বাংলা নিউজ > বায়োস্কোপ > গোপনে নগ্ন ভিডিয়ো বানানো ও ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল পাকস্তানি অভিনেত্রীর ওপর

গোপনে নগ্ন ভিডিয়ো বানানো ও ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল পাকস্তানি অভিনেত্রীর ওপর

নগ্ন ভিডিয়ো বানানোর অভিযোগ উঠল পাকিস্তানের অভিনেত্রীর ওপর। (ছবি-প্রতীকী)

চার অভিনেত্রীদের পোশাক বদলের সময়ের নগ্ন ভিডিয়ো শ্যুট করেছিল ব্ল্যাকমেল করে টাকা আদায়ের জন্য

পাকিস্তানি অভিনেতা ও স্টেজ আর্টিস্টের ওপর সহ-অভিনেতাদের পোশাক বদলের সময় নগ্ন ভিডিয়ো বানিয়ে দেওয়ার অভিযোগ উঠল। লাহোরের থিয়েটারে পোশাক বদলের সময় ঘটেছে এই ঘটনা। 

পাকিস্তানের ফেডেরাল ইনভেস্টেগেশন এজেন্সি (FIA)-র সাইবারক্রাইম উইংয়ে ওই অভিনেত্রীর নামে অভিযোগ দায়ের করা হয়েছে। পাকিস্তানের ওই অভিনেত্রী খুশবু ও তাঁর সহকারী কাশিফ চ্যান পোশাক বদলানোর ঘরে গোপন ক্যামেরা লাগিয়ে রেখেছিল। এবং অন্যান্য অভিনেত্রীদের পোশাক বদলের সময়ের নগ্ন ভিডিয়ো শ্যুট করেছিল ব্ল্যাকমেল করে টাকা আদায়ের জন্য। 

জানা গিয়েছে অভিযুক্ত অভিনেত্রী খুশবু থিয়েটারেরই এক কর্মীকে পাকিস্তানের অর্থ অনুসারে ১ লাখ টাকা দিয়ে রেখেছিল গোপন ক্যামেরা লাগানোর জন্য। নাটকে কাজ করা অন্য চার অভিনেত্রীর নগ্ন ভিডিয়ো যাতে তোলা হয়। পরে সেই ভিডিয়ো দেখিয়ে ওই অভিনেত্রীদের ব্ল্যাকমেল করার চেষ্টা করে খুশবু। সাথে সেই আপত্তিজনক ভিডিয়োগুলো ইন্টারনেটেও ছড়িয়ে দেওয়া হয়।

FIA-র আধিকারিক জানিয়েছেন ওই ভিডিয়োগুলো ইন্টারনেটে ভাইরাল হয়ে পড়লে নাটকের প্রযোজক তদন্তকারী সংস্থার সাহায্য নেয়। প্রযোজক মালিক তারিক মাহমুদ জানিয়েছেন, ‘খুশবুর ওই অভিনেত্রীদের ওপর চাপা ক্ষোভ ছিল, ওদের সাথে ঝগড়ার পর নাটক থেকে বিতারিত হওয়ার কারণে। ’

এফআইএ তরফে জানানো হয়েছে, প্রথমে আটক করা হয় চ্যানকে। সে স্বীকার করে নেয় ক্যামেরা লাগানোর কথা। আপাতত ডিসেম্বর ২১ অবধি প্রি-অ্যারেস্ট বেলে আছেন খুশবু।

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ শ্রাবণের প্রথম সোমবার কারা লাকি?রইল রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কারা কারা লাকি? দেখে নিন ২২ জুলাইয়ের রাশিফল বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি? অবিচার হল হার্দিকের সঙ্গে- বোর্ডের সিদ্ধান্তে অবাক ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.