বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ঠিক করে দাঁড়াতেও শেখেনি’, ব়্যাম্পে হেঁটে নেটিজেনের ট্রোলের শিকার পলক তিওয়ারি
শো স্টপার শ্বেতা কন্যা পলক তিওয়ারি

‘ঠিক করে দাঁড়াতেও শেখেনি’, ব়্যাম্পে হেঁটে নেটিজেনের ট্রোলের শিকার পলক তিওয়ারি

  • সম্প্রতি প্রকাশিত হয়েছে পলকের দ্বিতীয় গান ‘মাঙ্গতা হ্যায় কেয়া’। এই গানটিও দারুণ জনপ্রিয় হয়েছে। সদ্য এক ফ্য়াশন শো-এ শো স্টপার ছিলেন পলক তিওয়ারি। যেভাবে তিনি র‌্যাম্পে হেঁটেছেন তা পছন্দ হয়নি নেটিজেনের।

নেটমাধ্যমের সেনসেশন হয়ে উঠেছে শ্বেতা তিওয়ারি কন্যা পলক তিওয়ারি। শীঘ্রই বলিউডে ডেবিউ করবেন তিনি। এর আগই মিউজিক ভিডিয়োতে কাজ করেছেন। একাধিক ফ্য়াশন ফটোশ্যুটের জন্য নেটমাধ্যমে চর্চায় থাকেন পলক। এখন তিনি ‘বিজলি বিজলি গার্ল’ হিসেবে জনপ্রিয়। 

সম্প্রতি প্রকাশিত হয়েছে পলকের দ্বিতীয় গান ‘মাঙ্গতা হ্যায় কেয়া’। এই গানটিও দারুণ জনপ্রিয় হয়েছে। মুক্তির কয়েকদিনের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সাড়া ফেলেছে ‘মাঙ্গতা হ্যায় কেয়া’। মিউজিক ভিডিয়োর দৌলতে পলকের জনপ্রিয়তা আরও বেড়েছে। সদ্য পলক র‌্যাম্প ওয়াকে তাঁর ডেবিউ করেছেন। একটি ফ্যাশন শোতে অংশগ্রহণ করেন তিনি এবং ইশা আমিনের শো-স্টপার হন।

অফ শোল্ডার পোশাকে ব়্যাম্পে দ্যুতি ছড়িয়েছেন পলক। সঙ্গে মানানসই সোনার বুটও পরেছিলেন। তবে পলক যেভাবে র‌্যাম্পে হেঁটেছেন তা পছন্দ হয়নি নেটিজেনের। কেউ কেউ শ্বেতা কন্যার প্রশংসা করেছেন, আবার কেউ কেউ তাঁকে ট্রোল করতে বাদ যাননি। আরও পড়ুন: ‘ওই ধরনের ভালোবাসা আমি চাই না’, বিবাহ-বিবাদ নিয়ে মা শ্বেতা প্রসঙ্গে পলক তিওয়ারি

পলকের ব়্যাম্প ওয়াক দেখে এক নেটিজেনের মন্তব্য, 'এখন পর্যন্ত দেখা সবচেয়ে খারাপ হাঁটা'। অপর একজনের মন্তব্য, ‘বড্ড অদ্ভুত।’ অন্য এক নেটিজেনের মন্তব্য, 'তিনি কিছু চেষ্টা করেছিলেন কিন্তু সঠিকভাবে করে উঠতে পারেননি।' কেউ লিখেছেন, ‘আমার মনে হয় ও একটু নার্ভাস।’ কারও মন্তব্য, ‘ঠিক করে দাঁড়াতেও শেখেনি।’

বলিউডে ডেবিউ করতে চলেছেন পলক তিওয়ারি। শীঘ্রই বিবেক ওবেরয়ের সঙ্গে হরর থ্রিলারে দেখা যাবে তাঁকে। ছবির নাম ‘রোজি দ্য স্যাফরন চ্যাপ্টার’। ছবিতে আরও অভিনয় করছেন মল্লিকা শেরাওয়াত এবং আরবাজ খান। ছবিটি একটি সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত। গুরগাঁওয়ের এক কল সেন্টারে কর্মরত মেয়ের গল্পের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে, যে হঠাৎ একদিন নিখোঁজ হয়ে যায়।

বন্ধ করুন