বাংলা নিউজ > বায়োস্কোপ > মেয়ের একাধিক প্রেমে নিয়ে মজা করত পল্লবীর মা! দিদি নম্বর ১-এর ভিডিও নিয়ে চর্চা
মেয়ের প্রেম নিয়ে যা জানিয়েছিলেন পল্লবীর মা। 

মেয়ের একাধিক প্রেমে নিয়ে মজা করত পল্লবীর মা! দিদি নম্বর ১-এর ভিডিও নিয়ে চর্চা

পল্লবীর মায়ের বলা কথা সোশ্যাল মিডিয়া হু হু করে ছড়াচ্ছে! প্রয়াত অভিনেত্রীর চরিত্র নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন কেউ কেউ।

রবিবার টিভি অভিনেত্রী পল্লবী দে-র মৃত্যু নানা প্রশ্ন তুলেছে। লিভ-ইন পার্টনার সাগ্নিকের দিকে আঙুল উঠলেও অনেকেই প্রশ্ন তুলছেন প্রয়াত অভিনেত্রীর চরিত্র নিয়ে। এমনকী, দিদি নম্বর ১-এর একটি ভিডিয়ো ঘোরাফেরা করছে সোশ্যাল মিডিয়ায় যেখানে অভিনেত্রীর মা নিজেই বলেছিলেন ‘প্রেম বেশিদিন থাকে না’ তাঁর মেয়ের।

পল্লবীর সঙ্গে সাগ্নিকের সম্পর্ক নিয়ে প্রশ্ন তুলেছে সাগ্নিকেরই প্রথম স্ত্রী। সুকন্যা মান্না নামের ওই মহিলা নিজে জানিয়েছে তাঁর আর সাগ্নিকের রেজিস্ট্রির কাগজে সই করেছিলেন প্রয়াত অভিনেত্রী। তারপরেই নাকি প্রেম শুরু ওদের। এমনকী, পল্লবীও তাঁরই বানআরও পড়ুন: 'পরিবারকে সময় দেওয়াটা জরুরি',পল্লবী দে-র মৃত্যু নিয়ে মুখ খুললেন ‘মিঠ

এদিকে আবার পল্লবী-মৃত্যু মামলায় নাম জড়ানো ঐন্দ্রিলার দাবি অভিনেত্রীর আগের প্রেমিক রোহনের সঙ্গে সম্পর্কে থাকাকালীনই পল্লবী চিনতেন সাগ্নিককে। তাই ‘দিদি নম্বর ১’-এ মেয়ের প্রেম নিয়ে মায়ের বলা কথাগুলো শুনে একাংশ মানুষের দাবি, সম্পর্কে বারবার জড়ানোই কাল হয়ে দাঁড়িয়েছিল মেয়েটার জন্য। আর এই টানাপোড়েনেই চলেআরও পড়ুন: পল্লবী দে-র মৃত্যুর পর লাগাতার ট্রোলিং-এর শিকার,পুলিশি জেরার মুখে বান্ধবী ভাবনা যেতে হল। াই’্ধবী।

প্রসঙ্গত, আপাতত পুলিশ গ্রেফতার করেছে সাগ্নিককে। আদালতও পুলিশি হেফাজতেরই নির্দেশ দিয়েছে। বারংবার জেরা করা হচ্ছে তাঁকে ঠিক কী ঘটেছিল রবিবার তা জানার জন্য। সাগ্নিকের ব্যাঙ্ক অ্যাকাউন্ট খতিয়ে দেখা হচ্ছে। বাজেয়াপ্ত করা হয়েছে মোবাইলও।

জেরা করা হয়েছে পল্লবীর বান্ধবী ভাবনা, বাড়ির পরিচারিকাকে। অভিনেত্রীর পরিবারের দাবি, তাঁদের মেয়ের থেকে আর্থিক সুবিধে নিত সাগ্নিক। এমনকী, তাঁদের দাবি প্রেমিকাকে মারধরও করত সে। এমনকী, গড়ফার ফ্ল্যাটের কেয়ারটেকারও এই একই কথা বলেছে।

বন্ধ করুন