তাই? মাহিরার কাছে এগিয়ে এসে ওঁর ওড়না ধরতেও সাহায্য করেন।

না, তবে সেলিম একা নন মাহিরাও রীতিমত ইমোশনাল হয়ে পড়েন এদিন। বিয়ের মণ্ডপে এসেই জড়িয়ে ধরেন বরকে। সেলিম তাঁর কপালে একটা চুমু খেয়ে তাঁকে পাল্টা জড়িয়ে ধরেন।

মাহিরার বিয়ের সাজ

এদিন রইসের অভিনেত্রী একটি প্যাস্টেল রঙের লেহেঙ্গা এবং ওড়না পরেছিলেন। সঙ্গে ছিল ম্যাচ করা হিরের গয়না। অন্যদিকে সেলিমের পরনে ছিল কালো শেরওয়ানি এবং নীল পাগড়ি। পাকিস্তানের মুরিতে তাঁরা তাঁদের ডেস্টিনেশন ওয়েডিং সারেন।

মাহিরাকে বিয়ের শুভেচ্ছা

ভক্তরা এদিন অভিনেত্রীকে জীবনের নতুন ইনিংসের জন্য অনেক শুভেচ্ছা জানান। এক ভক্ত লেখেন, 'আমার এটা দারুণ পছন্দ হল। মাহিরা একাধিক জিনিসকে নর্মালাইজ করছে ভীষণ সুন্দর করে, আশা করি এতে অনেক মেয়েই নতুন ভাবে তাঁদের বিয়ে নিয়ে ভাববেন।' আরেকজন লেখেন, 'এটা কী মিষ্টি! খুব ভালো থাকবেন আপনারা। ঈশ্বর যেন আপনাদের সবসময় আশীর্বাদ করেন।' কেউ কেউ আবার সেলিমের কান্নার কথাও লেখেন, কেউ আবার অভিনেত্রীর সাজের প্রশংসা করেন।

মাহিরা এবং সেলিমের সম্পর্ক

ট্রিবিউন ডট কমের রিপোর্ট অনুযায়ী সামিনা পীরজাদার সঙ্গে একটি আলাপচারিতায় তিনি প্রথম তাঁর এবং সেলিমের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন। ২০২২ সালে যখন তাঁকে জিজ্ঞেস করা হয় যে তিনি প্রেমে পড়েছেন কিনা অভিনেত্রী বলেছিলেন, 'হ্যাঁ, আমার মনে হয় আমি প্রেমে পড়েছি। কিন্তু আমার এটা নিয়ে কথা বলতে খুব লজ্জা লাগছে।'

বায়োস্কোপ খবর

Latest News

Wimbledon-এর ফাইনালে উঠে বিশ্ব রেকর্ড জোকারের, শিরোপা জয়ের প্রতিপক্ষ আলকারাজ LIVE: আজ ফল প্রকাশ বাংলার ৪ বিধানসভা উপনির্বাচনের, দেশ জুড়ে 'মিনি টেস্ট' BJP-র অসমে সরিয়ে ফেলা হয়েছে মহাত্মা গান্ধীর মূর্তি, আন্দোলনে ফেটে পড়ল ছাত্র সংগঠন জিতলেই ট্রফি নিশ্চিত গিলদের, বিনা পয়সায় কোথায় দেখবেন ভারত-জিম্বাবোয়ে চতুর্থ T20? গুজরাটি নিয়মে হল মালাবদল, অনন্তর নাক ধরে কি টানতে পারল রাধিকার মা? দেখুন ভিডিয়োয় রাজস্থানি পোশাকে দীপিকা, বিয়েবাড়িতে দেখা রজনীকান্তের সঙ্গে ভাইয়ের বরযাত্রীতে জমিয়ে নাচ ইশার! ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল ‘২০১৮-তে DA-কে আইনি স্বীকৃতি, তবে এত পরে মামলা কেন? পর্যবেক্ষণ সুপ্রিম কোর্টের’ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.