বাংলা নিউজ > বায়োস্কোপ > Pallavi Sharma: এক বছর পর টেলিভিশনের পর্দায় ফিরছে জবা! পল্লবীকে নতুন রূপে দেখে উচ্ছ্বসিত ভক্তরা

Pallavi Sharma: এক বছর পর টেলিভিশনের পর্দায় ফিরছে জবা! পল্লবীকে নতুন রূপে দেখে উচ্ছ্বসিত ভক্তরা

‘কে আপন কে পর’-এর দৃশ্যে পল্লবী(ছবি-ইনস্টাগ্রাম)

জবার কামব্যাক! স্টার জলসার পর্দাতেই দেখা যাবে পল্লবী শর্মাকে। 

একটা সময় সন্ধ্যা হলেই স্টার জলসার পর্দায় জবাকে দেখবার জন্য মুখিয়ে থাকত সিরিয়ালপ্রেমী বাঙালি। ‘কে আপন কে পর’ ধারাবাহিকে পরিচারিকা থেকে বিচারপতি হয়ে উঠা জবার কীর্তি নিয়ে ট্রোলিং যেমন কম হয়নি, তেমনই এই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়েও কোনও দ্বিমত পোষণ করা যাবে না। ১৫০০ পর্ব ছুঁয়ে গত বছর ডিসেম্বরে শেষ হয়েছে এই সিরিয়ালের সফর, তার থেকে আশ্চর্যজনকভাবে টেলিভিশনের পর্দা থেকে গায়েব ছিলেন পল্লবী। অ্যাওয়ার্ড ফাংশন বা গেম শো'তে তাঁর দেখা মিললেও সিরিয়ালের পর্দায় দেখা যায়নি জবা ওরফে পল্লবী শর্মাকে। দীর্ঘ চার বছর ধরে এই সফল মেগার অংশ থাকবার পর একটু ব্রেক নিয়েছিলেন অভিনেত্রী। তবে ফ্যানেরা প্রচন্ড মিস করছিল তাঁকে। অবশেষে পল্লবীর অনুরাগীদের জন্য সুখবর, স্টার জলসার পর্দাতেই কামব্যাক করছেন অভিনেত্রী।

স্টার জলসার জনপ্রিয় ভক্তিমূলক ধারাবাহিক ‘মহাপীঠ তারাপীঠ’-এর বিশেষ পর্বে দেখা মিলবে পল্লবীর। সেখানে কমলার চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী। অলক্ষ্মী সন্দেহে গ্রামের মানুষ আগুনে পুড়িয়ে মারতে চায় কমলাকে। মা তারার অন্ধভক্ত কমলা, অথচ গ্রামের একের পর এক মেয়ে গায়েব হয়ে যাওয়ার জন্য গ্রামবাসী দায়ী করে কমলাকে। তখন মায়ের শরনাপন্ন হয় সে, কমলার ঢাল হয়ে দাঁড়ায় বামাও। কমলার শপথ,'আমি সকলকে খুঁজে বার করবই'। 

সম্প্রতি ‘মহাপীঠ তারাপীঠ’-এ দেখা গিয়েছে জলসার অপর পরিচিত মুখ অনামিকা চক্রবর্তী মানে ‘এখানে আকাশ নীল’-এর হিয়াকে। এবার নতুন ধামাকা নিয়ে হাজির হচ্ছেন পল্লবী ওরফে জবা। সিরিয়ালে পল্লবীর ক্যামিও নিয়ে একদিকে যেমন ফ্যানেরা এক্সাইটেড তেমন একটু মন খারাপও। কারণ তাঁরা চায় শীঘ্রই কেন্দ্রীয় চরিত্রে ফিরে আসুক তাঁদের প্রিয় জবা। আগামী ৩১শে ডিসেম্বর থেকে ৭ই জানুয়ারি পর্যন্ত ‘মহাপীঠ তারাপীঠ’-এ দেখা মিলবে পল্লবীর। 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ক্যাটের প্রাক্তন প্রেমিক ও স্বামীর মধ্যে এত্ত ভাব! বনশালির পার্টির ভাইরাল দৃশ্য ৩ কোটির সোনায় মোড়া কেক কেটে ৩০-এ পা উর্বশীর, জন্মদিনে জুটল কটাক্ষ ‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স লোকসভা ভোটের আগে INLDর হেভিওয়েট নেতা খুন! রিয়ানায় SUV টার্গেট করে গুলি শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় IND vs ENG: প্রত্যেক ইনিংসে নতুন ওপেনিং বোলার! এর আগে এমনটা ঘটেছিল মাত্র তিনবার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.