বাংলা নিউজ > বায়োস্কোপ > Palak Muchhal, Mithoon wedding: বিয়ের পিঁড়িতে পলক মুচ্ছল, রইল গায়িকার গায়ে হলুদ-মেহেন্দি অনুষ্ঠানের অন্দরের ছবি

Palak Muchhal, Mithoon wedding: বিয়ের পিঁড়িতে পলক মুচ্ছল, রইল গায়িকার গায়ে হলুদ-মেহেন্দি অনুষ্ঠানের অন্দরের ছবি

গায়ে হলুদ-মেহেন্দি অনুষ্ঠানের ছবি পলকের

Palak Muchhal, Mithoon wedding: প্রাক বিবাহের অনুষ্ঠানে নজর কেড়েছেন পলক। গায়ে হলুদের অনুষ্ঠানে আপাদ মস্তক হলুদ সাজে নিজেকে সাজিয়েছেন গায়িকা। এরপর মেহেন্দি অনুষ্ঠান পর্বে টিল রঙের লেহেঙ্গায় ধরা দেন। ৬ নভেম্বর জীবনের নতুন ইনিংস শুরু করতে চলেছেন গায়িকা পলক মুচ্ছল আর সুরকার মিথুন।

সাত পাক ঘুরতে চলেছেন গায়িকা পলক মুচ্ছল আর সুরকার মিথুন। দুই সঙ্গীতশিল্পী একসঙ্গে প্রথম কাজ করেন ‘আশিকি ২’ ছবিতে। প্রাক বিয়ের পর্বের অনুষ্ঠানে পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে মেতে উঠেছিলেন এই হবু দম্পতি।

শুক্রবার গায়ের হলুদের অনুষ্ঠান ছিল পলকের। নেটমাধ্যমে হু হু করে ভাইরাল হয়েছে অনুষ্ঠানের অন্দরের ছবি। ৬ নভেম্বর জীবনের নতুন ইনিংস শুরু করতে চলেছেন দুজনে। গায়িকার ভাই পলাশ, অভিনেতা শিবা পলকের গায়ে হলুদ অনুষ্ঠানের একাধিক ছবি নিজেদের ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করেছেন।

আরও পড়ুন: প্রায় একবছর পর ছোট পর্দায় ফিরছেন শ্রুতি দাস, কোন ধারাবাহিকে দেখা যাবে তাঁকে

এই অনুষ্ঠানে হলুদ লেহেঙ্গায় ঝলমল করছেন হবু কনে। গায়ে হলুদের অনুষ্ঠানে আপাদ মস্তক হলুদ সাজে নিজেকে সাজিয়েছেন গায়িকা। হলুদ পোশাকের সঙ্গে হলুদ ফুলের সাজে গায়ে হলুদে প্রাক বিবাহের অনুষ্ঠানে নজর কেড়েছেন পলক। এরপর এদিন মেহেন্দি অনুষ্ঠান পর্বে টিল রঙের লেহেঙ্গায় ধরা দেন গায়িকা। পরিবার এবং ঘনিষ্ঠদের সঙ্গে প্রাক বিয়ে অনুষ্ঠানে প্রচুর ছবি তুলেছেন তিনি।

মুম্বইয়ে রাজকীয় বিয়ের পর্ব সারবেন এই জুটি। এরপর নিজেদের গ্রামে ইন্দোরে যাবেন তাঁরা। বিয়ের রিসেপশন পার্টি সেখানেই হবে। বিয়েতে নেহা কক্কর, অরিজিৎ সিং, শ্রেয়া ঘোষাল এবং আরও অনেক বলিউড তারকারা আমন্ত্রিত বলে খবর।

প্রসঙ্গত, দেখাশোনা করে বিয়ে হচ্ছে পলক এবং মিথুর। এই দুই শিল্পী পরস্পরকে চিনলেও তাঁদের বিয়ে নাকি একেবারেই প্রেমজনিত নয়। বরং দুই শিল্পীর পরিবার এবং ঘনিষ্ঠরা মিলেই এই বিষয়টির কথা এগিয়েছেন। সেই হিসাবে এটিকে সম্বন্ধ করে বিয়েও বলা যেতে পারে।

তবে শুধু ‘আশিকি ২’ নয়। এছাড়াও ‘ট্র্যাফিক’ ছবিতেও একসঙ্গে কাজ করেছেন এই দু’জন। তাঁদের মধ্যে পরিচয় ছিল আগে থেকেই।

বন্ধ করুন