বাংলা নিউজ > বায়োস্কোপ > Pallavi Sharma: এবার জি বাংলার পর্দায় জলসার ‘জবা’? নায়কের চরিত্রেও থাকছে চমক!
পল্লবীর কামব্যাকের জল্পনা তুঙ্গে (ছবি-ইনস্টাগ্রাম)

Pallavi Sharma: এবার জি বাংলার পর্দায় জলসার ‘জবা’? নায়কের চরিত্রেও থাকছে চমক!

  • Pallavi Sharma-Rubel Das: স্টার জলসার এই জনপ্রিয় নায়িকার কামব্যাকের জল্পনা তুঙ্গে, সূত্রের খবর রুবেল দাসের সঙ্গে জুটি বাঁধছেন ‘জবা’ পল্লবী। 

বাংলা টেলিভিশনের অন্যতম সফল শো ‘কে আপন কে পর’। সিরিয়াল শেষ হলেও এখনও জবার রেশ রয়ে গিয়েছে দর্শকদের মনে। দেড় বছর ধরে পল্লবীর কামব্যাকের দিন গুণছেন ফ্যানেরা, এতো সিরিয়ালে এত নায়িকাদের দেখা যাচ্ছে, পল্লবী কেন কাজ করছেন না? এই প্রশ্ন তুলতে শুরু করেছেন নায়িকার অনুরাগীরা। এর মাঝেই এল বড় আপডেট।

ছোট পর্দায় এখনই ফিরতে চান পল্লবী, এমন কানাঘুষোও শোনা যাচ্ছিল, এরই মাঝে টেলিপাড়া সূত্রে খবর পুজোর পর ছোট পর্দায় ফিরছেন ‘জবা’ পল্লবী শর্মা। তবে এবার স্টার জলসা নয়, জি বাংলার পর্দায় ফিরবেন পল্লবী। ‘জবা’র স্বামী আপতত জি বাংলার ‘খেলনা বাড়ি’তে। এবার পরমের পিছন পিছন জবাও হাজির হচ্ছেন স্টার জলসার মুখ্য প্রতিদ্বন্দ্বী চ্যানেলেই। কিন্তু পুরো ব্যাপারটাই এখন রয়েছে প্রাথমিক পর্যায়ে, কোনওকিছু চূড়ান্ত হয়নি। সূত্র মারফত এমনটাও জানা যাচ্ছে, ‘যমুনা ঢাকি’র নায়ক রুবেল দাসের সঙ্গে এই সিরিয়ালে জুটি বাঁধবেন পল্লবী। এই নতুন সিরিয়ালের প্রযোজনার ভার থাকবে চ্যানেলের উপর।

এবার পল্লবীর নায়ক রুবেল? (ছবি-ইনস্টাগ্রাম)
এবার পল্লবীর নায়ক রুবেল? (ছবি-ইনস্টাগ্রাম)

যদিও এই ব্যাপার নিয়ে এখনও মুখ খোলেননি পল্লবী। এর আগে জুলাই মাসে পল্লবীর কামব্যাকের ভুয়ো খবর সোশ্যাল মিডিয়ায় রটেছিল। তবে এবার তেমনটা নয়। টেলিভিশনের পর্দায় ফিরে আসা প্রসঙ্গে পল্লবী আগেই জানিয়েছেন, জবার ইমেজ ভাঙতে চান তিনি। দর্শকদের কাছে নতুনভাবে নিজেকে মেলে ধরতে চান, তাই সঠিক চিত্রনাট্যের অপেক্ষায়। এবার বোধহয় খোঁজ সম্পন্ন হয়েছে পল্লবীর। রুবেলের সঙ্গে জুটিতে কতটা মানাবে পল্লবীকে? জবা-পরমের রসায়নকে টেক্কা দিতে পারবে তাঁরা? সবটাই এখন দেখবার।

বন্ধ করুন