বাংলা নিউজ > বায়োস্কোপ > Pallavi Dey Death: ঝগড়া হয়েছিল কি প্রেমিকের সঙ্গে? পল্লবীর লিভ-ইন সম্পর্ক নিয়েও নানা প্রশ্ন উঠছে
অভিনেত্রীর রহস্যমৃত্যুর পরে আলোচনায় তাঁর ব্যক্তিগত সম্পর্কও। 

Pallavi Dey Death: ঝগড়া হয়েছিল কি প্রেমিকের সঙ্গে? পল্লবীর লিভ-ইন সম্পর্ক নিয়েও নানা প্রশ্ন উঠছে

  • লিভ-ইন সঙ্গী বা প্রেমিকের সঙ্গে কি ঝগড়া হয়েছিল পল্লবীর? এমন তথ্যও নাকি জানা গিয়েছে তদন্তে। এখনও পর্যন্ত কী কী জানতে পেরেছে পুলিশ?

অভিনেত্রী পল্লবী দে’র মৃত্যুর পর আলোচনার কেন্দ্রে তাঁর ব্যক্তিগত সম্পর্কের বিষয়টিও। ‘লিভ ইন’ সম্পর্কে ছিলেন তিনি। পুলিশ সূত্রে অন্তত তেমনই খবর পাওয়া গিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত দেড় মাস ধরে তাঁর প্রেমিকের সঙ্গে গড়ফা এলাকায় এক ফ্ল্যাটে থাকতেন পল্লবী। আগে তিনি থাকতেন হাওড়ায়। রবিবার সকালে ধূমপান করতে বাড়ির বাইরে বেরিয়েছিলেন পল্লবীর প্রেমিক। তার পর ফিরে গিয়ে দেখেন, দরজা ভিতর থেকে বন্ধ। দরজা ভেঙে ঢুকতেই পল্লবীর ঝুলন্ত দেহ দেখতে পান তিনি। এর পরেই পুলিশে খবর দেন সেই ব্যক্তি। তিনি এমনটাই জানিয়েছেন পুলিশকে।

তবে এখানেই শেষ নয়। এর পরে উঠে এসেছে চাঞ্চল্যকর খবর। শনিবার এবং রবিবার দু’জনের মধ্যে ঝগড়াঝাটি হয়েছিল বলেও নাকি জানতে পেরেছে পুলিশ। তবে কী নিয়ে ঝগড়া হয়, তা এখনও পরিষ্কার নয়। পল্লবীর ঘর থেকে আত্মহত্যার কোনও জবানবন্দিও পাওয়া যায়নি।

‘আমি সিরাজের বেগম’, ‘রেশম ঝাঁপি’র মতো ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন পল্লবী। এখন ‘মন মানে না’ নামে আর একটি ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছিলেন। রবিবার সকালে সিলিং ফ্যান থেকে অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। বিছানার চাদর দিয়ে গলায় ফাঁস লাগানো ছিল বলে জানিয়েছে পুলিশ।

হেল্পলাইন নম্বর: ওয়ালাইফ ফাউন্ডেশন - ৭৮৯৩০৭৮৯৩০

বন্ধ করুন