বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনার বিরুদ্ধে লড়াইয়ে ভারতের পাশে পাক গায়করা, ভাইরাল ভিডিয়ো
ভারতের পাশে থাকার বার্তা পাক গায়কদের
ভারতের পাশে থাকার বার্তা পাক গায়কদের

করোনার বিরুদ্ধে লড়াইয়ে ভারতের পাশে পাক গায়করা, ভাইরাল ভিডিয়ো

  • 'শিল্প এবং মনুষ্যত্বের কোনও সীমানা নেই। সম্মান এবং ভালবাসা সবসময় আমাদের হৃদয়ে রয়েছে', ভিডিয়োর সঙ্গে শেয়ার করা ক্যাপশনের এই লেখা নজর কেড়েছে।

করোনার দ্বিতীয় ঢেউতে ত্রস্ত গোটা দেশ। ভারতের সংকটকালীন পরিস্থিতিতে পাশে এসে দাঁড়িয়েছে একাধিক দেশ। ওষুধ, অক্সিজেন, চিকিৎসা সরঞ্জাম নিয়ে ভারতের পাশে এসে দাঁড়িয়েছেন তাঁরা। কঠিন পরিস্থিতিতে ভারতের পাশে থাকার বার্তা দিয়ে, গান গাইলেন পাকিস্তানি গায়ক জিশান আলি এবং নৌমান আলি।

অন্তর্জালে সেই গানের ভিডিয়ো শেয়ার করেছেন পাক গায়ক নৌমান আলি। ক্যাপশনে লেখা, ‘করোনা মোকাবিলায় ভারতের পাশে থাকার বার্তা দিয়ে গান গাইলেন জিশান আলি, নৌমান আলিরা। হসলা না হারো ইয়ে ওয়াক্ত ভি টাল জায়েগা, রাত জিতনি ঘানি হো ফির সবেরা আয়েগা। শিল্প এবং মনুষ্যত্বের কোনও সীমানা নেই। সম্মান এবং ভালবাসা সবসময় আমাদের হৃদয়ে রয়েছে’।

‘হসলা না হারো ইয়ে ওয়াক্ত ভি টাল জায়েগা, রাত জিতনি ঘানি হো ফির সবেরা আয়েগা’ যাঁর বাংলা অর্থ, আশা ছেড়ে দিও না। এটাও কেটে যাবে। রাত হয়তো অনেক গভীর কিন্তু ভোরও হবে। গান গেয়ে পাশে থাকার বার্তা দিয়েছেন এই দুই গায়ক।

বিখ্যাত সুরকার তথা মিউজিক ডিরেক্টর এ আর রহমানের গাওয়া ‘আরজিয়া’ গানটি গাইতে দেখা গেল জিশান-নৌমানদের। তবে গানের কথায় কিছু পরিবর্তন এনেছেন তাঁরা। এই দুই পাক গায়কের উদ্যোগ সামাজিক মাধ্যমে বেশ প্রশংসিত হয়েছে। অনেক ভারতীয় নেটিজেন তাঁদের গানের কমেন্ট বক্সে প্রশংসা এবং ধন্যবাদ জানিয়েছেন। 

তাঁদের এই ভিডিয়ো সম্পর্কে আপনার কী মতামত? 

 

বন্ধ করুন