দু সপ্তাহও টিকল না অভিনেত্রী পামেলা আন্ডারসন ও প্রযোজক জন পিটার্সের বিয়ে! (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
দু সপ্তাহও টিকল না অভিনেত্রী পামেলা আন্ডারসন ও প্রযোজক জন পিটার্সের বিয়ে! (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

১২ দিনেই ভাঙল পামেলার পঞ্চম বিয়ে! নতুন প্রেমের খোঁজে পামেলা আন্ডারসন

  • জানুয়ারির ২০ তারিখেই হলিউড প্রযোজক জন পিটার্সকে বিয়ে করেছিলেন পামেলা আন্ডারসন। দু সপ্তাহ পার করার আগেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী!

বিয়ের বয়স মাত্র ১২ দিন। এর মধ্যেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে ফেললেন পামেলা আন্ডারসন। জানুয়ারির ২০ তারিখেই হলিউড প্রযোজক জন পিটার্সকে বিয়ে করেছিলেন বেওয়াচ তারকা পামেলা। প্রেমের খোঁজে পঞ্চমবার বিয়ের পর্ব সেরেছিলেন তবে দু সপ্তাহ পার করার আগেই মধুচন্দ্রিমা পর্ব শেষ। হলিউড রিপোর্টারকে বিচ্ছেদের খবর নিশ্চিত করে প্লে-বয় ম্যাগাজিনে ঝড় তোলা এই মডেল জানিয়েছেন, 'আমার আর জনের একত্রিত হওয়ার খবরে আমি যে শুভেচ্ছা পেয়েছি তাতে আপ্লুত, আপনাদের সমর্থনের জন্য অনেক ধন্যবাদ কিন্তু আমার কিছু সময় দরকার। জীবনের থেকে আমি কী চাই কিংবা একে অপরের থেকে আমাদের কী প্রত্যাশা সেই জন্য একটু একাকীত্বের প্রয়োজন। জীবন একটা যাত্রাপথ এবং ভালোবাসা একটা পদ্ধতি, বিশ্বজনীন এই সমাজিক বন্ধনের কথা মাথায় রেখেই আমাদের বিয়ের আইনি পদ্ধতিটা আপতত আমরা স্থগিত রাখছি। আমাদের ব্যক্তিগত জীবনের সম্মান রক্ষার জন্য ধন্যবাদ'।

প্রযোজক জন পিটার্স ও পামেলা আন্ডারসন
প্রযোজক জন পিটার্স ও পামেলা আন্ডারসন


মালিবিউতে একান্ত ব্যক্তিগত অনু্ষ্ঠানের মধ্যদিয়ে জানুয়ারির ২০ তারিখ বিবাহবন্ধনে বাঁধা পড়েন ৫২ বছরের পামেলা এবং ৭৪ বছরের জন। দুজনেরই পঞ্চম বিয়ে ছিল এটি। বিয়ের আইনি প্রক্রিয়াও সম্পন্ন করেননি তাঁরা। দুজনের ব্যক্তিগত কিছু সমস্যা দেখা দেওয়াতেই বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা।সূত্রের খবর ১লা ফেব্রুয়ারি মালিবিউ থেকে কানাডায় নিজের বাড়ি ফিরে গিয়েছেন পামেলা আন্ডারসন।

রবিবার ইন্সটাগ্রামেও নিজের বিয়ে ভাঙার খবরের ইঙ্গিত দেন পামেলা। সাদাকালো এক ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, 'ভালোবাসা ঝুঁকিপূর্ন.. পাগলামি হল একই কাজ করে গিয়েও অন্যরকম একটা ফলাফলের প্রত্যাশা'।


পামেলা-জনের বিয়েতে উপস্থিত ছিলেন পামেলার দুই ছেলে ব্যান্ডন থমাস, ডাইলন জাগ্গের লি। জনের প্রাক্তন স্ত্রী ক্রিস্টিয়ান ফোরসেথ পিটার্স এবং তাঁদের দুই কন্যা কালেইগ এবং স্কাইও সামিল হয়েছিলেন তাঁদের খুশিতে।

জন পিটার্সের সঙ্গে পামেলা..
জন পিটার্সের সঙ্গে পামেলা..

আশির দশকের মাঝামাঝি সময়ে জন পিটার্সের সঙ্গে প্রথম আলাপ পামেলার। ৩০ বছরের পরিচিতির পর সম্প্রতি একে অপরের প্রেমে পড়েন দুজনে। ভালোবাসার সম্পর্কে বিয়ের শিলমোহর দিতেও দুবার ভাবেননি তাঁরা। যদিও সেই বিয়ের স্থায়ীত্ব মাত্র ১২ দিনের!

হলিউড ছবির পাশাপাশি বেওয়াচ,স্ট্যাকডের মতো টেলিভিশন শোতেও অভিনয় করেছেন পামেলা। রিয়ালিটি শো বিগ বসেও অংশ নিয়েছেন তিনি।




বন্ধ করুন