বাংলা নিউজ > বায়োস্কোপ > Pankaj Tripathi: ‘আমায় ৪৭ বছর অপেক্ষা করতে হত না’, OTTplay-র অনুষ্ঠানে এসে কেন বললেন পঙ্কজ
OTTplay-র অনুষ্ঠানে পঙ্কজ ত্রিপাঠী। 

Pankaj Tripathi: ‘আমায় ৪৭ বছর অপেক্ষা করতে হত না’, OTTplay-র অনুষ্ঠানে এসে কেন বললেন পঙ্কজ

  • কেন তাঁকে অভিনয়ে আসার জন্য এতগুলি বছর অপেক্ষা করতে হয়েছে? এর আগে কী ঘটে গেলে, তাঁকে এত দেরিতে অভিনয়ে আসতে হত না? কী বললেন পঙ্কজ?

এই মুহূর্তে তিনি ভারতের অন্যতম প্রতিভাবান অভিনেতাদের একজন বলে চিহ্নিত। কিন্তু এহেন পঙ্কজ ত্রিপাঠীও কেরিয়ার শুরু করেছেন অনেক দেরিতে। মূলধারার সিনেমায় যখন তিনি এসেছেন, তখন বয়স প্রায় ৫০ ছুঁই ছুঁই। কিন্তু এত দিন তাঁকে অপেক্ষা করতে হত না। কেন? কী হলে অনেক আগেই অভিনয়ে চলে আসতে পারতেন তিনি? কী বলছেন অভিনেতা নিজে?

সম্প্রতি মুম্বইয়ে OTTplay Premium-এর এক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন পঙ্কজ। সেখানে OTTplay Premium-এ তরফে বেশ কয়েকটি নতুন অফারের কথা ঘোষণা করা হল। হালে OTTplay Premium নতুন ১২টি ওটিটি মাধ্যমের সঙ্গে হাত মিলিয়েছে, সেগুলিকে এক ছাদের তলায় এনে ভারতীয় দর্শকদের সামনে তুলে ধরার জন্য। এর মধ্যে ৪টি ওটিটি মাধ্যম আবার এর আগে ভারতে আসেইনি। সেই অনুষ্ঠানের মঞ্চেই এসেছিলেন পঙ্কজ ত্রিপাঠী।

অনুষ্ঠানে এসে পঙ্কজ বললেন, কেন বর্তমানে ওটিটি মাধ্যম এত গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। তাঁর কথায়, নতুন দিগন্ত খুলে দিয়েছে এই মাধ্যম। পরীক্ষানিরীক্ষার সুযোগ তো বেড়ে গিয়েছেই, পাশাপাশি ছোট ছোট চরিত্রে অভিনয় করা অভিনেতা-অভিনেত্রীরা নিজেদেরকে অনেক বেশি করে চেনাতে পারছেন এর দৌলতে। তাঁরা অনেক বেশি করে চোখে পড়ছেন ওটিটি এসে যাওয়ায়।

এই প্রসঙ্গে রবলতে গিয়েই অভিনেতা বলেছেন, যদি আগে ওটিটি মাধ্যম থাকত, তাহলে তাঁকে ৪৭ বছর বয়স পর্যন্ত অপেক্ষা করতে হত না। তাঁর অভিনয় করার মতো চরিত্র তিনি আগেই পেয়ে যেতেন।

বন্ধ করুন