বাংলা নিউজ > বায়োস্কোপ > Pallavi Dey: পল্লবী-র রহস্য মৃত্যু নিয়ে এবার মুখ খুললেন প্রাক্তন প্রেমিক রোহন!
পল্লবী দে-কে নিয়ে কী বলল প্রাক্তন প্রেমিক রোহন? (ফাইল ছবি, সৌজন্যে ইনস্টাগ্রাম)

Pallavi Dey: পল্লবী-র রহস্য মৃত্যু নিয়ে এবার মুখ খুললেন প্রাক্তন প্রেমিক রোহন!

  • পল্লবীকে নিয়ে কী জানাল প্রাক্তন প্রেমিক রোহন? প্রসঙ্গত, রোহন, সাগ্নিক, পল্লবী আর ঐন্দ্রিলা-- চারজনে একসময়ে ছিলেন বন্ধু! 

পল্লবী দে-র মৃত্যু রহস্য নতুন মোড় নিয়েছে সোমবার অভিনেত্রীর পরিবার থানায় খুনের অভিযোগ দায়ের করার পর। প্রয়াত অভিনেত্রীর লিভ-ইন পার্টনার সাগ্নিক আর বান্ধবী ঐন্দ্রিলাকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে পরিবার। এরমধ্যেই ঐন্দ্রিলা স্পষ্ট করে দিয়েছেন, পল্লবীর ফ্ল্যাটে তিনি মাত্র এক রাত থেকেছিলেন। সাগ্নিকের সঙ্গে কথাও হত না। সঙ্গে পল্লবীর পরিবারের সঙ্গেও একসময় ঘনিষ্ঠ সম্পর্ক ছিল বলে দাবি করেছেন। এমনকী, ঐন্দ্রিলার দাবি পল্লবী নাকি শেষ সপ্তাহখানেক আগে তাঁকে ফোন করে সিনেমা দেখতে যাওয়ার প্রস্তাব দিয়েছিল। কিন্তু সেদিন শরীর খারাপ থাকায় তিনি যাননি। তারপর থেকে আর কথাও হয়নি।

সঙ্গে ঐন্দ্রিলার কথা প্রসঙ্গে বারবার একটা নাম উঠে এসেছে। আর তা হল ‘রোহন’। এই ঐন্দ্রিলাই বলেছে রোহনের সঙ্গে যখন পল্লবীর বিচ্ছেদ হয়, তখন বেশকিছু দিন তাদের কথা বলা বন্ধ ছিল। তারপর যদিও সময়ের সঙ্গে সব ঠিক হয়ে যায়। কী বলছেন হাওড়ার রেহান সর্দার প্রাক্তন প্রেমিকার মৃত্যু নিয়ে। সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, ‘বহুদিন হয়ে গেল পল্লবীর সঙ্গে আমার কোনও যোগাযোগ নেই। প্রায় সাড়ে তিন বছর হয়ে গেল আমার সঙ্গে পল্লবী বা সাগ্নিকের কোনও কথা হয়নি।’ আরও পড়ুন: নায়িকার লিভ ইন পার্টনার সাগ্নিককে রাতভর জেরা, কী তথ্য উঠে এল?

প্রসঙ্গত, পল্লবীর পরিবারের দাবি তাঁদের মেয়ের মৃত্যুতে হাত আছে বর্তমান প্রেমিক সাগ্নিকের। সাগ্নিক পল্লবীর থেকে নিত আর্থিক সুবিধে। নিজের নামে ফ্ল্যাট কেনার জন্যও নাকি টাকা নিয়েছিলেন। সঙ্গে পল্লবী সিরিয়ালে কাজ করত এটাও নাকি পছন্দ ছিল না সাগ্নিকের, দাবি পরিবারের। দু'জনের মধ্যে প্রায়ই ঝগড়া হত বলে জানিয়েছে তাঁদের বাড়ির পরিচারিকা। বাড়ির কেয়ারটেকার নাকি অভিনেত্রীর পরিবারকে জানিয়েছেন, পল্লবীর গায়ে হাত তুলতেন সাগ্নিক!

 

বন্ধ করুন