বাংলা নিউজ > বায়োস্কোপ > Pallavi Dey Case: পল্লবীর লিভ ইন পার্টনার সাগ্নিককে ৯ দিনের পুলিশ হেফাজতে পাঠল আদালত

Pallavi Dey Case: পল্লবীর লিভ ইন পার্টনার সাগ্নিককে ৯ দিনের পুলিশ হেফাজতে পাঠল আদালত

পুলিশ কাস্টডি সাগ্নিকের

পল্লবী দে-র রহস্যমৃত্যুর মামলায় ৯ দিনের পুলিশ হেফাজতে পাঠানো হল নায়িকার লিভ ইন পার্টনার সাগ্নিক চক্রবর্তীকে। 

অভিনেত্রী পল্লবী দে-র রহস্যমৃত্যুর মামলায় গ্রেফতার প্রেমিক সাগ্নিক চক্রবর্তীর ৯ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিল আলিপুর আদালত। আগামী ২৬শে মে পর্যন্ত সাগ্নিককে পুলিশ কাস্টডিতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারক। এদিন দুপুরে আলিপুর আদালতে পেশ করা হয় পল্লবী মৃত্যু মামলার মূল অভিযুক্তকে।

রবিবার গড়ফার ফ্ল্যাট থেকেই উদ্ধার হয় টেলিভিশন অভিনেত্রী পল্লবী দে-র (Pallavi Dey) ঝুলন্ত দেহ। সেইসময় ফ্ল্যাটেই ছিলেন নায়িকার লিভ ইন পার্টনার সাগ্নিক। তিনিই অভিনেত্রীর ঝুলন্ত দেহ প্রথম দেখেন। পল্লবী-সাগ্নিকের সম্পর্ক ছিল টালমাটাল, দাবি পরিবারের। সাগ্নিকের বিরুদ্ধে সোমবারই গড়ফা থানায় অভিযোগ দায়ের করেন মৃতার বাবা-মা। সাগ্নিকের বিরুদ্ধে খুন, প্রতারণা-সহ একাধিক ধারায় মামলা রুজু হয়েছে। সাগ্নিকের পাশাপাশি কাঠগড়ায় পল্লবীর বান্ধবী ঐন্দ্রিলা মুখোপাধ্যায়ও।

এদিন সাগ্নিকের আইনজীবী আদালতে অভিযুক্তর জামিনের আবেদন জানিয়ে বলেন, এই ঘটনা প্রণয ঘটিত সম্পর্কের কারণে হয়েছে। পল্লবীর পরিবারের আইনজীবী জামিনের বিরোধিতা করে বলেন, ঘটনার সময় ওই জায়গায় সাগ্নিক ছাড়া অন্য কেউ উপস্থিত ছিল কিনা তা খতিয়ে দেখা প্রযোজন। সবদিক খতিয়ে দেখতেই সাগ্নিকের পুলিশি জেরার প্রয়োজনীয়তা রয়েছে।

পল্লবীর গৃহ সহায়িকা সেলিমা সর্দার এদিন হাজির হন গড়ফা থানায়। ক্যানিং-এর বাসিন্দা সেলিমা এদিন ছবি দেখে শনাক্ত করেছে ঐন্দ্রিলাকে। পল্লবীর অনুপস্থিতিতে ওই ফ্ল্যাটে সাগ্নিকের সঙ্গে ছিল ঐন্দ্রিলা, জানিয়েছে সে। পল্লবীর বাবা নীলু দে সংবাদমাধ্যমকে জানান, ‘ফ্ল্যাটে ঐন্দ্রিলা আসত। মেয়ের মৃত্যুর জন্য ঐন্দ্রিলা ও সাগ্নিকের দিকেই আঙুল তুলেছেন ঐন্দ্রিলার বাবা, নীলু দে। তার দাবি উপযুক্ত তদন্ত হোক। দোষীদের শাস্তি হোক।’ তিনি আরও যোগ করেন, ‘মেয়ে স্পষ্ট জানিয়েছিল সাগ্নিককে দু নৌকায় পা দিয়ে তুমি চলো না’। পল্লবীর রহস্যমৃত্যুতে এখনও বহুপ্রশ্নের উত্তর অধরা। এর মাঝেই সাগ্নিকের ৯ দিনের পুলিশ হেফাজত মঞ্জুর করল আদালত।

বায়োস্কোপ খবর

Latest News

Copa America 2024: কোপার ফাইনালে ব্রাজিল যোগ, ম্যাচ পরিচালনা করবেন ক্লাউস জাতীয় ফ্রেঞ্চ ফ্রাই দিবস কেন পালন করা হয়? রইল দিনটির ইতিহাস সহ কিছু অজানা তথ্য শনিবারই সিরিজ জয়ের সুযোগ ভারতের! ম্যাচের আগে ব্যাটিং অর্ডার নিয়ে অস্বস্তিতে গিল… প্রথম রূপান্তরকামী পুলিশ পেল বিহার, বিরাট সাফল্য তৃতীয় লিঙ্গের সমাজের বিয়ে বাড়িতেই শাহরুখ ছুঁলেন অমিতাভ-জয়ার পা, নীতা আম্বানিরও পায়ে হাত দিলেন নাকি? সাতসকালে বাগদার গণনাকেন্দ্রে হাজির কেন্দ্রীয় প্রতিমন্ত্রী, শান্তনুকে সরাল পুলিশ ‘এখন আমি যাই খেলি, সবই ইতিহাস!’ উইম্বলডনের ঐতিহাসিক ফাইনালের আগে প্রত্যয়ী জকোভিচ বুমরাহ পারফরম্যান্স করে, আর কৃতিত্ব নিই আমি- সহজ স্বীকারোক্তি পরশ মামব্রের বার্ষিক সম্মেলনের আগে পদত্যাগ দুই শীর্ষকর্তার!বিশ্বকাপের পিচ ইস্যুতে চাপে আইসিসি রাজভবনে সরকরি কর্মীকে মারধরের অভিযোগ রাজ্যপালের ছেলের বিরুদ্ধে, চরমে বিতর্ক

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.