বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনার বিরুদ্ধে লড়াইয়ে ভারতের পাশে পাক গায়করা, ভাইরাল ভিডিয়ো

করোনার বিরুদ্ধে লড়াইয়ে ভারতের পাশে পাক গায়করা, ভাইরাল ভিডিয়ো

ভারতের পাশে থাকার বার্তা পাক গায়কদের

'শিল্প এবং মনুষ্যত্বের কোনও সীমানা নেই। সম্মান এবং ভালবাসা সবসময় আমাদের হৃদয়ে রয়েছে', ভিডিয়োর সঙ্গে শেয়ার করা ক্যাপশনের এই লেখা নজর কেড়েছে।

করোনার দ্বিতীয় ঢেউতে ত্রস্ত গোটা দেশ। ভারতের সংকটকালীন পরিস্থিতিতে পাশে এসে দাঁড়িয়েছে একাধিক দেশ। ওষুধ, অক্সিজেন, চিকিৎসা সরঞ্জাম নিয়ে ভারতের পাশে এসে দাঁড়িয়েছেন তাঁরা। কঠিন পরিস্থিতিতে ভারতের পাশে থাকার বার্তা দিয়ে, গান গাইলেন পাকিস্তানি গায়ক জিশান আলি এবং নৌমান আলি।

অন্তর্জালে সেই গানের ভিডিয়ো শেয়ার করেছেন পাক গায়ক নৌমান আলি। ক্যাপশনে লেখা, ‘করোনা মোকাবিলায় ভারতের পাশে থাকার বার্তা দিয়ে গান গাইলেন জিশান আলি, নৌমান আলিরা। হসলা না হারো ইয়ে ওয়াক্ত ভি টাল জায়েগা, রাত জিতনি ঘানি হো ফির সবেরা আয়েগা। শিল্প এবং মনুষ্যত্বের কোনও সীমানা নেই। সম্মান এবং ভালবাসা সবসময় আমাদের হৃদয়ে রয়েছে’।

‘হসলা না হারো ইয়ে ওয়াক্ত ভি টাল জায়েগা, রাত জিতনি ঘানি হো ফির সবেরা আয়েগা’ যাঁর বাংলা অর্থ, আশা ছেড়ে দিও না। এটাও কেটে যাবে। রাত হয়তো অনেক গভীর কিন্তু ভোরও হবে। গান গেয়ে পাশে থাকার বার্তা দিয়েছেন এই দুই গায়ক।

বিখ্যাত সুরকার তথা মিউজিক ডিরেক্টর এ আর রহমানের গাওয়া ‘আরজিয়া’ গানটি গাইতে দেখা গেল জিশান-নৌমানদের। তবে গানের কথায় কিছু পরিবর্তন এনেছেন তাঁরা। এই দুই পাক গায়কের উদ্যোগ সামাজিক মাধ্যমে বেশ প্রশংসিত হয়েছে। অনেক ভারতীয় নেটিজেন তাঁদের গানের কমেন্ট বক্সে প্রশংসা এবং ধন্যবাদ জানিয়েছেন। 

তাঁদের এই ভিডিয়ো সম্পর্কে আপনার কী মতামত? 

 

বায়োস্কোপ খবর

Latest News

শিশু পর্নোগ্রাফি দেখা অপরাধ? মোবাইলে থাকলেও মুছে ফেলুন, আর কী বলল সুপ্রিম কোর্ট? ‘‌কেন সংসদে প্রশ্ন তোলেননি?’‌ খগেনকে নিশানা করে প্রসূনকে নিয়ে কথা দিলেন মমতা ‘মিথ্যে’র পর ফিরছে পরম-হুমার জুটি! কোন ছবিতে দেখা যাবে তাঁদের? মেনে নিন, আপনিও তোলাবাজি করেছেন,নির্বাচনী বন্ড নিয়ে রাহুলকে খোলা চ্যালেঞ্জ শাহের প্রবল তাপপ্রবাহের লাল সতর্কতা রবিতেও, মাত্র ৩ জেলায় হবে বৃষ্টি, কোথায় কোথায়? যদি সংবিধান বদলের ইচ্ছে থাকত…বিরোধীদের দাবি উড়িয়ে দিলেন শাহ ৮০ কোটির ফ্ল্যাট জলের দরে বউকে বিক্রি রাজ কুন্দ্রার! ED-র নজরে শিল্পা শেট্টিও মা মেয়ে দুজনেই দক্ষ অভিনেত্রী, আবার আছে কাপুর পরিবারের সঙ্গে যোগ, চিনতে পারলেন? IPL 2024-এ বুড়ো হাড়ে ভেল্কি দেখাচ্ছেন! ১ নম্বরে আছেন মাহি, তালিকায় কারা রয়েছেন ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত!

Latest IPL News

ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার ২৪.৫ কোটির স্টার্ককে ধর্তব্যে আনলেন না,বেয়ারস্টোর ফেভারিট তালিকায় ২ MI ক্রিকেটার কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.