বাংলা নিউজ > বায়োস্কোপ > Sajal Aly: ভারতে ঘর বাঁধতে চান পাক অভিনেত্রী, রণবীরের সঙ্গে ছবি পোস্ট করে ট্রোলড সজল আলি

Sajal Aly: ভারতে ঘর বাঁধতে চান পাক অভিনেত্রী, রণবীরের সঙ্গে ছবি পোস্ট করে ট্রোলড সজল আলি

বিতর্কে সজল (ছবি-ইনস্টাগ্রাম)

Sajal Aly: শ্রীদেবীর পাকিস্তানি 'কন্যা'কে দেখে উচ্ছ্বসিত জাহ্নবী। দীর্ঘদিন পর দেখা হল দুই বোনের। দুবাইয়ের অ্যাওয়ার্ড সেরেমানিতে পরস্পরকে জড়িয়ে ধরলেন তাঁরা। 

দীর্ঘদিন পর দেখা হল দু'জনের। সজল আলিকে দূর থেকে দেখেই ছুটে গিয়ে জাপটে ধরলেন জাহ্নবী। একসময় বলিউডে কাজ করেছেন পাকিস্তানি সুন্দরী সজল আলি। শ্রীদেবীর অভিনীত ‘মম’ (২০১৭) ছবিতে প্রয়াত অভিনেত্রীর মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন সজল। ছবির প্রচারে বারবার শ্রীদেবী জানিয়েছিলেন সজলকে নিজের মেয়ের মতোই ভালোবেসে ফেলেছেন তিনি। শ্রীদেবীর সূত্র ধরেই জাহ্নবীর সঙ্গে সজলের সখ্যতা গড়ে ওঠে। সম্প্রতি দুবাইতে অনুষ্ঠিত ‘ফিল্মফেয়ার মিডল ইস্ট অ্যাচিভার্স নাইট’-এ এক ছাদের তলায় পাওয়া গেল ভারত ও পাকিস্তানের বিনোদন জগতের একঝাঁক তারকাকে।

শুধু পরস্পরের সঙ্গে গল্পের আড্ডা জমিয়েই ক্ষান্ত হননি জাহ্নবী আর সজল। পুরস্কার হাতে নিয়ে মঞ্চে একে অপরের নাম শোনা গেল তাঁদের মুখে। এই অনুষ্ঠানের ফাঁকেই নিজের ভারত-প্রীতির কথা জানিয়ে বিতর্ক উস্কে দিলেন সজল আলি।

এদিন সজলের কাছে প্রশ্ন রাখা হয়েছিল, পৃথিবীর কোথায় (পাকিস্তানে বাইরে) বাড়ি বানাতে চান? জবাবে সজল জানান, ‘ভারতে কেন হতে পারে না? ভারতে হতে পারে। আবার দুবাইতেও হতে পারে’। ‘ফিল্মফেয়ার মিডল ইস্ট অ্যাচিভার্স নাইট’ নিয়ে পাক সুন্দরী জানান, ‘এটা এমন এক অনুষ্ঠান যেখানে আমাদের দুই দেশের মানুষজন সুযোগ পাই পরস্পরের সঙ্গে দেখা করার। ভারত থেকে আজ এখানে জাহ্নবী এসেছে, গোবিন্দাজি এসেছেন, রণবীর এসেছে। এই ধরণের অনুষ্ঠান আমাদের সুযোগ করে দেয় সেই সব মানুষদের সঙ্গে সময় কাটানোর যাঁরা দূরে থেকেও আমাদের মনের কাছে রয়েছেন’।

তারকাখচিত এই অনুষ্ঠানের ফাঁকে রণবীর, হেমা মালিনী, অর্জুন কাপুরদের সঙ্গে জমিয়ে ছবি তুলেছেন সজল। রণবীরের সঙ্গে ইনস্টাগ্রামে ছবি দিতেই চরম ট্রোলিং-এর মুখে পড়লেন নায়িকা।

রণবীরের সঙ্গে ছবি দেওয়ায় ক্ষুব্ধ সজলের ভক্তরা। একজন লেখেন- ‘আমরা তোমাকে স্টার বানিয়েছি, আর তুমি বলিউড তারকাদের রোডসাইড ফ্যানের মতো ব্যবহার করছো। নিজের স্টান্ডার্ডটা একটু ঠিক করো’। অপর একজন লেখো, ‘বাবা ভারতীয়দের এত প্রশংসা করছো!! তবে এটা ঠিক ওদের কাছে অনেক টাকা আছে’। অন্য একজন লেখেন, ‘শাহরুখ খান হলে তাও মানা যেত’। অনেকে তো রণবীরকে আক্রমণ শাণাতে ছাড়েননি। একজন লেখেন, ‘কী উফ উফ বলছো! দেখে তো পুরো হিজড়া লাগছে’।  

 

বন্ধ করুন