বাংলা নিউজ > বায়োস্কোপ > মিঠুন এবং পালকের বিয়েতে এল মোদীর শুভেচ্ছাবার্তা

মিঠুন এবং পালকের বিয়েতে এল মোদীর শুভেচ্ছাবার্তা

নবদম্পতিকে আশীর্বাদ জানিয়ে চিঠি পাঠালেন প্রধানমন্ত্রী

Palak Muchhal and Mithoon Sharma: নবদম্পতিকে আশীর্বাদ জানিয়ে চিঠি পাঠালেন প্রধানমন্ত্রী। টুইটারে সেই চিঠির ছবি পোস্ট করে ধন্যবাদ জানান দুই অভিনেতা।

৬ নভেম্বর সাত পাকে বাঁধা পড়েন গায়িকা পালক মুচ্ছল এবং সঙ্গীত পরিচালক মিঠুন শর্মা। তাঁদের মুম্বাইয়ের রিসেপশন পার্টিতে চাঁদের হাট বসে। ভক্ত থেকে সেলিব্রেটি সকলের আশীর্বাদ পান এই নবদম্পতি। তার মধ্যেই তাঁদের কাছে পৌঁছয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অভিনন্দন এবং আশীর্বাদ পত্র। তাঁদের বিয়ের জন্য পত্র মারফত শুভেচ্ছা এবং আশীর্বাদ পাঠালেন প্রধানমন্ত্রী।

এরপর মিঠুন এবং পালক দুজনেই টুইটারে প্রধানমন্ত্রীর পাঠানো এক চিঠির ছবি পোস্ট করেন। এবং ধন্যবাদ জানান তাঁদের আশীর্বাদ দেওয়ার জন্য।

নরেন্দ্র মোদী তাঁর পাঠানো চিঠিতে নবদম্পতিকে আশীর্বাদ করে লিখেছেন, 'পালক এবং মিঠুন একত্রে বিশ্বাসের সঙ্গে জীবন পথের সওয়ারি হয়েছেন। তাঁদের অসংখ্য শুভেচ্ছা। বিয়ের শুভ অনুষ্ঠানে তাঁদের অকুণ্ঠ অভিনন্দন।' একই সঙ্গে এই চিঠিতে লেখা ছিল, 'আশা রাখি, আপনারা দুজন একে অন্যের প্রতি ভালোবাসা অটুট রেখে জীবনের পথে এগিয়ে চলবেন। শতায়ু কামনা করি আপনাদের। পরিবার এবং বংশের সমৃদ্ধি নিয়ে আসুন। সারাজীবন একে অন্যের পাশে থাকুন, একে অন্যের স্বপ্ন পূরণে সাহায্যে করুন। ভালোবেসে কাঁধে কাঁধ মিলিয়ে এগিয়ে চলুন। দায়িত্ব ভাগ করে নিন।' তিনি এই চিঠিতে পালক এবং মিঠুনকে আশীর্বাদ করেছেন।

মিঠুন এবং পালক বহুদিনের বন্ধু। তাঁরা দুজনে কিছুদিন আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। রিসেপশনে লেহেঙ্গা এবং কুন্দনের গয়নায় সেজেছিলেন গায়িকা। অন্যদিকে মিঠুন পরেছিলেন সাদা শেরওয়ানি। তাঁদের রিসেপশন পার্টিতে সঙ্গীত জগত থেকে বিনোদন জগতের অনেকেই উপস্থিত ছিলেন, যেমন সনু নিগম, কৈলাশ খের, অভিনব শুক্লা, রবিনা দিলেক, প্রমুখ।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP জাতীয় সংগীতেও পঞ্জাব আছে, পঞ্জাবিদের আঘাত নয়, খলিস্তানি নিয়ে সাফ কথা রাজ্যপালের Virat Second Baby: ২০২৪-এ ছেলে হবে বিরুষ্কার, ৮ বছর আগেই বলেছিলেন জ্যোতিষী! IPL 2024: প্রথম দুটি হোম ম্যাচ কেন নিজেদের মাঠে খেলতে পারবে না দিল্লি ক্যাপিটালস ফের বাংলাদেশে পেঁয়াজ পাঠানো যাবে, ছাড়পত্র দিল সরকার, ক্রিকেট ঝগড়া অতীত বনগাঁ-নৈহাটিতে AC ওয়েটিং রুম, মধ্যমগ্রাম হবে 'বিদেশ', কেমন দেখাবে ৩ স্টেশনকে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.