বাংলা নিউজ > বায়োস্কোপ > শেষ ৭২ ঘন্টায় লুকিয়ে পল্লবীর মৃত্যুরহস্যের জট? সাগ্নিকের মা-বাবা'কেও জিজ্ঞাসাবাদ

শেষ ৭২ ঘন্টায় লুকিয়ে পল্লবীর মৃত্যুরহস্যের জট? সাগ্নিকের মা-বাবা'কেও জিজ্ঞাসাবাদ

পাকাচ্ছে রহস্যজট

শনিবার গড়ফা পুলিশ পল্লবী মৃত্যুরহস্যের মূল অভিযুক্ত সাগ্নিক চক্রবর্তীর বাবা-মা'কে জিজ্ঞাসাবাদ করল। 

অভিনেত্রী পল্লবী দে-র মৃত্যুরহস্যের জট খুলতে নেমে একটানা অভিনেত্রীর লিভ ইন পার্টনারকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। মৃত্যুর দু-দিন আগে শ্যুটিং ছিল না অভিনেত্রীর (শুক্র ও শনিবার), বাড়ি থেকে অল্প কিছুক্ষণের জন্য শনিবার বাইরে গিয়েছিলেন পল্লবী ও সাগ্নিক। তাঁদের মধ্যে কোনও গণ্ডোগোল হয়েছিল ওইদিন? শেষ ৭২ ঘন্টায় ঠিক কী ঘটেছিল? সাগ্নিকের কাজ থেকে বারবার জানতে চাইছে পুলিশ।

অন্যদিকে পল্লবীর উপর শারীরিক নির্যাতন চালাতো সাগ্নিক, গায়ে হাত তুলত এমন অভিযোগ এনেছে পল্লবীর বাবা-মা। এই বিষয়টিকেও গুরুত্ব দিয়ে দেখছে পুলিশ। শনিবার তদন্তকারীরা অভিযুক্তর বাবা-মা'কে জিজ্ঞাসাবাদ করে। সাগ্নিক পুলিশ জেরায় জানিয়েছে, পল্লবী যে ধারাবাহিকে অভিনয় করছিলেন (মন মানে না) সেটা শীঘ্রই শেষ হচ্ছিল। তাই নতুন কাজের খোঁজ করছিলেন অভিনেত্রী। শুক্র ও শনিবার একাধিক পরিচালক ও টিভি সিরিয়ালের নির্মাতাদের সঙ্গে যোগাযোগ করে কাজের খোঁজ চালাচ্ছিলেন। কাজের সুযোগ আছে কিনা তা জানতে চাইছিলেন। পুলিশ সূত্রে খবর, সাগ্নিকের বয়ানে জানানো হয়েছে, পল্লবীর হাতে টাকা ফুরিয়ে আসছিল বলে চিন্তায় ছিলেন অভিনেত্রী। বেশ কয়েকটি মিউচুয়াল ফান্ডে টাকা বিনিয়োগ করেছিলেন তিনি, এছাড়াও ইএমআই দিয়ে গয়না কিনেছিলেন। সেইসবের টাকা কোথা থেকে মেটাবেন তা ভাবাচ্ছিল পল্লবীকে। অন্যদিকে পুলিশ জানতে পেরেছে ভুয়ো কল সেন্টার চালাতেন সাগ্নিক।

রবিবার সকালে পরিচারিকাকে নিয়ে কথা কটাকাটি হয় দুজনের,এমনটা জানিয়েছেন সাগ্নিক। তবে সত্যি কি তাই? নাকি অন্য কিছু নিয়ে গোলমাল হয়েছিল দুজনের? অভিনেত্রীর পরিচারিক সেলিমা সর্দারকেও ইতিমধ্যেই জেরা করেছে পুলিশ। শনিবার রাতে পাটুলির এক রেস্তোরাঁতে খাওয়া-দাওয়া করেছিলেন পল্লবী-সাগ্নিক। সেইসব তথ্যও যাচাই করছে পুলিশ।

বায়োস্কোপ খবর

Latest News

ফের সোনায় মোড়া ইতিহাস লিখল মোহনবাগান! ISL শিল্ড হাতে উচ্ছ্বাসের ছবি দেখুন ১৮ এপ্রিল থেকে ৭ মে পর্যন্ত শিয়ালদা লাইনে বহু লোকাল বাতিল! তালিকা দেখে নিন আসন্ন রামনবমী উৎসবের জন্য সেজে উঠছে দেশ, দেখুন ছবিতে ‘তিন মাসের মধ্যে বন্ধ হবে লক্ষ্মীর ভাণ্ডার’‌, বিজেপি নেত্রীর মন্তব্যে বিতর্ক ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH অভিষেকের হেলিকপ্টারে তল্লাশি নিয়ে পদক্ষেপ, রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন EDর প্রশংসায় মোদী, বললেন '৯৭ শতাংশ মামলায় রাজনীতির যোগ নেই' মাত্র ৩৯ বলে সেঞ্চুরি, IPL-এ চতুর্থ দ্রুততম, হায়দাবাদের হয়ে ইতিহাস লিখলেন হেড এবার কামদা একাদশী কবে? একাদশীর তারিখ এবং পুজোর শুভ সময় জেনে নিন

Latest IPL News

১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.