বাংলা নিউজ > বায়োস্কোপ > Pallavi-Sagnik: শুধু ইউটিউব ভিডিয়ো বানিয়েই অডি গাড়ি! পল্লবীর সঙ্গী সাগ্নিকের আয় নিয়ে রহস্য
সাগ্নিকের আয়ের উৎস কী? এই নিয়ে প্রশ্ন উঠেছে। 

Pallavi-Sagnik: শুধু ইউটিউব ভিডিয়ো বানিয়েই অডি গাড়ি! পল্লবীর সঙ্গী সাগ্নিকের আয় নিয়ে রহস্য

  • রবিবার মৃত্যু হয়েছে বাংলা ছোটপর্দার পরিচিত অভিনেত্রীর ুল্লবী দের। তাঁর মৃত্যুর কারণ এবং আশপাশের মানুষের ভূমিকা সম্পর্কে তদন্ত করছে পুলিশ। সেখান থেকে উঠে এসেছে সাগ্নিক সম্পর্কে নানা প্রশ্ন।

বিরাট দামের অডি গাড়ি, বিলাসবহুল ফ্ল্যাট— এসবরেই মালিক পল্লবীর সঙ্গী সাগ্নিক চক্রবর্তী। কিন্তু তাঁর আয়ের উৎস কী? তা নিয়ে এখনও নানা রকম প্রশ্ন রয়েছে।

পল্লবীর মৃত্যুর পরে নানা কথা উঠে এসেছে প্রাথমিক তদন্তে। পল্লবীর মৃত্যুর কারণের পাশাপাশি তাঁর ঘনিষ্ঠদের ভূমিকার বিষয়েও খুঁটিয়ে দেখছে পুলিশ। সেখানেই বারবার সাগ্নিকের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠে আসছে।

কী করেন সাগ্নিক? পল্লবীর বন্ধুদের থেকে জানা গিয়েছে, বিলাসবহুল অডি গাড়ি রয়েছে তাঁর কাছে। তাঁর নামে রয়েছে বিরাট দামি ফ্ল্যাটও। অথচ নাকি সেই ফ্ল্য়াটের ইএমআই দিচ্ছিলেন পল্লবী। এসব থেকেই রহস্য দানা বেঁধেছে।

পল্লবীর দাদা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সাগ্নিক কী করেন, তা তাঁরা স্পষ্টভাবে জানেন না। কখন শুনেছেন ভ্লগিং করেন বা ইউটিউবের জন্য ভিডিয়ো বানান। কখনও শুনেছেন ব্য়বসা করেন। পল্লবীর বাবার সন্দেহ, তাঁর মেয়ে সাগ্নিককে ব্যবসার জন্য টাকা দিয়েছিলেন।

নিউ টাউনে সাগ্নিকের নামে নাকি ৮০ লক্ষ টাকার ফ্ল্যাট রয়েছে। সেই ফ্ল্যাটেরই ইএমআই দিতেন পল্লবী। এছাড়া পল্লবীর ২০ লক্ষ টাকার ফিক্সড ডিপোসিটের নমিনিও সাগ্নিক। তাই সব মিলিয়ে রহস্যের কেন্দ্রে এই সাগ্নিক চক্রবর্তী।

বন্ধ করুন