বাংলা নিউজ > বায়োস্কোপ > Pallavi Sharma: সোশ্যাল মিডিয়ায় 'নগ্ন' ভিডিয়ো ফাঁস ‘পর্ণা’র? কড়া জবাব দিলেন পল্লবী শর্মা

Pallavi Sharma: সোশ্যাল মিডিয়ায় 'নগ্ন' ভিডিয়ো ফাঁস ‘পর্ণা’র? কড়া জবাব দিলেন পল্লবী শর্মা

মুখ খুললেন পল্লবী

Pallavi Sharma: সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি একটি ভিডিয়ো ঘুরপাক খাচ্ছে যার ক্যাপশনে লেখা রয়েছে ‘জবার নগ্ন ভিডিও ফাঁস’। যা দেখে চোখ কপালে বাংলা সিরিয়াল প্রেমীদের। বিতর্ক নিয়ে এবার মুখ খুললেন খোদ ‘জবা’ পল্লবী শর্মা। 

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় নায়িকা পল্লবী শর্মা। একটা সময় ‘কে আপন কে পর’এর জবা হিসাবে দর্শক মনে রাজত্ব করেছেন। এখন ‘নিম ফুলের মধু’র পর্ণা হয়ে সবার প্রশংসা কুড়োচ্ছেন তিনি। একটা সময় প্রচলিত ছিল, জবা পারে না এমন কোনও কাজ নেই। বাড়ির পরিচারিকা থেকে জবার জার্জ হয়ে ওঠার গল্প তাড়িয়ে তাড়িয়ে দর্শক উপভোগ করেছে। ২০১৬ থেকে ২০২০ সাল পর্যন্ত, টানা চার বছর সম্প্রচারিত হয়েছে ‘কে আপন কে পর’। এরপর দু-বছরের বিরতি নেন পল্লবী। ফিরে এসেও সমান সফল। জবার ইমেজ ভেঙে পর্ণা হয়ে উঠতে পেরেছেন তিনি। 

কিন্তু এর মাঝেই নায়িকাকে নিয়ে নতুন বিতর্ক। সম্প্রতি ফেসবুকে ঘোরফেরা করছে একটি ভিডিয়ো, সেখানে লেখা রয়েছে-'জবার নগ্ন ভিডিয়ো ফাঁস!' সেই বিতর্ক নিয়ে এবার সংবাদমাধ্যমে মুখ খুললেন পল্লবী। অভিনেত্রী জানিয়েছেন, সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে সক্রিয় নন তিনি। কাজেই সোশ্যাল মিডিয়াতে কখন কী ঘটছে  তা জানতে পারেন না। অবাক সুরে তাঁর জবাব, ‘আমি যে বিষয়টি জানি না, সেটা নিয়ে কী প্রতিক্রিয়া দেব?’

এই বিষয় নিয়ে একেবারেই চিন্তিত নন পল্লবী, তা স্পষ্ট জানিয়ে দেন। তাঁর কথায়, ‘মানুষ আমাকে নিয়ে চর্চা করতে ভালোবাসে। সেটা কখনও পজিটিভ। কখনও নেগেটিভ। সেটা নিয়ে বেশি ভাবি না।’ কিন্তু প্রশ্ন হল ওই ভিডিয়োতে কী রয়েছে? আসলে ‘জবার নগ্ন ভিডিয়ো’ নামে ভাইরাল ভিডিয়োটি ভুয়ো। ভিডিয়োর থাম্বনিলে ফটোশপ করে অন্যের চেহারার উপর পল্লবীর মুখ জুড়ে দেওয়া হয়েছে। পল্লবীর নাম জুড়ে অহেতুক বিতর্ক তৈরির চেষ্টা করা হয়েছে মাত্র। তাই অভিনেত্রীর সাফ কথা, ভিডিয়োটি খুললেই সবটা স্পষ্ট হয়ে যাবে তাই তিনি এটা নিয়ে আলাদা করে মাথা ঘামাতে না-রাজ। 

বর্তমানে পর্ণা হিসাবে দর্শক মনে দাগ কাটতে সফল হয়েছেন পল্লবী। ‘নিম ফুলের মধু’তে রুবেল দাসের সঙ্গে জুটিতে দেখা যাচ্ছে তাঁকে। বিয়ের পর মা-ভক্ত ছেলের স্ত্রী হিসাবে ঠিক কী কী কঠিন পরিস্থিতির মুখে পড়তে হচ্ছে পর্ণাকে, তাই তুলে ধরা হচ্ছে এই সিরিয়ালে। অনেক মেয়েই পর্ণার চরিত্রের সঙ্গে নিজের মিল খুঁজে পাচ্ছে, তাই টিআরপি তালিকাতেও দুর্দান্ত ফল করছে ‘নিম ফুলের মধু’। 

পেশাদার জীবনে পল্লবী দুর্দান্ত সফল, তবে বাস্তব জীবনে একাকীত্ব তাঁর জীবন জুড়ে। সম্প্রতি এক সাক্ষাৎকারে পল্লবী জানিয়েছেন, ক্লাস টুয়ে মা'কে হারিয়েছিলেন তিনি, মাধ্যমিক পরীক্ষার আগের দিন মৃত্যু হয় তাঁর বাবার। পিসির বাড়িতে মানুষ হয়েছেন তিনি, দু-তিন বছর আগে পিসিও মারা গেছেন। আপতত নিজে ফ্ল্যাট কিনেছেন, নিজের মতো করে সংসার গুছোচ্ছেন। নিজেকে ‘ফাইটার’ হিসাবে তুলে ধরতে চান পল্লবী, ‘বেচারি’ নয়। তাঁর কথায়, ‘একাকীত্ব আমার শক্তি।’

বন্ধ করুন