বাংলা নিউজ > বায়োস্কোপ > বলিউডে এখন চড়া দর হাঁকাচ্ছেন পঙ্কজ ত্রিপাঠি, নিজের মুখেই স্বীকার করলেন সে কথা!

বলিউডে এখন চড়া দর হাঁকাচ্ছেন পঙ্কজ ত্রিপাঠি, নিজের মুখেই স্বীকার করলেন সে কথা!

পঙ্কজ ত্রিপাঠী (ছবি-মির্জাপুর ২)

পঙ্কজ ত্রিপাঠি কোন চরিত্রের জন্য সবচেয়ে বেশি পারিশ্রমিক নিয়েছেন? উত্তর শুনলে চমকে যাবেন। 

সম্প্রতি নেহা ধুপিয়ার চ্যাট শো ‘নো ফিল্টার নেহা’তে উপস্থিত হয়েছিলেন মির্জাপুর খ্যাত অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি। সেখানে পর্দার কালিন ভাইয়াকে প্রশ্ন করা হয়েছিল কোন চরিত্রে অভিনয় করে তিনি সর্বোচ্চ পারিশ্রমিক পেয়েছেন?  তিনি বলেন, মূল্য ক্রমশও উপরের দিকে উঠছে। অভিনেতাকে শীঘ্রই নেটফ্লিক্সের ড্রামা ‘লুডো’তে দেখা যাবে। 

প্রশ্নের প্রত্যুত্তরে তিনি আরও বলেন, ‘এটি একটি খুব কঠিন প্রশ্ন...বর্তমানে আমি যে সেটে কাজ করছি... এখন সেটাই সর্বোচ্চ... এবং আমি যে সর্বশেষ ছবিটির জন্য শুটিং করেছি, সেটিও আমাকে অনেক পারিশ্রমিক দিয়েছে।এখন আমি যে ছবি করছি, আগের চেয়ে আমার পারিশ্রমিকের রেকর্ড ভেঙে যাচ্ছে'। 

জানা যায়, অভিনেতা বর্তমানে ‘মুম্বই সাগা’ এবং ‘কাগাজ' ছবিতে কাজ করছেন। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’ এবং ‘এক্সট্রাকশন’। মুক্তির অপেক্ষায় রয়েছে ৮৩। করনোরা জেরে এই ছবির মুক্তি পিছিয়ে ক্রিসমাস পর্যন্ত।

ভারতীয় দলের প্রথম ক্রিকেট বিশ্বকাপ জয়ের গল্প উঠে আসবে পরিচালক কবীর খানের এই ছবিতে। এই ছবি নিয়ে পঙ্কজ ত্রিপাঠি অপর এক সাক্ষাৎকারে বলেছেন-‘আমি অবশ্যই সেই সময় আট-নয় বছর বয়সী ছিলাম কিন্তু আমি সংবাদপত্রে জয়ের বিষয়ে পড়েছিলাম। এই কাহিনি অনুপ্রেরণা দেয়, আমি তো ছবিতে কাজের সুযোগ পেয়ে লাফিয়ে উঠেছিলাম'। 

সাক্ষাৎকার চালাকালীন অভিনেতা নেহাকে তাঁর ছোটবেলার গল্প শোনান। তার গ্রামের এক তরুণ অভিনেতা হিসাবে তার প্রাথমিক অভিজ্ঞতার কথা বলেছিলেন। তিনি বলেছিলেন, স্কুলছাত্র হিসাবে মহিলাদের চরিত্রে তিনি অভিনয় করতেন এবং এমনকি আইটেম নম্বরও পারফর্ম করতেন। তিনি স্মরণ করিয়েছিলেন, কীভাবে তাঁর গ্রামের একজন প্রবীণ ব্যক্তি তাঁকে মুম্বই যাওয়ার পরামর্শ দিয়েছিলেন এবং বলেছিলেন, ‘এই ছেলেটি যদি মুম্বই যায়, তবে তিনি বলিউডের বেশ কয়েকটি শীর্ষ অভিনেতাকে টক্কর দেবে'।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

যাদের টেস্ট খেলার খিদে নেই… তরুণদের নিয়ে খুশি হলেও, ঘুরিয়ে ইশানদের ঠুকলেন রোহিত ঝাঁ চকচকে হবে ৫৫৩ স্টেশন! তাবড় রেল প্রকল্পের শিলান্যাস মোদীর, মিলবে কোন সুবিধা? রোহিত ভাই ভরসা দেখিয়েছিলেন- সিরিজ জিতিয়ে ক্যাপ্টেনকে কৃতজ্ঞতা জানালেন শুভমন গিল শুরু হয়েছে কর্কট সহ বহু রাশির ভালো সময়! টাকার ভাগ্যে বিপুল লাভ, লাকি কারা? ৩৩টি চার ও ১২টি ছক্কায় মারকাটারি ত্রিশতরান CSK-র ৮.৪ কোটির আনকোরা ব্যাটারের মার্চ থেকেই ডন হয়ে ওঠার প্রস্তুতি শুরু রণবীরের! প্রথম ধাপে কী কী শিখছেন কিয়ারা এক-দু’হাজার নয়, ৪৫ হাজারের স্কার্ট পরে ঘুরছেন নুসরত! এত দাম কেন জানেন ছোট পর্দায় আবার কবে দেখা যাবে স্বস্তিকাকে? কী বলছেন নায়িকা জুহি প্রস্তাব ফেরাতেই তাঁকে ডাকা হয়, মুম্বইতে দ্রৌপদীর অডিশনে কেঁদে ফেলেন রূপা Pankaj Udhas Death: সুরের সফর থামল ৭২-এ, প্রয়াত কিংবদন্তি গজল গায়ক পঙ্কজ উদাস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.