বাংলা নিউজ > বায়োস্কোপ > আসছে 'ওহ মাই গড ২', পরেশ রাওয়ালকে হঠিয়ে এবার অক্ষয়ের বিপরীতে পঙ্কজ ত্রিপাঠী!
'ওহ মাই গড ২' ছবিতে অক্ষয়ের সঙ্গে দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠী-কে। ছবি সৌজন্যে - টুইটার
'ওহ মাই গড ২' ছবিতে অক্ষয়ের সঙ্গে দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠী-কে। ছবি সৌজন্যে - টুইটার

আসছে 'ওহ মাই গড ২', পরেশ রাওয়ালকে হঠিয়ে এবার অক্ষয়ের বিপরীতে পঙ্কজ ত্রিপাঠী!

  • এবার আসতে চলেছে সুপারহিট ছবি 'ওহ মাই গড' এর সিক্যুয়েল। ছবির নাম 'ওহ মাই গড ২'।তবে এই ছবিতে অক্ষয় কুমারের সঙ্গে দেখা যাবে না পরেশ রাওয়ালকে। তাঁর জায়গায় থাকছেন আরও এক জনপ্রিয় বলি-অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী।

২০১২ সালে মুক্তি পেয়েছিল 'ওহ মাই গড'। হলিউডের বিখ্যাত ছবি The Man Who Sued God-এর থেকে অনুপ্রাণিত হয়েই তৈরি হয়েছিল এই ছবি। মুখ্যভূমিকায় দেখা গেছিল অক্ষয় কুমার এবং পরেশ রাওয়াল-কে। দর্শকদের মন ছোঁয়ার পাশাপাশি বক্স অফিসেও বিস্তর লক্ষীলাভ করেছিল এই ছবি। পাশাপাশি তারিফ কুড়িয়েছিল ছবি সমালোচকদের তরফেও। স্বাভাবিকভাবেই ছবির সিক্যুয়েল দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিল দর্শক।শেষপর্যন্ত নানান জল্পনা ঝেড়ে ফেলে এবার আসতে চলেছে এ ছবির সিক্যুয়েল ' ওহ মাই গড ২'।

 

'ওহ মাই গড ' ছবির পোস্টারে অক্ষয়ের সঙ্গে পরেশ রাওয়াল। ছবি সৌজন্যে - টুইটার
'ওহ মাই গড ' ছবির পোস্টারে অক্ষয়ের সঙ্গে পরেশ রাওয়াল। ছবি সৌজন্যে - টুইটার

তবে এই ছবিতে সুপারহাটি জুটি অক্ষয় এবং পরেশ রাওয়ালকে একসঙ্গে পর্দায় দেখতে পাবে না দর্শক। সব ইচ্ছে তো আর পূরণ হয় না। তাই পরেশ রাওয়ালের বদলে তাঁর জায়গায় দেখা যাবে আরও এক জনপ্রিয় বলি-অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী-কে। সূত্রের খবর, গত কয়েক মাস ধরি নাকি ছবি নির্মাতা সংস্থার তরফে কথাবার্তা চলছিল পঙ্কজের সঙ্গে। শেষপর্যন্ত রাজি হয়েছেন এই অভিনেতা। উল্লেখ্য, ফরহাদ সমঝির পরিচালনায় ইতিমধ্যেই অক্ষয়ের সঙ্গে ' বচ্চন পান্ডে'-তে অভিনয় করেছেন পঙ্কজ। সেদিক থেকে অক্ষয়-পঙ্কজের জুটির দ্বিতীয় ছবি হতে চলেছে ' ওহ মাই গড ২'। 

ইতিমধ্যেই জোরকদমে শুরু হয়ে গেছে ছবির প্রি-প্রোডাকশনের কাজ। আউটডোরে কোন কোন লোকেশনে শ্যুটিং সারা হবে তা নিয়েও চলছে বিস্তর পরিকল্পনা। করোনা পরিস্থিতি একটু স্বাভাবিক হলেই আগামী সেপ্টেম্বর মাস থেকেই শুরু হয়ে যাবে এই ছবির শ্যুটিং। সবকিছু ঠিকঠাক থাকলে টানা এক থেকে দেড় মাস চলে শেষ করে ফেলা হবে এই ছবির সমস্ত অংশের শ্যুটিং। অক্টোবর মাসের মধ্যেই নাকি শেষ হবে ছবির শ্যুটিং।

প্রসঙ্গত, 'ওহ মাই গড' এর পরিচালকের আসনে ছিলেন উমেশ শুক্লা। তবে সিক্যুয়েলের দায়িত্বে তিনি নেই। কে বসবেন তবে পরিচালকের আসনে? সে বিষয়ে অবস্হা মুখে কুলুপ এঁটেছেন ছবি নির্মাতারা। তবে জানা গেছে অক্ষয় কুমার এবং অশ্বিন ভার্দে রয়েছে 'ওহ মাই গড ২' এর প্রযোজনার দায়িত্বে।

 

বন্ধ করুন