বাংলা নিউজ > বায়োস্কোপ > মিঠুন এবং পালকের বিয়েতে এল মোদীর শুভেচ্ছাবার্তা

মিঠুন এবং পালকের বিয়েতে এল মোদীর শুভেচ্ছাবার্তা

নবদম্পতিকে আশীর্বাদ জানিয়ে চিঠি পাঠালেন প্রধানমন্ত্রী

Palak Muchhal and Mithoon Sharma: নবদম্পতিকে আশীর্বাদ জানিয়ে চিঠি পাঠালেন প্রধানমন্ত্রী। টুইটারে সেই চিঠির ছবি পোস্ট করে ধন্যবাদ জানান দুই অভিনেতা।

৬ নভেম্বর সাত পাকে বাঁধা পড়েন গায়িকা পালক মুচ্ছল এবং সঙ্গীত পরিচালক মিঠুন শর্মা। তাঁদের মুম্বাইয়ের রিসেপশন পার্টিতে চাঁদের হাট বসে। ভক্ত থেকে সেলিব্রেটি সকলের আশীর্বাদ পান এই নবদম্পতি। তার মধ্যেই তাঁদের কাছে পৌঁছয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অভিনন্দন এবং আশীর্বাদ পত্র। তাঁদের বিয়ের জন্য পত্র মারফত শুভেচ্ছা এবং আশীর্বাদ পাঠালেন প্রধানমন্ত্রী।

এরপর মিঠুন এবং পালক দুজনেই টুইটারে প্রধানমন্ত্রীর পাঠানো এক চিঠির ছবি পোস্ট করেন। এবং ধন্যবাদ জানান তাঁদের আশীর্বাদ দেওয়ার জন্য।

নরেন্দ্র মোদী তাঁর পাঠানো চিঠিতে নবদম্পতিকে আশীর্বাদ করে লিখেছেন, 'পালক এবং মিঠুন একত্রে বিশ্বাসের সঙ্গে জীবন পথের সওয়ারি হয়েছেন। তাঁদের অসংখ্য শুভেচ্ছা। বিয়ের শুভ অনুষ্ঠানে তাঁদের অকুণ্ঠ অভিনন্দন।' একই সঙ্গে এই চিঠিতে লেখা ছিল, 'আশা রাখি, আপনারা দুজন একে অন্যের প্রতি ভালোবাসা অটুট রেখে জীবনের পথে এগিয়ে চলবেন। শতায়ু কামনা করি আপনাদের। পরিবার এবং বংশের সমৃদ্ধি নিয়ে আসুন। সারাজীবন একে অন্যের পাশে থাকুন, একে অন্যের স্বপ্ন পূরণে সাহায্যে করুন। ভালোবেসে কাঁধে কাঁধ মিলিয়ে এগিয়ে চলুন। দায়িত্ব ভাগ করে নিন।' তিনি এই চিঠিতে পালক এবং মিঠুনকে আশীর্বাদ করেছেন।

মিঠুন এবং পালক বহুদিনের বন্ধু। তাঁরা দুজনে কিছুদিন আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। রিসেপশনে লেহেঙ্গা এবং কুন্দনের গয়নায় সেজেছিলেন গায়িকা। অন্যদিকে মিঠুন পরেছিলেন সাদা শেরওয়ানি। তাঁদের রিসেপশন পার্টিতে সঙ্গীত জগত থেকে বিনোদন জগতের অনেকেই উপস্থিত ছিলেন, যেমন সনু নিগম, কৈলাশ খের, অভিনব শুক্লা, রবিনা দিলেক, প্রমুখ।

বন্ধ করুন