বাংলা নিউজ > বায়োস্কোপ > Pallavi Dey Death Case Update: পল্লবীর বান্ধবীকেই বাড়িতে আনতেন সাগ্নিক একা থাকলে, সে কি টলিউড থেকেই?
পল্লবী না থাকলে কোন মহিলা আসত তাঁর ফ্ল্যাটে?

Pallavi Dey Death Case Update: পল্লবীর বান্ধবীকেই বাড়িতে আনতেন সাগ্নিক একা থাকলে, সে কি টলিউড থেকেই?

  • পল্লবী দে-র মৃত্যু নিয়ে অভিনেত্রীর পরিবারের তরফে বেশ কিছু বিস্ফোরক অভিযোগ জড়ো করা হয়েছে। যদিও সাগ্নিক এখন রয়েছেন গড়ফা থানায়, পুলিশি হেফআজতে। 

রবিবার দিনভর উত্তেজনা ছিল অভিনেত্রী পল্লবী দে-র রহস্য মৃত্যুর খবর নিয়ে। প্রয়াত অভিনেত্রীর পরিবারের তরফে খুনের দাবি সামনে আনা হয়েছে। এমনকী, ‘রেশম ঝাঁপি’ অভিনেত্রীর লিভ ইন পার্টনারকে রাখা হয়েছে পুলিশি হেপাজতে। সেখানেই ঠিক কী কী হয়েছিল শনিবার রাতে ও রবিবার সকালে তা জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

এসবের মাঝেই সামনে আসছে পল্লবীর পার্টনার সাগ্নিকের চরিত্র নিয়ে সব চাঞ্চল্যকর খবর। পল্লবী শ্যুটে গেলে যে মহিলাকে বাড়িতে আনতেন সাগ্নিক তিনি নাকি অভিনেত্রীরই বান্ধবী। গড়ফার গাঙ্গুলী বাগানের ফ্ল্যাটে আসতেন পল্লবীর অনুপস্থিতিতে। আর এই নিয়ে তাঁদের মধ্যে ঝগড়াও হত অনেক। এমনকী, অভিনেত্রীর বাবার দাবি বউ থাকা সত্বেও পল্লবীকে নিয়ে লিভ ইন করার ব্যাপারটা পুরোটাই জানত সাগ্নিকের মা। আরও পড়ুন: আত্মহত্যা নাকি খুন? অভিনেত্রী পল্লবীর ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললই ইঙ্গিত

পল্লবীকে সাগ্নিক মারধর করত বলেই দাবি। এমনকী, অভিনেত্রীর গায়ে মারধরের চিহ্নও নাকি দেখেছেন সহকর্মীরা। অনেকেই দাবি করছেন এই ভালোবাসার সম্পর্ক আসলে ছিল ‘বিষাক্ত’। তাই এত অল্প বয়সেই প্রাণ হারাতে হয় পল্লবীকে।

আপাতত সাগ্নিককে আটক করেছে গড়ফা থানার পুলিশ। সূত্রের খবর, ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট আত্মহত্যার থিওরিই খাঁড়া করেছে। বিষয়টি নিয়ে পুলিশের তরফে সরকারিভাবে কিছু জানানো হয়নি। ময়নাতদন্তের পূর্ণাঙ্গ রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত কোনও মন্তব্য করতে রাজি নন পুলিশ আধিকারিকরা।

হেল্পলাইন নম্বর: ওয়ালাইফ ফাউন্ডেশন - ৭৮৯৩০৭৮৯৩০

 

বন্ধ করুন