বাংলা নিউজ > বায়োস্কোপ > গোপনে নগ্ন ভিডিয়ো বানানো ও ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল পাকস্তানি অভিনেত্রীর ওপর
নগ্ন ভিডিয়ো বানানোর অভিযোগ উঠল পাকিস্তানের অভিনেত্রীর ওপর। (ছবি-প্রতীকী)

গোপনে নগ্ন ভিডিয়ো বানানো ও ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল পাকস্তানি অভিনেত্রীর ওপর

  • চার অভিনেত্রীদের পোশাক বদলের সময়ের নগ্ন ভিডিয়ো শ্যুট করেছিল ব্ল্যাকমেল করে টাকা আদায়ের জন্য

পাকিস্তানি অভিনেতা ও স্টেজ আর্টিস্টের ওপর সহ-অভিনেতাদের পোশাক বদলের সময় নগ্ন ভিডিয়ো বানিয়ে দেওয়ার অভিযোগ উঠল। লাহোরের থিয়েটারে পোশাক বদলের সময় ঘটেছে এই ঘটনা। 

পাকিস্তানের ফেডেরাল ইনভেস্টেগেশন এজেন্সি (FIA)-র সাইবারক্রাইম উইংয়ে ওই অভিনেত্রীর নামে অভিযোগ দায়ের করা হয়েছে। পাকিস্তানের ওই অভিনেত্রী খুশবু ও তাঁর সহকারী কাশিফ চ্যান পোশাক বদলানোর ঘরে গোপন ক্যামেরা লাগিয়ে রেখেছিল। এবং অন্যান্য অভিনেত্রীদের পোশাক বদলের সময়ের নগ্ন ভিডিয়ো শ্যুট করেছিল ব্ল্যাকমেল করে টাকা আদায়ের জন্য। 

জানা গিয়েছে অভিযুক্ত অভিনেত্রী খুশবু থিয়েটারেরই এক কর্মীকে পাকিস্তানের অর্থ অনুসারে ১ লাখ টাকা দিয়ে রেখেছিল গোপন ক্যামেরা লাগানোর জন্য। নাটকে কাজ করা অন্য চার অভিনেত্রীর নগ্ন ভিডিয়ো যাতে তোলা হয়। পরে সেই ভিডিয়ো দেখিয়ে ওই অভিনেত্রীদের ব্ল্যাকমেল করার চেষ্টা করে খুশবু। সাথে সেই আপত্তিজনক ভিডিয়োগুলো ইন্টারনেটেও ছড়িয়ে দেওয়া হয়।

FIA-র আধিকারিক জানিয়েছেন ওই ভিডিয়োগুলো ইন্টারনেটে ভাইরাল হয়ে পড়লে নাটকের প্রযোজক তদন্তকারী সংস্থার সাহায্য নেয়। প্রযোজক মালিক তারিক মাহমুদ জানিয়েছেন, ‘খুশবুর ওই অভিনেত্রীদের ওপর চাপা ক্ষোভ ছিল, ওদের সাথে ঝগড়ার পর নাটক থেকে বিতারিত হওয়ার কারণে। ’

এফআইএ তরফে জানানো হয়েছে, প্রথমে আটক করা হয় চ্যানকে। সে স্বীকার করে নেয় ক্যামেরা লাগানোর কথা। আপাতত ডিসেম্বর ২১ অবধি প্রি-অ্যারেস্ট বেলে আছেন খুশবু।

বন্ধ করুন