বাংলা নিউজ > বায়োস্কোপ > পল্লবী দে-র মৃত্যু মামলায় গ্রেফতার লিভ ইন পার্টনার সাগ্নিক

পল্লবী দে-র মৃত্যু মামলায় গ্রেফতার লিভ ইন পার্টনার সাগ্নিক

গ্রেফতার সাগ্নিক

পল্লবী দে-র রহস্যমৃত্যু মামলায় গ্রেফতার করা হল প্রয়াত নায়িকার লিভ ইন পার্টনার সাগ্নিক চক্রবর্তীকে। 

পল্লবী দে-র রহস্যমৃত্যু মামলায় গ্রেফতার করা হল প্রয়াত নায়িকার লিভ ইন পার্টনার সাগ্নিক চক্রবর্তীকে। মঙ্গলবার অভিনেত্রীর সঙ্গীকে আর্থিক প্রতারণার অভিযোগে গ্রেফতার করা হল। গতকাল (সোমবার) গড়ফা থানায় সাগ্নিকের বিরুদ্ধে আর্থিক প্রতারণা-সহ পল্লবীকে খুনের অভিযোগ এনেছিল পরিবার। সেই ভিত্তিতেই সাগ্নিক চক্রবর্তীকে রাতভর জিজ্ঞাসাবাদ করে পুলিশ। অভিযুক্তর কাছ থেকে বেশ কিছু প্রশ্নের জবাব জানতে চেয়েছেন তদন্তকারীরা।

পুলিশ সূত্রে খবর, সাগ্নিকের মাসিক আয় ১৯-২০ হাজার টাকা। অথচ বিলাসবহুল জীবনযাপন করত সে। অডি গাড়ি থেকে শুরু করে প্রেমিকাকে লাখ লাখ টাকার উপহার, এই সব দামী জিনিসের জন্য ব্যায় করা টাকার উৎস কী? জানতে চায় পুলিশ। পল্লবীর পরিবারের অভিযোগ নিউ টাউনে সাগ্নিকের ৮০ লক্ষ টাকা মূল্যের নতুন ফ্ল্যাটটি পল্লবীর নামে না হলেও সেটি কিনতে প্রায় ৫৭ লক্ষ টাকা দিয়েছেন অভিনেত্রী। পল্লবী সেই ফ্ল্যাটের ইএমআই-ও দিতেন। দুজনের জয়েন্ট অ্যাকাউন্টে ১৫ লক্ষ টাকার ফিক্সড ডিপোজিটও রয়েছে। সেইসব সব অভিযোগ খতিয়ে দেখছে পুলিশ। এর মধ্যেই ম্যারাথন জেরার মাঝে গ্রেফতার হল সাগ্নিক।

সাগ্নিকের বিরুদ্ধে অন্য নারীসঙ্গেরও অভিযোগ এনেছে অভিনেত্রীর পল্লবীর পরিবার। সাগ্নিকের পাশাপাশি পল্লবীর বান্ধবী ঐন্দ্রিলা মুখোপাধ্যায়ের নামেও খুন ও আর্থিক প্রতারণার অভিযোগ এনেছে পরিবার।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কলকাতায় মেসি! বৃহস্পতিবারই মায়ামিতে নতুন মরশুম শুরু করবেন তার আগেই এল বড় খবর JFC vs EBFC Live Streaming: জামশেদপুর-ইস্টবেঙ্গল ম্যাচ কখন,কোথায় ফ্রি-তে দেখবেন? এভাবেই চলবে নিউ গড়িয়া-রুবি মেট্রো, উদ্বোধনের আগেই দেখে নিন মেট্রোর কেবিন থেকে অ্যাপার্টমেন্টের দাম ৯৫ কোটি টাকা, কার পার্কিং ৫টা, বিক্রি হল কোথায়? কিনলেন কে? ইংরেজিটা ঠিক হচ্ছে তো? ভয়ে-ভয়ে থাকেন ভালো অফিসাররাও, ট্রেনিং দিচ্ছি, বললেন মমতা 'আমি বুঝিনি আমি মূর্খ', শ্রীময়ীকে বিয়ের আগেই এমন আত্মোপলব্ধি কেন কাঞ্চনের? 'আজও ওর সঙ্গে...' মৃত্যুর পর বাড়ি ছাড়তে পারেননি সুশান্ত? দিদিকে বলেন কোন কথা? 'ভাবি শুধু বাংলায়', মাতৃভাষাকে ভালোবেসে গান গাইলেন রণিতা চা বিক্রি থেকে গৃহশিক্ষকতা, অভাবের সংসারের হিমাংশু আজ সফল IAS কোহলি-গেইলকে পিছনে ফেলে রেকর্ড গড়ার দিনেও বাবরকে পিছু ছাড়ল না স্ট্রাইক রেট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.